Mamata Banerjee: নবান্নের একাধিক দফতরের কাজ নিয়ে ‘অসন্তুষ্ট’ রাজ্যের মুখ্যমন্ত্রী! মমতা বন্দ্যোপাধ্যায়ের মারাত্মক অভিযোগ!

Mamata Banerjee: নবান্ন সভাঘরে বিশ্ব বঙ্গ বাণিজ্য সম্মেলন নিয়ে বৈঠকে একাধিক দফতরের কাজ নিয়ে অসন্তোষ প্রকাশ করেন মুখ্যমন্ত্রী

হাইলাইটস:

  • স্বাস্থ্য সচিব ও স্কুল শিক্ষা সচিবকে আরও কড়া হওয়ার নির্দেশ দেন মুখ্যমন্ত্রী
  • মুখ্যমন্ত্রীর অসন্তোষের মুখে পরে ক্ষুদ্র ও কুটির শিল্প দফতর ও কারিগরি প্রশিক্ষণ দফতরও
  • রাজ্যের পরিবহন দফতরের মন্ত্রীর কাজের অভিজ্ঞতা নিয়েও সন্দেহ প্রকাশ করেন তিনি

Mamata Banerjee: নবান্নে বিশ্ব বঙ্গ বাণিজ্য সম্মেলন নিয়ে বৈঠকে একাধিক দফতরের কাজ নিয়ে ‘অসন্তুষ্ট’ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিশ্ব বঙ্গ বাণিজ্য সম্মেলনের বিনিয়োগ সংক্রান্ত প্রস্তাব শীর্ষক বৈঠকে একাধিক দফতরের কাজ নিয়ে অসন্তোষ প্রকাশ করেন মুখ্যমন্ত্রী। তাঁর অভিযোগ, “বিভিন্ন কাগজ কেন বেরিয়ে যাচ্ছে?” স্বাস্থ্য দফতর ও ভূমি রাজস্ব দপ্তরের সচিবকে উদ্দেশ্য করে মুখ্যমন্ত্রী এমনটাই খবর। স্বাস্থ্য সচিব ও স্কুল শিক্ষা সচিবকে আরও কড়া হওয়ার নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রী বলেন, “সব জায়গায় সিপিএম বসে রয়েছে, তারা সব বের করে দিচ্ছে। যাঁরা উপরে রয়েছেন তাঁদেরকে আরও কড়া হতে হবে।’

মুখ্যমন্ত্রীর অসন্তোষের মুখে পরে ক্ষুদ্র ও কুটির শিল্প দফতর ও কারিগরি প্রশিক্ষণ দফতরও। তাঁর অভিযোগ, “কারিগরি শিক্ষা দফতরে গাফিলতি হচ্ছে।” কারিগরি শিক্ষা দফতরের সচিবকে তাঁর দফতরে আরও সময় দেওয়ার নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। ক্ষুদ্র ও কুটির শিল্প দফতরের সচিবকেও আরও সময় দিতে বলেন তিনি। “অর্থ দফতরের অর্ডারই হচ্ছে না অথচ তথ্য বেরিয়ে যাচ্ছে।” বৈঠকে উষ্মা প্রকাশ করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

বৃহস্পতিবার রাজ্যের পরিবহন দফতরের মন্ত্রীর কাজের অভিজ্ঞতা নিয়েও সন্দেহ প্রকাশ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি পরিবহন দফতরের কাজ নিয়েও অসন্তোষ প্রকাশ মুখ্যমন্ত্রীর। পরিবহন দফতরকে আরও কড়া হওয়ার নির্দেশ দেন তিনি।

রাজ্য সংক্রান্ত গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.