Mamata Banerjee: নজরে চব্বিশের লোকসভা, মমতা বন্দ্যোপাধ্যায়ের পাখির চোখ উত্তরবঙ্গ!

Mamata Banerjee: আজ জলপাইগুড়ির বানারহাটে সরকারি পরিষেবা প্রদান অনুষ্ঠান কর্মসূচিতে যোগ দেবেন রাজ্যের মুখ্যমন্ত্রী

 

হাইলাইটস:

  • সামনেই ২০২৪ এর লোকসভা নির্বাচন
  • তাই এবার শাসক দলের পাখির চোখ উত্তরবঙ্গ
  • ইতিমধ্যেই পাহাড়ের জন্য একগুচ্ছ প্রকল্প ও কর্মসূচির কথা ঘোষণা করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী

Mamata Banerjee: নজরে চব্বিশের লোকসভা নির্বাচন। ২০২৪ এর লোকসভা নির্বাচনের কথা মাথায় রেখে ইতিমধ্যেই পাহাড়ের জন্য একগুচ্ছ প্রকল্প ও কর্মসূচির কথা ঘোষণা করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী। কার্শিয়াং থেকেই জিটিএর জন্য একগুচ্ছ সুবিধার কথা ঘোষণা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এবার নজরে উত্তরবঙ্গের জলপাইগুড়ি।

We’re now on WhatsApp – Click to join

২০১৯ এর লোকসভা নির্বাচনে জলপাইগুড়ি থেকে পরাজয় হয়েছিল শাসক দল তৃণমূল কংগ্রেসের। কিন্তু চব্বিশের লোকসভায় ২০১৯ এর ব্যর্থতা কাটিয়ে আরও ভাল ফলাফলের লক্ষ্যে মাঠে নামছে শাসক দল। আজ, সোমবার জলপাইগুড়ির বানারহাটে সরকারি পরিষেবা প্রদান কর্মসূচি অনুষ্ঠানে যোগ দেবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে একাধিক সরকারি পরিষেবা তুলে দেওয়ার পাশাপাশি জমির পাট্টাও তুলে দেবেন তিনি। যেটা মাস্টার্স স্ট্রোক বলে মত রাজনৈতিক মহলের।

আজ জলপাইগুড়ির বানারহাট থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের একাধিক প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করার কথা রয়েছে। শিক্ষা, স্বাস্থ্য, পর্যটন, কৃষি-সহ কয়েকটি দফতরের একাধিক প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করবেন মুখ্যমন্ত্রী। রবিবার জলপাইগুড়ি জেলায় পৌঁছেই বানারহাটে জনসংযোগ করতে দেখা গিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়কে। আজ জলপাইগুড়ির সরকারি পরিষেবা প্রদান অনুষ্ঠানে যোগ দেওয়ার পর শিলিগুড়ির উদ্দেশ্যে রওনা দেবেন মুখ্যমন্ত্রী। আগামীকাল শিলিগুড়িতে সরকারি পরিষেবা প্রদান অনুষ্ঠান কর্মসূচিতে যোগ দেবেন মুখ্যমন্ত্রী।

রাজ্য রাজনীতির গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.