Abhishek Banerjee: অভিষেকের জন্মদিনে দেখতে নামল জনতার ঢল, কেকও কাটলেন তৃণমূল নেতা

Abhishek Banerjee: অভিষেকের দীর্ঘায়ু কামনা করে নৈহাটির বড় মা কালী মন্দিরে করা হল বিশেষ যজ্ঞ

 

হাইলাইটস:

  • মঙ্গলবার ৩৬ বছরে পা দিয়েছেন তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়
  • অভিষেকের জন্মদিন উপলক্ষে মঙ্গলবার তৃণমূলের কর্মী-সমর্থকদের মধ্যে দেখা গেল তুমুল উচ্ছ্বাস
  • তৃণমূলের কর্মী সমর্থকদের হাত নেড়ে পাল্টা অভিবাদনও জানান তৃণমূল নেতা

Abhishek Banerjee: মঙ্গলবার ৩৬ বছরে পা দিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee’s Birthday)। তাঁর জন্মদিন উপলক্ষে মঙ্গলবার তৃণমূলের কর্মী-সমর্থকদের মধ্যে দেখা গেল তুমুল উচ্ছ্বাস। যদিও সোমবার রাত থেকেই উন্মাদনার পারদ চড়ছিল সমাজ মাধ্যমে। শুভেচ্ছার বন্যায় ভাসছিলেন তৃণমূল কমান্ডার। তাঁর বাড়ির সামনেও জনতার ঢল নেমেছিল। জন্মদিনের দুপুরে বাড়ির বাইরে বেরিয়ে তাঁদের সাথে দেখা করেন অভিষেক। তৃণমূলের কর্মী সমর্থকদের হাত নেড়ে পাল্টা অভিবাদনও জানান তৃণমূল সাংসদ। তাঁকে দেখে শুভাকাঙ্ক্ষীদের উচ্ছ্বাস ছিল রীতিমতো চোখে পড়ার মতো।

মঙ্গলবার সকাল থেকেই দলের নেতারাও অভিষেককে শুভেচ্ছা বার্তা জানান। দলনেতার দীর্ঘায়ু কামনা করে নৈহাটির বড় মা কালী মন্দিরে বিশেষ যজ্ঞেরও আয়োজন করা হয়। জানা গেছে, সাংসদের জন্মদিনের শুভেচ্ছাবার্তা দেওয়া পোস্টারে ছেয়ে গিয়েছে তাঁর কেন্দ্র ডায়মন্ড-হারবার।

জন্মদিনের দুপুরে দলের কর্মী-সমর্থকেরা তাঁর বাড়ির সামনে জমায়েত করে রীতিমতো বাজনা বাজিয়ে অভিষেককে স্বাগত জানান । তাঁদের অনেকের সঙ্গে হাতও মেলান তৃণমূল নেতা। কেকও কাটেন তিনি। ইতিমধ্যেই অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেসের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্মদিনে একটি পোস্টও শেয়ার করা হয়েছে ফেসবুকে। সেখানেও দেখা গেছে শুভেচ্ছার বন্যা।

রাজ্য রাজনীতির গুরুত্বপূর্ণ বিষয়ে প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.