Kate Sharma Sexy Look: সেক্সি ক্রপ টপ পরে সেজেছেন কেট শর্মা, অভিনেত্রীর উন্মুক্ত বক্ষ বিভাজিকা দেখে ঘুম উড়েছে ভক্তদের

Kate Sharma Sexy Look: একেবার সেক্সি অবতারে হাজির হয়েছেন অভিনেত্রী কেট শর্মা

 

হাইলাইটস:

  • টেলিভিশন ও হিন্দি ছবির দুনিয়ার একজন পরিচিত মুখ অভিনেত্রী কেট শর্মা
  • ক্রপ টপে তাঁর নতুন সেক্সি লুকটি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
  • যদি আপনিও এই সেক্সি লুক দেখতে চান তাহলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

Kate Sharma Sexy Look: টেলিভিশন ও হিন্দি ছবির জগতের একজন পরিচিত মুখ অভিনেত্রী কেট শর্মা। সোশ্যাল মিডিয়ায়তেও যথেষ্ট সক্রিয় কেট। তাঁর ইনস্টা হ্যান্ডলে একবার উঁকি দিলেই বোঝা যায় তিনি ঠিক কতটা হট অ্যান্ড সেক্সি। সম্প্রতি সেক্সি ক্রপ টপ পরে ফটোশ্যুট করেছেন অভিনেত্রী। ছবিতে স্পষ্ট দৃশ্যমান তাঁর বক্ষযুগল। কেটের এই সেক্সি লুক উষ্ণতার পারদ চড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কেটের ছবি থেকে যেন চোখ সরাতে পারছেন না নেটিজেনরা।

We’re now on WhatsApp – Click to join

সেক্সি কেটের শরীরী নেশার জাদুতে বুঁদ হয়েছে তাঁর অনুরাগীরা। তাঁর সেক্সি চেহারার আগুনে একেবারে গলে গেছে বহু পুরুষেরহৃদয়। সোশ্যাল মিডিয়ায় নতুন ফটোশ্যুটের ছবি শেয়ার করতেই এক কথায় ফ্ল্যাট নেটপাড়ার বাসিন্দারা। একেবারে সেক্সি আন্দাজে সোশ্যাল মিডিয়ায় নিজেকে মেলে ধরেছেন এই বোল্ড অভিনেত্রী।

সরু ফিতের চকচকে ক্রপ টপের সাথে ডেনিম হটপ্যান্ট পরে সেক্সি পোজ দিয়েছেন কেট। যা কেটের সেক্সি ফিগারকে আরওও অনেকবেশি আকর্ষণীয় করে তুলেছিল। অভিনেত্রীর উন্মুক্ত রসালো শরীরে ছিল আবেদনের ছোঁয়া। কেটের সেক্সি রূপ দেখে ঘুম উড়েছে বহু পুরুষের। কেট শর্মার এই নতুন লুক আপনার কেমন লাগলো? কমেন্ট করে আমাদের জানান।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.