Avneet Kaur Sexy Look: সেক্সি! স্ট্রাপলেস সেক্সি ড্রেসে ধরা দিলেন অবনীত কৌর, অভিনেত্রীর বোল্ড অবতার দেখে চোখ ফেরানো মুশকিল

Avneet Kaur Sexy Look: সুইমিং পলের ধারে অবনীত কৌরের বোল্ড লুক প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় তোলপাড়

 

হাইলাইটস:

  • হিন্দি ফ্লিম ইন্ডাস্ট্রির তরুণ ও সফল অভিনেত্রীদের মধ্যে অন্যতম অবনীত কৌর
  • সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সক্রিয় অভিনেত্রী
  • সম্প্রতি নিজের একটি বোল্ড লুক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে উত্তাপ বাড়িয়েছেন অবনীত

Avneet Kaur Sexy Look: বলি ইন্ডাস্ট্রির তরুণ অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হলেন অভিনেত্রী অবনীত কৌর। মাত্র ২০ বছর বয়সেই তিনি একজন সফল অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত হয়েছেন। অনেক ছোট থেকেই টেলিভিশন দুনিয়ার সাথে তাঁর সম্পর্ক রয়েছে। ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ রিয়ালিটি শো-এর মাধ্যমে অবনীতের ক্যরিয়ার শুরু হয়েছিল। তারপরেই অভিনয় জগতে পা রাখেন অবনীত। হিন্দি টেলিভিশন জগতে আসার পর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাঁকে।

We’re now on WhatsApp – Click to join

এই মুহূর্তে বলি ইন্ডাস্ট্রির তরুণ সাহসী অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হলেন অবনীত কৌর। অভিনয় জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ থাকেন তিনি। ভক্তদের মন কী ভাবে জিতে নিতে হয়, তা বেশ ভালোই জানেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে অভিনেত্রীর ৩২.২ মিলিয়ন ফলোয়ার রয়েছে। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও অংশগ্রহণ করতে দেখা যায় বলিউডের এই তরুণ তুর্কিকে। সম্প্রতি নিজের বোল্ড লুকের কিছু ছবি শেয়ার করে গোটা সোশ্যাল মিডিয়ার পাতায় আগুন লাগিয়ে দিয়েছেন অবনীত।

ছবিতে দেখা যাচ্ছে একটি নীল রঙের স্ট্রাপলেস সেক্সি ড্রেস পরে সুইমিং পলের ধারে দাঁড়িয়ে ক্যামেরার সামনে একাধিক সেক্সি পোজ দিয়েছেন অভিনেত্রী অবনীত কৌর। সেই ছবিতে যে নিজেকে আরও বেশি সেক্সি দেখানোর চেষ্টা করেছেন অভিনেত্রী, তা একেবারেই নেটিজেনদের চোখ এড়িয়ে যায়নি। কিলার পোজ দিয়ে অভিনেত্রী দেখিয়েছেন তাঁর গভীর বক্ষ বিভাজকা। সেক্সি ড্রেস পরে নিচে পেট, বুক, পিঠ, কিছুই দেখাতে বাকি রাখেননি অভিনেত্রী। আর আলাদা করে নজর কেড়েছে অভিনেত্রীর বুকের নিচের ট্যাটু। তাঁর হাবেভাবে রয়েছে যেন আবেদনের ছোঁয়া। নিজের সেই সেক্সি ফটোশুটের বেশ কিছু উষ্ণ ঝলক সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছেন অবনীত। তরুণ অভিনেত্রীর এই উষ্ণ অবতার দেখে তাঁর ভক্তদের মনেও উঠেছে উষ্ণতার ঝড়।

অবনীতের নতুন সেক্সি লুকসটি আপনার কেমন লেগেছে? কমেন্ট করে আমাদের সাথে শেয়ার করতে ভুলবেন না।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.