Winter Holiday: দিল্লির স্কুলগুলিতে শীতের ছুটি সংক্ষিপ্ত, শীতের ছুটি কেবল এত দিন থাকবে

Winter Holiday: ১ থেকে ৬ জানুয়ারি দিল্লির স্কুলগুলিতে ছুটি ঘোষণা, সরকার বিজ্ঞপ্তি জারি করেছে

হাইলাইটস:

  • দিল্লিতে ক্রমবর্ধমান শীতের কারণে শীতকালীন ছুটি ঘোষণা করেছে দিল্লি সরকার।
  • তবে এবার দিল্লির সরকারি স্কুলে শীতের ছুটি কমানো হয়েছে, অন্যদিকে অন্যান্য রাজ্যের স্কুলেও ছুটি চলছে।
  • উত্তর ভারতের বিভিন্ন রাজ্যে কড়া নাড়ছে তীব্র শীত।

Winter Holiday: দিল্লিতে ক্রমবর্ধমান শীতের কারণে শীতকালীন ছুটি ঘোষণা করেছে দিল্লি সরকার। তবে এবার দিল্লির সরকারি স্কুলে শীতের ছুটি কমানো হয়েছে, অন্যদিকে অন্যান্য রাজ্যের স্কুলেও ছুটি চলছে।

দিল্লির স্কুলগুলিতে শীতকালীন ছুটি –

উত্তর ভারতের বিভিন্ন রাজ্যে কড়া নাড়ছে তীব্র শীত। ক্রমবর্ধমান শীতের কারণে রাজ্য সরকারও স্কুলগুলিতে শীতের ছুটি ঘোষণা করতে শুরু করেছে। একইভাবে, দিল্লিতে ক্রমবর্ধমান ঠান্ডার কারণে দিল্লি সরকারও শীতের ছুটি ঘোষণা করেছে। তবে এবার সরকারি স্কুলে শীতের ছুটি কমানো হয়েছে। দিল্লি শিক্ষা অধিদপ্তরের প্রকাশিত তথ্য অনুযায়ী, দিল্লিতে স্কুল ছুটি কমানো হয়েছে।

We’re now on Whatsapp – Click to join

এবার দিল্লির স্কুলগুলোতে ৬ দিন ছুটি থাকবে –

এবার দিল্লি শিক্ষা অধিদপ্তর দিল্লির স্কুলগুলিতে শীতকালীন ছুটি সংক্রান্ত তথ্য জারি করেছে, যার অধীনে এবার দিল্লির স্কুলগুলিতে শীতকালীন ছুটি ১৫ দিনের জন্য যাচ্ছে না। যাইহোক, এই তথ্য অনুসারে, দিল্লির স্কুলগুলিতে ১লা জানুয়ারি থেকে ১৫ই জানুয়ারী, ২০২৪ পর্যন্ত নয়, শুধুমাত্র ১লা জানুয়ারি থেকে ৬ই জানুয়ারি পর্যন্ত ছুটি দেওয়া হবে। অন্যান্য রাজ্যেও স্কুল ছুটি ঘোষণা করা হয়েছে।

ডিসেম্বরে দিল্লির স্কুলগুলিতে অনেক ছুটি থাকবে –

এবার শীতের ছুটি ছাড়াও দিল্লির স্কুলগুলিতে ডিসেম্বরে অনেক ছুটি হতে চলেছে। আর যার আওতায় ডিসেম্বরে দিল্লির স্কুলগুলিতে অনেক ছুটি দেওয়া হবে। এই ছুটির সময়, দিল্লির স্কুলগুলিতে মহর্ষি বাল্মীকি জয়ন্তী, বড়দিনের আগের দিন, বড়দিন এবং নববর্ষ উপলক্ষে ছুটি থাকবে এবং এর পাশাপাশি একটি গুরুত্বপূর্ণ বিষয় হল যে কিছু ছুটির দিনে স্কুল নিজেই সিদ্ধান্ত নেয় যে তা হবে কিনা। ছুটি দাও বা না দাও। কিন্তু এমন পরিস্থিতিতে শিশুদের ছুটি কমে যাওয়ায় তারা নিশ্চিতভাবেই হতাশ।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.