Vivek Agnihotris Heartfelt Tribute to Alia Bhatt: আলিয়া ভাটের প্রতি বিবেক অগ্নিহোত্রী গভীর প্রশংসা প্রকাশ করেছেন

Vivek Agnihotris Heartfelt Tribute to Alia Bhatt: আলিয়া ভাটের প্রতি বিবেক অগ্নিহোত্রীর আন্তরিক শ্রদ্ধা এবং ‘দ্য ভ্যাকসিন ওয়ার’-এ ভারতের বৈজ্ঞানিক বিজয়

হাইলাইটস:

  • চলচ্চিত্র নির্মাতা বিবেক অগ্নিহোত্রী মিড-ডে-এর সাথে সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে জনপ্রিয় বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের জন্য তার গভীর প্রশংসা এবং সমর্থন প্রকাশ করেছেন।
  • অগ্নিহোত্রী, তার স্পষ্টবাদী মতামতের জন্য পরিচিত, ভট্টের পরিপক্কতা এবং পেশাগত এবং ব্যক্তিগতভাবে তার আচরণ সম্পর্কে উচ্চতর কথা বলেছেন।
  • তিনি এতদূর পর্যন্ত গিয়েছিলেন যে তিনি আলিয়া ভাটকে তার নিজের পরিবারের একটি অংশ হিসাবে বিবেচনা করেন।

Vivek Agnihotris Heartfelt Tribute to Alia Bhatt: চলচ্চিত্র নির্মাতা বিবেক অগ্নিহোত্রী মিড-ডে-এর সাথে সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে জনপ্রিয় বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের জন্য তার গভীর প্রশংসা এবং সমর্থন প্রকাশ করেছেন। অগ্নিহোত্রী, তার স্পষ্টবাদী মতামতের জন্য পরিচিত, ভট্টের পরিপক্কতা এবং পেশাগত এবং ব্যক্তিগতভাবে তার আচরণ সম্পর্কে উচ্চতর কথা বলেছেন। তিনি এতদূর পর্যন্ত গিয়েছিলেন যে তিনি আলিয়া ভাটকে তার নিজের পরিবারের একটি অংশ হিসাবে বিবেচনা করেন এবং তার সম্পর্কে কোনও নেতিবাচকতা উপভোগ করতে অস্বীকার করেন।

https://x.com/htshowbiz/status/1707919004915102037?s=20

অগ্নিহোত্রী আলিয়ার বৃদ্ধির প্রশংসা করেছেন:

অগ্নিহোত্রী, স্পষ্টতই ভাটের কাজের একজন অনুরাগী, গত কয়েক বছরে একজন অভিনেত্রী হিসাবে তার বৃদ্ধির প্রশংসা করেছেন, এটি তার সৃজনশীল প্রতিভাকে দায়ী করেছেন। তিনি বিশ্বাস করেন যে একজন শিল্পী হিসাবে তার বিবর্তন এবং জনসমক্ষে তার করুণ আচার-আচরণ তার প্রতি তার প্রশংসাকে শক্তিশালী করেছে। তিনি দৃঢ়ভাবে আলিয়া ভাটকে নির্দেশিত কোনো নেতিবাচক মন্তব্য বা সমালোচনাকে প্রত্যাখ্যান করার বিষয়ে তার অবস্থানকে দৃঢ়ভাবে বলেছেন, এটি স্পষ্ট করে যে তিনি তাকে একজন অভিনেতার তার ক্যারিয়ারে পরিণত এবং উৎকর্ষের একটি অসাধারণ উদাহরণ হিসেবে দেখেন।

পুরষ্কার এবং করতালি:

বিবেক অগ্নিহোত্রী শুধু আলিয়া ভাটের প্রশংসাই করেননি, তিনি আল্লু অর্জুনের প্রতিও প্রশংসা করেছেন, যিনি সম্প্রতি ” পুষ্পা ” চলচ্চিত্রে তার ভূমিকার জন্য শ্রেষ্ঠ অভিনেতার জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। আলিয়া ভাট ” গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি ” -তে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারেও সম্মানিত হয়েছেন। অগ্নিহোত্রী কৃতি স্যাননকে অভিনন্দন জানিয়েছেন, যিনি “মিমি”-তে তার ভূমিকার জন্য আলিয়ার সাথে সেরা অভিনেত্রীর মহিলা পুরস্কার ভাগ করে নিয়েছেন৷ তিনি ছবিটিতে স্যাননের পরিণত এবং প্রতিযোগিতামূলক অভিনয়ের প্রশংসা করেন।

ভ্যাকসিন যুদ্ধ:

বিবেক অগ্নিহোত্রীর সর্বশেষ ছবি, “দ্য ভ্যাকসিন ওয়ার” প্রেক্ষাগৃহে হিট হয়েছে৷ ছবিটি ভারতীয় বিজ্ঞানীদের গল্প বলে যারা কোভিড-১৯ মহামারী মোকাবেলায় দেশের নিজস্ব ভ্যাকসিন তৈরি করতে অক্লান্ত পরিশ্রম করেছিলেন। প্রধান অভিনেতা নানা পাটেকর, পল্লবী যোশি এবং রাইমা সেন ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন।

ভারতের ভ্যাকসিনের জয়:

তার চলচ্চিত্র সম্পর্কে বলতে গিয়ে, অগ্নিহোত্রী ব্যাখ্যা করেছেন যে এটি ভ্যাকসিন উৎপাদনে স্বয়ংসম্পূর্ণতার দিকে ভারতের যাত্রা এবং “বিশ্বের ফার্মেসি” হিসাবে এর উত্থানকে চিত্রিত করে। ছবিটি ভারতের বৈজ্ঞানিক সাফল্য এবং বিজ্ঞানের ক্ষেত্রে বিশ্বকে নেতৃত্ব দেওয়ার সম্ভাবনা উদযাপন করে। উপরন্তু, অগ্নিহোত্রীর লক্ষ্য ছিল ভারতের প্রতিপক্ষ কারা এবং যারা দেশের অগ্রগতি, বিশেষ করে ভ্যাকসিন উন্নয়নের প্রেক্ষাপটে দুর্বল করার চেষ্টা করছে তাদের উপর আলোকপাত করা।

সংক্ষেপে, আলিয়া ভাটের জন্য বিবেক অগ্নিহোত্রীর আন্তরিক প্রশংসা এবং একজন অভিনেতা হিসাবে তার বৃদ্ধির স্বীকৃতি, তার সাথে অন্যান্য দক্ষ শিল্পীদের স্বীকৃতি, ভারতীয় চলচ্চিত্র শিল্পের প্রতিভার জন্য তার প্রশংসার উপর জোর দেয়। তদুপরি, তার চলচ্চিত্র, “দ্য ভ্যাকসিন ওয়ার”, মহামারীর বিরুদ্ধে লড়াইয়ে ভারতের বৈজ্ঞানিক সাফল্যের প্রতি শ্রদ্ধা নিবেদন করে, স্বয়ংসম্পূর্ণতা এবং ভ্যাকসিন উৎপাদনে বিশ্বব্যাপী বিশিষ্টতার দিকে দেশটির যাত্রা প্রদর্শন করে।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.