Streetwear Fashion: স্ট্রিটওয়্যার ফ্যাশন সম্পর্কে ৫টি শীর্ষ প্রবণতা এই মরসুমে নজর রাখতে হবে

Streetwear Fashion: ঋতুর ৫টি সেরা হটেস্ট স্ট্রিটওয়্যার প্রবণতা উন্মোচন করুন

হাইলাইটস:

  • রাস্তায়, আত্ম-প্রকাশ এবং সৃজনশীলতা বিকাশ লাভ করে কারণ এই পাঁচটি স্ট্রিটওয়্যার প্রবণতা কেন্দ্রে স্থান করে নেয়।
  • আইকনিক এয়ার জর্ডানে আত্মবিশ্বাসের সাথে রাস্তায় ঘুরে দেখুন।
  • সাধারণ পোশাককে বিদায় বলুন এবং বড় আকারের কোট, বিশাল হুডি এবং মোটা সোয়েটারগুলিকে আলিঙ্গন করুন।

Streetwear Fashion: বড় আকারের আরাম, সাহসী শর্ট-শর্ট, চটকদার লেয়ারিং, নৈমিত্তিক-কোর সহজ এবং আইকনিক এয়ার জর্ডানে আত্মবিশ্বাসের সাথে রাস্তায় ঘুরে দেখুন।

We’re now on Whatsapp – Click to join

১: বড় ফ্যাশনের সাথে ফিরে আসা: কুল এবং ট্রেন্ডি

এই মৌসুমে ওভারসাইজ রিটার্ন করে, যেমন উপরে দেখা গেছে, শুধু ‘ওভারসাইজ’ নয় বরং ওভারসাইজ ওভারসাইজ, ওভার-ওভারসাইজ শৈলী। ভেটমেন্টস-এর মতো ব্র্যান্ডগুলি রানওয়ের অযৌক্তিকতাকে রূপান্তরিত করার এবং রাস্তার পোশাকের জন্য এটিকে বন্ধুত্বপূর্ণ করার লক্ষ্যে এই প্রক্রিয়াটির নেতৃত্ব দিচ্ছে। আইকনিক এয়ার জর্ডানে আত্মবিশ্বাসের সাথে রাস্তায় ঘুরে দেখুন। সাধারণ পোশাককে বিদায় বলুন এবং বড় আকারের কোট, বিশাল হুডি এবং মোটা সোয়েটারগুলিকে আলিঙ্গন করুন। এই প্রবণতাটি কেবল ফ্যাশনের সীমানাই ভাঙে না, এটি একজন ব্যক্তিকে কম ঠাসাঠাসি হতেও সক্ষম করে।

২: শর্ট-শর্টস: সংক্ষিপ্ততা আলিঙ্গন করুন:

হেডমায়নার এবং গিভেঞ্চি, কেনজোর মতো ডিজাইনাররা ট্রয়ে সিভান থেকে স্পটলাইট চুরি করেছেন এবং শর্ট-শর্টগুলি তাদের জায়গা নিয়েছে। ছোট আশ্চর্য সাহসী কাট এবং সাহসী ড্রেসিং সঙ্গে বিশ্ব শৈলী দোলাচ্ছে। আপনি কে তা প্রজেক্ট করার সময় এটি কেবল নিজের সম্পর্কে নিশ্চিত হওয়া সম্পর্কে কিন্তু এত ফ্লেয়ারের সাথে। এই পতনের কথা বলার সময় এসেছে, আপনার পা এটি করতে দিন।

৩. শৈলী এবং আরাম জন্য স্তর:

শীতকালীন শৈলী প্রেমীরা যারা বিশ্বাস করেন যে “আপনার কাছে কখনই যথেষ্ট হবে না” তারা বালাক্লাভাস থেকে স্কার্ট, শাল বা অন্য যে কোনও আকর্ষণীয় বিকল্পগুলি সন্ধান করার চেষ্টা করবে। লেয়ার এক্সপ্লোশন স্ট্রিট পরিধান দেখায় যে লেয়ারিং শুধুমাত্র উষ্ণ হওয়ার ব্যবহারিক উপায় নয় বরং শৈলীও।

৪. নৈমিত্তিক-কোর/নর্মকোরে অনায়াসে শৈলী রাজা:

সেই দিনগুলো ছিল যখন ভালো পোশাক পরা সবাইকে মুগ্ধ করার জন্য সাধারণ ছিল। নরমকোর এবং নৈমিত্তিক-কোর, নৈমিত্তিক অনুগ্রহের উত্থান। এটি বার্কেনস্টক এবং নিউ ব্যালেন্সের মতো নেতৃস্থানীয় কোম্পানি যা আরামদায়ক এবং প্রতিক্রিয়াশীল ডিজাইনকে সমর্থন করে। এত অপ্রস্তুত কিন্তু বাস্তবে, একটি অনায়াসে মার্জিত শৈলী বের করা সম্পর্কে এটি কী? শৈলী এই ঋতু প্রচেষ্টার চেয়ে শীতল।

৫. প্রতিটি স্নিকারহেড থাকা আবশ্যক: কিছু এয়ার জর্ডান রাখুন

স্ট্রিটওয়্যার প্রেমিকদের পছন্দের জুতা এখনও এয়ার জর্ডান। আপনি যদি স্নিকারহেড হন বা শুধু আরামদায়ক, আড়ম্বরপূর্ণ জুতা চান তাহলে এয়ার জর্ডান একটি দুর্দান্ত বিকল্প। এয়ার জর্ডান তাদের ক্লাসিক শৈলী এবং রাস্তার সংস্কৃতির সাথে দৃঢ় সংযোগের সাথে যেকোনও শহুরে দলকে উন্নত করে। যদি আপনি ইতিমধ্যেই না করে থাকেন, তাহলে আপনার জর্ডান গায়ে লাগানোর এবং স্টাইলে রাস্তায় নামার সময় এসেছে।

রাস্তায়, আত্ম-প্রকাশ এবং সৃজনশীলতা বিকাশ লাভ করে কারণ এই পাঁচটি স্ট্রিটওয়্যার প্রবণতা কেন্দ্রে স্থান করে নেয়। ব্যক্তিত্ব সীমাবদ্ধ নয় কারণ রাস্তাগুলি চূড়ান্ত ফ্যাশন রানওয়েতে রূপান্তরিত হয়, লোকেরা ব্যাগি পোশাক পরে এবং সাহসী শর্টস পড়ে থাকে।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published.