Snacks Recipe For New Year Picnic: এই নববর্ষের পিকনিকের জন্য বাড়িতে থেকে এই স্ন্যাকস প্রস্তুত করুন

Snacks Recipe For New Year Picnic: আপনি যদি নববর্ষের জন্য পিকনিকের পরিকল্পনা করে থাকেন, তবে বাড়ি থেকে স্ন্যাকস তৈরি করুন এবং সেগুলি নিন…

হাইলাইটস:

  • ডিসেম্বর মাস চলছে, নতুন বছর আসতে চলেছে এবং বছর শেষ হতে আর মাত্র কয়েক দিন বাকি, এমন পরিস্থিতিতে লোকেরা তাদের নতুন বছরের পরিকল্পনাও করে ফেলেছে।
  • নববর্ষের দিনে অনেকেই ক্লাবে যান এবং পার্টি করেন।
  • নতুন বছরে তাদের পরিবার এবং বন্ধুদের সাথে কিছু বিশেষ সময় কাটানোর জন্য পিকনিক উদযাপন করে।

Snacks Recipe For New Year Picnic: ডিসেম্বর মাস চলছে, নতুন বছর আসতে চলেছে এবং বছর শেষ হতে আর মাত্র কয়েক দিন বাকি, এমন পরিস্থিতিতে লোকেরা তাদের নতুন বছরের পরিকল্পনাও করে ফেলেছে। নববর্ষের দিনে অনেকেই ক্লাবে যান এবং পার্টি করেন। কিন্তু অনেক লোক বাড়িতে থাকে এবং এমন অনেক লোক রয়েছে যারা নতুন বছরে তাদের পরিবার এবং বন্ধুদের সাথে কিছু বিশেষ সময় কাটানোর জন্য পিকনিক উদযাপন করে।

কিছু লোক নতুন বছরের দিনে পার্কগুলিতে পিকনিক করতে যায়, যাতে তাদের বাচ্চারা সেখানে ভালো খেলতে পারে এবং তারাও তাদের পরিবারের সাথে শান্তিতে থাকতে পারে। এমন পরিস্থিতিতে আপনিও যদি পিকনিকে যাওয়ার পরিকল্পনা করছেন। তাই আজ আমরা আপনাকে এমন কিছু দ্রুত এবং সুস্বাদু খাবারের কথা বলছি, যা আপনি আপনার পিকনিকে নিতে পারেন এবং যেগুলো সবাই খুব সুস্বাদু পাবেন।

নতুন বছরের পিকনিকের জন্য স্ন্যাকস রেসিপি:

স্যান্ডউইচ:

স্যান্ডউইচ হতে পারে পিকনিকের সেরা বিকল্প। আপনি চাইলে ভেজ স্যান্ডউইচও তৈরি করতে পারেন। কিন্তু আপনি যদি ভারী কিছু বানানোর কথা ভাবছেন, তাহলে আলু স্যান্ডউইচও হতে পারে ভালো বিকল্প।

We’re now on Whatsapp – Click to join

ভেলপুরি:

আপনি যদি পিকনিকে মশলাদার কিছু করার কথা ভাবছেন, তবে আপনি ভেলপুরি তৈরি করে পিকনিকে নিতে পারেন। ভেলপুরি বানানোর সময় মনে রাখবেন পিকনিকের সময়ই এতে চাটনি, টমেটো, পেঁয়াজ এবং লেবু যোগ করুন। কারণ আগে থেকে সব জিনিস মেশালে ভেলপুরি সিল হয়ে যাবে।

ফলের সালাদ:

আপনি যদি পিকনিকেও স্বাস্থ্যকর কিছু খেতে চান, তাহলে নিজের এবং আপনার পরিবার বা বন্ধুদের জন্য ফলের সালাদ তৈরি করুন। আপনিও খুব সহজেই খেতে পারেন। পিকনিকে বাড়ি থেকে কিছু নিয়ে যাওয়ার অনেক সুবিধা রয়েছে, যার মধ্যে একটি হল আপনার অর্থ সাশ্রয় হবে। এ ছাড়া ঘরে তৈরি সকালের নাস্তা খেলে শরীর খারাপ হওয়ার ভয় থাকবে না।

বার্গার:

আপনি চাইলে বাসায় বার্গার তৈরি করে পিকনিকে নিয়ে যেতে পারেন। আপনি যদি একটি বার্গার প্যাক করে নিয়ে যাচ্ছেন, তবে এটা নিশ্চিত যে এটি খেয়ে সবার পেট ভরবে।

পাকোড়া:

যদিও পাকোড়ার স্বাদ সবচেয়ে গরম, তবে আপনি যদি পিকনিকে যাচ্ছেন তবে আপনি আপনার সাথে পাকোড়াও নিতে পারেন। এগুলো ঘরে তৈরি চাটনির সাথে আরও সুস্বাদু হবে। এর সাথে, আপনি যদি চান, আপনি সেখানে চা কিনতে পারেন বা আপনি একটি চায়ের ফ্লাস্কে বাড়ি থেকে চা নিয়ে যেতে পারেন।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.