Sauraseni Maitra: থাইল্যান্ড ট্রিপের ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় তুমুল ট্রোলড অভিনেত্রী সৌরসেনী মৈত্র

Sauraseni Maitra: অভিনেত্রীকে ‘বাংলার দীপিকা পাড়ুকোন’ বলে তুলোধোনা নেটিজেনদের

হাইলাইটস:

• টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির ব্যস্ত অভিনেত্রীদের তালিকায় রয়েছেন অভিনেত্রী সৌরসেনী মৈত্রসৌরসেনী মৈত্র

• তিনি সম্প্রতি থাইল্যান্ড ট্রিপের ছবি শেয়ার করে করেছেন সোশ্যাল মিডিয়ায়

• আর এই ছবি প্রকাশ্যে আসতেই তুমুল ট্রোলড অভিনেত্রী

Sauraseni Maitra: বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রথম সারির ব্যস্ত অভিনেত্রীদের মধ্যে অভিনেত্রী সৌরসেনী মৈত্রের নাম প্রথমদিকেই রয়েছে। তিনি অভিনয়ের পাশাপাশি মডেলিংও করেন। এইদিকে টলিপাড়ার পাশাপাশি বলিপাড়াতেও কাজ শুরু করেছেন তিনি। ২০১৬ সালে তিনি টলিউডে ডেবিউ করেন।

পরিচালক অনীক দত্তের হাত ধরে ‘মেঘনাদবধ রহস্য’ ছবিতে টলিউডে প্রথম পা রাখেন সৌরসেনী। তারপর ধীরে ধীরে তিনি টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের তালিকায় নাম লেখান। ‘অমৃতের সন্ধানে’ ওয়েব সিরিজে অভিনেত্রী সৌরসেনীর অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। রাজর্ষি দে পরিচালিত ‘সাদা রঙের পৃথিবী’ ছবিতেও কাজ করেছেন সৌরসেনী। সেই ছবিটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। অন্যদিকে জি ফাইভে মুক্তির অপেক্ষায় রয়েছে সৌরসেনীর নতুন হিন্দি সিরিজ ‘তাজ: রেইন অফ রিভেঞ্জ’।

একদিকে যেমন অভিনেত্রী অন্যদিকে তেমন মডেল, মডেলিংও তাঁর পেশা। অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে সবসময় লাইমলাইতে থাকেন অভিনেত্রী সৌরসেনী মৈত্র। টলিপাড়ার অন্দরে কান পাতলেই শোনা যায়, অভিনেত্রী নুসরত জাহানের প্রাক্তন স্বামী নিখিল জৈনের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। তবে প্রকাশ্যে দুজনেই এই ব্যাপারে কিছু বলেন নি। নিখিল জৈন একজন বস্ত্র ব্যবসায়ী। তাঁর সংস্থার মডেল হলেন সৌরসেনী।

তবে শুটিং-এর মাঝে মধ্যেই তিনি বেরিয়ে পড়েন ভ্যাকেশনে। সম্প্রতি তিনি থাইল্যান্ড ট্রিপে গেছিলেন। এবং তাঁর এই ট্রিপের ছবিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। খাওয়া দাওয়ার থেকে শুরু করে নানান পোজে সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছেন অভিনেত্রী। অবশ্য ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ছবি গুলি পোস্ট করতে ভুলেই গিয়েছিলাম।’

কিন্তু সোশ্যাল মিডিয়ায় তাঁর থাইল্যান্ড ট্রিপের ছবিগুলি প্রকাশ্যে আসতেই নেটিজেনদের কটাক্ষের শিকার হয়ে হয় অভিনেত্রীকে। নেটদুনিয়ায় ছবিগুলি ভাইরাল হতেই তাঁকে ‘বাংলার দীপিকা পাড়ুকোন’ বলে তুলোধোনা করেন নেটিজেন একাংশ।

এইরকম বিনোদন দুনিয়ার সমস্ত আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.