Ronit Ashra: রনিত আশরা, পরচুলা পড়া ছেলেটি আমাদের ‘নিউ ক্রাশ অন গ্রাম’ দেখে নিন

Ronit Ashra: রনিত আশরা, ‘এক্সপ্রেশন কিং’ ছুটছেন ১৬ বছর বয়সে!

হাইলাইটস:

  • ইনস্টাগ্রাম কিছু আশ্চর্যজনক বিষয়বস্তু নির্মাতাদের পূর্ণ, যারা অবিলম্বে তাদের মজাদার সামগ্রী দিয়ে আপনার দিন আলোকিত করতে পারেন।
  • একটি ১৬-বছর বয়সী ছেলে যে ছোলার উপর আমাদের সর্বশেষ ক্রাশ হয়ে উঠেছে। তিনি বলিউড ডিভাদের নকল করেন এবং ভিডিওগুলি আকর্ষণীয় এএফ।
  • দিল্লির বাসিন্দা রনিত এই ধরনের ভিডিও তৈরির জন্য জনপ্রিয়।

Ronit Ashra: আজকাল অনেক কন্টেন্ট স্রষ্টা আমাদের বিভিন্ন কন্টেন্ট দিয়ে খাওয়াচ্ছেন। সত্যই, বিষয়বস্তু তৈরি করতে অনেক প্রচেষ্টা লাগে। আপনার দর্শকদের আকৃষ্ট করা সহজ নয়। আপনার সামগ্রীর জন্য একটি বাজার তৈরি করতে প্রচুর পরিশ্রম করতে হয়। ইনস্টাগ্রাম কিছু আশ্চর্যজনক বিষয়বস্তু নির্মাতাদের পূর্ণ, যারা অবিলম্বে তাদের মজাদার সামগ্রী দিয়ে আপনার দিন আলোকিত করতে পারেন। আমাদের জাগতিক কাজের রুটিন থেকে বিরতি নিতে, আমরা সকলেই কিছু ধরণের বিনোদন চাই, বিশেষত এই লকডাউন পর্বে। আমরা হালকা বিষয়বস্তুর জন্য আকাঙ্ক্ষা করি যা আমাদের প্রতিদিনের হাসির ডোজ দিতে পারে। ঠিক আছে, আপনি যদি গ্রাম প্রেমী হন, আপনি অবশ্যই এই লোকটিকে দেখেছেন, এবং যদি না দেখে থাকেন তবে এখনই তার পৃষ্ঠাটি দেখুন!

আমরা রনিত আশ্রার কথা বলছি, একটি পরচুলাওয়ালা ছেলে। একটি ১৬-বছর বয়সী ছেলে যে ছোলার উপর আমাদের সর্বশেষ ক্রাশ হয়ে উঠেছে। তিনি বলিউড ডিভাদের নকল করেন এবং ভিডিওগুলি আকর্ষণীয় এএফ, বিশেষ করে অনন্যা পান্ডেতে যেটি করেছিলেন। সম্প্রতি, তার রাসোদে ম্যা কৌন থা ভিডিও ভাইরাল হয়েছে এবং আমরা কেবল হাসি থামাতে পারিনি। দিল্লির বাসিন্দা রনিত এই ধরনের ভিডিও তৈরির জন্য জনপ্রিয়। তার একটি যাচাইকৃত অ্যাকাউন্ট রয়েছে এবং তার অনুসারীদের মধ্যে আনুশকা শর্মা, মানসী শ্রীবাস্তব, আশা নেগি এবং আরও অনেকের মতো বড় উইগ রয়েছে। এখানে, আমরা তার ৫টি সেরা ভিডিও তালিকাভুক্ত করেছি, একবার দেখুন:

১. আনুশকা শর্মার চরিত্রে রনিত:

শুধু অভিব্যক্তিই নয়, বসের মতো বসার ভঙ্গিতেও তিনি তাকে টেক্কা দেন! আমরা এটি পছন্দ করেছি, এবং আমরা আশা করি আনুশকাও এটি পছন্দ করেছেন।

২. আলিয়া ভাটের পরচুলা পরা ছেলে, আমরা বদ্রি কী দুলহানিয়ার চরিত্রে:

দুঃখিত, আলিয়া, এই দৃশ্যে আমরা রনিতকে তোমার চেয়ে বেশি ভালোবাসি। তিনি তার সমস্ত হৃদয় দিয়ে এটি করেছিলেন, এবং আমরা হৃদয়ের প্রতিক্রিয়া থেকে নিজেদেরকে আটকাতে পারিনি।

৩. অনন্যা পান্ডে হিসাবে পরম স্টানার:

আমরা সবাই অনন্যা পান্ডেকে ভালোবাসি (কারণ ভিন্ন হতে পারে) তাই তিনিও করেন। তার অ্যাকাউন্টের বেশিরভাগ ভিডিও অনন্যা পান্ডেকে বৈশিষ্ট্যযুক্ত করে এবং আমাদের বিশ্বাস করুন অনন্যাকে তার চেয়ে ভালো কেউ নকল করতে পারে না। উহু! তিনি একজন চমকপ্রদ।

৪. পু ২.০:

কারিনা কাপুরের একটি আইকনিক চরিত্র, যা এখনও তার লক্ষ লক্ষ ভক্তদের দ্বারা প্রশংসিত। রনিত পু এর জনপ্রিয় সংলাপে হাত চেষ্টা করে কি অনুমান করেন? তিনি আমাদের পু ২.০ দিয়েছেন।

তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তার সর্বশেষ ভিডিও এমন কিছু যা আপনাকে হাসতে বাধ্য করবে। দিবা বেন দীর্ঘদিন ধরে শো থেকে অনুপস্থিত। তিনি কেবল তার অসাধারণ দক্ষতার সাথে দয়ার কমিক সময়ের কথা আমাদের মনে করিয়ে দিয়েছেন।

তাকে একটি ধন্যবাদ নোট!

এত অপ্রস্তুত এবং জীবনে পরীক্ষা-নিরীক্ষা করার জন্য মানুষকে অনুপ্রাণিত করার জন্য আপনাকে ধন্যবাদ। তার ভূমিকায় লেখা আছে – দ্য বয় ইন আ উইগ, যা স্পষ্টভাবে দেখায় যে সে তার কাজের জন্য কতটা গর্বিত। তার ভিডিওগুলো হাস্যকর এএফ! এবং আপনার অন্ধকার দিনটিকে একটি ভালো দিনে পরিণত করতে পারে।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.