Ritabhari Chakraborty: ফের টলিপাড়ায় বিচ্ছেদ গুঞ্জন, চিকিৎসক প্রেমিক তথাগতর সাথে ঋতাভরীর সম্পর্ক ভাঙনের মুখে

Ritabhari Chakraborty: অভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে ডিলিট তাঁদের একসাথে শেয়ার করা সম্পর্কের পোস্টটি

হাইলাইটস:

•টলিপাড়ায় ফের শুরু আরও এক কাপলের বিচ্ছেদের গুঞ্জন

•প্রেমিক তথাগতর সাথে ঋতাভরী সম্পর্ক এখন ভাঙনের মুখে

•অভিনেত্রীর ইনস্টাগ্রাম থেকে ডিলিট তাঁদের একসাথে শেয়ার করা সম্পর্কের পোস্টটি

Ritabhari Chakraborty: টলিপাড়ার প্রথম সারির একজন অন্যতম বিখ্যাত অভিনেত্রী হলেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। শুধু টলিউড না তিনি বলিউডেও সমান পরিচিতি লাভ করেছেন। অনুরাগী থেকে শুরু করে নেটিজেনদের কৌতূহল ছিল ঋতাভরীর মনের মানুষ কে, সেটা জানার জন্য। গত বছর ধীরে ধীরে গোপনীয়তা আলগা করছেন নায়িকা। নতুন সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন টলি অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন একাধিক আদরমাখা মুহূর্ত। তবে এবার টলিপাড়ায় শোনা যাচ্ছে নতুন গুঞ্জন, প্রেমিকের সঙ্গে সম্পর্কে চিড় ধরেছে ঋতাভরীর। তবে অভিনেত্রী নিজে এই ব্যাপারে সরাসরি কিছু মন্তব্য করেন নি।

একটি ক্লিনিক উদ্বোধন করতে গিয়েই ঋতাভরী সঙ্গে প্রথমবার দেখা হয় ডাঃ তথাগত চট্টোপাধ্যায়ের (Dr. Tathagata Chatterjee)। তিনি পেশায় একজন মনোরোগ বিশেষজ্ঞ। ২০২১ সালের মার্চে ঋতাভরীর যখন অস্ত্রোপচার হয়েছিল, সেই সময় মানসিক অবসাদের শিকার হয়েছিলেন তিনি। সেই সময় তথাগত সারাক্ষণ তাঁর পাশে ছিলেন বলেই এক সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন ঋতাভরী। সুস্থ হয়ে বাড়ি ফেরার পরেও অভিনেত্রীর সঙ্গে অনেকটা সময় কাটিয়েছেন তথাগত। ধীরে ধীরে বন্ধুত্ব প্রেম পর্যন্ত গড়ায়। অল্প সময়েই তাঁরা কাছাকাছি চলে আসেন। ধীরে ধীরে বন্ধুত্ব প্রেম পর্যন্ত গড়ায়। তথাগতের জন্যই মানসিক ভাবে তাড়াতাড়ি সুস্থ হয়ে কাজে ফিরতে পেরেছেন অভিনেত্রী। তারপর তথাগতর সাথে সম্পর্কের কথা নিজেই জানান সোশ্যাল মিডিয়ায়। এমনকি সে সময় শোনা গিয়েছিল ২০২১ সালের ডিসেম্বর মাসে বিয়ে করবেন ঋতাভরী- তথাগত। পরে সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে ঋতাভরী বলেন, “খুব শীঘ্রই বিয়ে করব।” লিভ-ইনের খবরও শোনা গিয়েছিল তথাগতর সঙ্গে৷

তবে টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে তাদের বিচ্ছেদের গুঞ্জন। এমনকি ঋতাভরী তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে ডিলিট করে দিয়েছেন তাঁদের একসাথে শেয়ার করা সম্পর্কের পোস্টটি। শোনা যাচ্ছে চিকিৎসক প্রেমিকের বাড়ি থেকেও নাকি এই সম্পর্কে রয়েছে আপত্তি। অন্যদিকে তথাগত একেবারে ইন্ডাস্ট্রির বাইরের মানুষ। ফলে দুজনে বিপরীতধর্মী পেশায় ব্যস্ত থাকার কারণে একে অপরকে সময় দিতে পারছেন না। তাতেই এতটা দূরত্ব বেড়েছে দুজনের মধ্যে। সেই কারণেই নাকি তাঁদের প্রেম পরিণতি পাওয়ার আগেই ভেঙে যাচ্ছে। যদিও সম্পর্ক ভাঙা নিয়ে এখনও মুখ খোলেননি দু’জনের কেউই। তিনি তাঁর পরবর্তী ছবি ‘ফাটাফাটি’- র প্রমোশনে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, তিনি এখন তাঁর ফাটাফাটি ছবির প্রচারে যথেষ্ট ব্যস্ত রয়েছেন। এসব নিয়ে কোনও কিছুই বলতে চান না। তবে তাঁর সম্পর্ক একেবারেই ঠিক আছে। সম্পর্ক ভাঙার গুঞ্জনে কান না দেওয়াই ভালো। তিনি এখন শুধু কেরিয়ারেই মন দিতে চান।

সম্প্রতি ঋতাভরীর দিদি চিত্রাঙ্গদা শতরূপার বিয়েতেও হাজির ছিলেন তথাগত। নেটমাধ্যমে দেখা গেছে দুই পরিবারের একসঙ্গে ছবি। যা দেখে অনেকে মনে করেছিলেন, জুটির বিয়ে নিয়ে আলোচনা করতেই তুই পরিবার একত্রিত হয়েছিলেন। তবে তাঁদের বিচ্ছেদে খবর শোনা যেতেই তাঁদের অনুরাগীরা যথেষ্ট দুঃখ পেয়েছে। অবশ্য অভিনেত্রী এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের প্রযোজনায় অরিত্র মুখোপাধ্যায়ের ছবি ‘ফাটাফাটি’-র প্রমোশন নিয়ে। এই ছবিতে অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে তাঁকে। এই ছবিতে মহিলা দর্জি ফুল্লরার চরিত্রে অভিনয় করেছেন ঋতাভরী। সমাজের নানান কটুক্তি সহ্য করেও একজন মহিলার প্লাস সাইজের মডেল হয়ে ওঠার গল্প দেখাবে এই ছবি। মূলত এই বাংলা ছবি দর্শকদের বডি শেমিংয়ের বিরুদ্ধে সচ্চার হয়ে ওঠার বার্তা দেবে। এই ছবির জন্য অনেকটা ওজন বাড়াতে হয়েছে অভিনেত্রীকে। এছাড়াও অংশুমান প্রত্যুষের আগামী ছবি ‘আপনজন’-এর শ্যুটিং শুরু করেছেন তিনি। এই ছবিতে তাঁকে দেখা যাবে অভিনেতা জিতু কমলের সাথে।

এইরকম বিনোদন জগতের সমস্ত আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.