Rising Fashion Blogger: আপনাকে ফ্যাশন লক্ষ্য দিতে ইনস্টাগ্রামে শীর্ষ ৫ জন উঠতি ফ্যাশন ব্লগারদের সম্পর্কে জেনে নিন

Rising Fashion Blogger: ফ্যাশন ব্লগারদের আপনার সব প্রশ্নের উত্তর আছে!

হাইলাইটস:

  • আপনি যদি একজন ফ্যাশন উৎসাহী হন, তাহলে আপনি ইতিমধ্যেই জানেন যে ফ্যাশন ব্লগাররা আমাদের কাছে কতটা গুরুত্বপূর্ণ।
  • তারা কেবল আমাদেরকে উত্তেজনাপূর্ণ নতুন ডিজাইনারদের সম্পর্কে সতর্ক করে না, তারা আমাদের দুর্দান্ত পোশাকের জন্য ধারণাও দেয়।
  • ব্র্যান্ডেড আইটেমগুলির সাথে আমাদের সামাজিক ফিডে আধিপত্য বিস্তারকারী ফ্যাশন ব্লগারদের বেশিরভাগই স্কুল ড্রপআউট।

Rising Fashion Blogger: আপনি যদি একজন ফ্যাশন উৎসাহী হন, তাহলে আপনি ইতিমধ্যেই জানেন যে ফ্যাশন ব্লগাররা আমাদের কাছে কতটা গুরুত্বপূর্ণ। তারা কেবল আমাদেরকে উত্তেজনাপূর্ণ নতুন ডিজাইনারদের সম্পর্কে সতর্ক করে না, তারা আমাদের দুর্দান্ত পোশাকের জন্য ধারণাও দেয়। আপনি এটি গ্রহণ করুন বা না করুন, ফ্যাশন ব্লগাররা প্রতিটি পার্টি, ডেট বা পারিবারিক অনুষ্ঠানের আগে আমাদের ত্রাণকর্তা। ছোট পোশাকের টুইক থেকে শুরু করে লেটেস্ট গুচি বা ভেটমেন্টস অবশ্যই, আমরা সেগুলি এখানে পাই। ব্র্যান্ডেড আইটেমগুলির সাথে আমাদের সামাজিক ফিডে আধিপত্য বিস্তারকারী ফ্যাশন ব্লগারদের বেশিরভাগই স্কুল ড্রপআউট।

এখানে ৫ জন ক্রমবর্ধমান ফ্যাশন ব্লগার রয়েছে যা আপনার এখনই অনুসরণ করা উচিত:

১. মেলিসা:

মেলিসা একটি কমনীয় সহজগামী পরের মেয়ে। তিনি ফ্যাশন, সৌন্দর্য এবং ফিটনেস ভালোবাসেন। মেলিসা সক্রিয়ভাবে Rodan+ Fields, একটি স্কিনকেয়ার ব্র্যান্ডের প্রচার করে। দৈনন্দিন ফ্যাশন এবং সৌন্দর্যের সহযোগিতার জন্য, মেলিসা এর সাথে সংযোগ করার জন্য প্রভাবক।

২. জোয়ানা:

কোঁকড়ানো চুল, পরিপক্ক নারী, শরীরচর্চা ও মজাদার ব্যক্তিত্ব। তিনি ফ্যাশন, সৌন্দর্য এবং জীবনধারার প্রতি ভালোবাসার সাথে একজন ফিটনেস উৎসাহী। পার্টি থেকে উৎসব পর্যন্ত তার গার্ল স্কোয়াডের সাথে হপিং, সে তার মজাদার চটকদার পোশাকের সাথে আপনাকে মুগ্ধ করবে। শৈলীর আরও মজা এবং ফিটনেসের জন্য, যান এবং জোয়ানাকে অনুসরণ করুন।

৩. মাশা:

ক্যালিফোর্নিয়ায় অবস্থিত, মাশা একজন বিউটি মডেল, ফ্যাশন স্টাইলিস্ট এবং ইউটিউবার। শহরের জীবন, পর্যটক, রোড ট্রিপ এবং হাইক – মাশা এটি সবই শৈলীতে করে। তার ইনস্টাগ্রাম প্রোফাইল ভালভাবে উপস্থাপিত এবং নান্দনিকভাবে সন্তোষজনক। যান এবং তাকে নিজের জন্য দেখুন এবং ইনস্টাগ্রামে মাশাকে অনুসরণ করুন।

৪. গিওটা মউটাফিডু:

তিনি গ্রীসে আপনার পেশাদার মেকআপ শিল্পী। তিনি একটি বিউটি সেলুনের মালিকও। তিনি অত্যাশ্চর্য মেকআপ চেহারার সাথে তার সমস্ত কিছুকে এত সুন্দরভাবে আলোকিত করেন – ব্রাইডাল মেকআপ গ্ল্যাম থেকে অত্যাশ্চর্য মেকআপ সৃষ্টি পর্যন্ত। জিওলার আরও তথ্যের জন্য, তাকে ইনস্টাগ্রামে দেখুন।

৫. মারিজাহ মোসলে:

মারিজাহ মোসলে একজন ছাত্র, সামরিক বাহিনীতে কাজ করে এবং সে সবেমাত্র তার নিজের অনলাইন বুটিক ব্যবসা শুরু করেছে। অন-ট্রেন্ড ফ্যাশন, লাউঞ্জওয়্যার, নৈমিত্তিক পোশাক থেকে শুরু করে হট অ্যাথলেটিক পরিধান- মারিজাহ যেখানে আপনি সহজেই ফ্যাশন ইনস্পো পাবেন। তার একটি মনোরম উৎসাহী শক্তি রয়েছে যা আপনাকে তার সাথে সংযুক্ত থাকতে সাহায্য করবে।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.