Raima Sen Photos: ৪৩ বছর বয়সেও মিনি ড্রেসে সোশ্যাল মিডিয়ায় আগুন লাগালেন অভিনেত্রী রাইমা সেন, তাঁর কিলার পোজের ছবিটি দেখে নিন

Raima Sen Photos: বয়স বাড়লেও তাঁর গ্ল্যামার একটুও ফিকে হয়নি

হাইলাইটস:

• রাইমা সেন টলিপাড়ার অতি পরিচিত মুখ

• সম্প্রতি মিনি ড্রেসে ফটোশ্যুট করে তাক লাগিয়ে দিয়েছিলেন

• তাঁর সম্পূর্ণ লুকটি বিবরণ দেখে নিন

Raima Sen Photos: রাইমা সেনকে চেনেন না এমন বাঙালি খুঁজে পাওয়াও মুশকিল। তিনি বর্ষীয়ান অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনি এবং মুনমুন সেনের কন্যা। তবে তিনি তাঁর অসাধারণ অভিনয় দক্ষতার জন্যই বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিয়েছেন। রাইমা সেনের লাবণ্যময় সৌন্দর্য দেখে বারবার মুগ্ধ হন তাঁর অনুরাগীরা। টলিপাড়ায় যে চিরতরুণ অভিনেত্রীরা আছেন, তাঁদের মধ্যে বিশেষ অন্যতম হলেন রাইমা সেন। বয়স ৪৩ পার করলেও তাঁকে দেখে বোঝার উপায় নেই। তাঁর গ্ল্যামার এবং ফ্যাশন সেন্স দেখে মুগ্ধ তাঁর অনুরাগী থেকে সমালোচক প্রত্যেকেই।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও ভীষণ সক্রিয়। তিনি প্রতিদিনই একের পর এক ফটোশ্যুটের ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় আগুন লাগিয়ে দেন। শাড়ি থেকে ওয়েস্টার্ন অভিনেত্রী সব পোশাকেই তাক লাগিয়ে দেন। সম্প্রতি তিনি একটি লিল্যাক শেডের মিনি ড্রেস পরে ফটোশ্যুট করেছেন। এবং সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন। এই মিনি ড্রেসে অপূর্ব সুন্দর দেখাচ্ছিল অভিনেত্রীকে। মুহূর্তের মধ্যে ছবিটি সোশ্যাল মিডিয়া তোলপাড় করে দেয়। তাঁর অনুরাগীরাও শত শত লাইক এবং কমেন্টের বন্যা বইয়ে দেয়।

ওয়েস্টার্ন ড্রেসে মোহময়ী:

সম্প্রতি একটি লিল্যাক শেডের মিনি ড্রেসে ফটোশ্যুট করেছিলেন রাইমা। এই মিনি ড্রেসে রাইমার গ্ল্যামার ফেটে পড়ছিল। এমনকি তাঁর সমালোচকরাও তাঁর প্রশংসা না করে পারছিলেন না। অভিনয় দক্ষতা এবং সৌন্দর্যের পাশাপাশি রাইমার স্টাইলিং এবং ফ্যাশন স্টেটমেন্ট নিয়েও টলিপাড়ার অন্দলে যথেষ্ট আলোচনা হয়। তাঁর রূপ এবং লাবণ্যের সামনে ফিকে যে আজকের তরুণীরাও তা এই ছবিটি দেখলেই বোঝা যাচ্ছে। এতটা সুন্দর এবং স্টাইলিশ লাগছিল যে তিনি যে ৪৩ পার করছেন তা কেউ ধরতে পারবেন না। একেবারেই মোহময়ী রূপে ধরা দিয়েছেন তিনি।

এই লিল্যাক শেডের মিনি ড্রেসে কিলার পোজে ধরা দিয়েছিলেন তিনি। তাঁর পোজওছিল দুর্দান্ত। এই ড্রেসটি সম্পূর্ণ বডিফিট ছিল, যার ফলে অভিনেত্রী টোনড ফিগারকেও কমপ্লিমেন্ট দিচ্ছিল। অবশ্য ফটোশ্যুটের সময় তাঁর টোনড পা ফ্লন্ট করতে ভোলেননি তিনি। বিশেষ করে তাঁর টোনড কার্ভলাইনকে হাইলাইট করা হয়েছিল। ড্রেসটির সামনে ব়্যাপ আপ ডিটেলিংও ছিল। ব়্যাপ ড্রেসের কথা শুনলেই আমাদের মাথায় প্রথমে আসে, ফ্যাশন দুনিয়ায় অত্যন্ত ট্রেন্ডিং একটি পোশাক। ফলে অভিনেত্রীও যে ট্রেন্ড ফলো করবেন তা তো স্বাভাবিক। আবার অন্যদিকে লিল্যাক বা ল্যাভেন্ডার শেডও এখন ফ্যাশন এবং বিউটি দুনিয়ায় বেশ ট্রেন্ডিং-এ রয়েছে। তাই এই শেডের আউটফিট যেকোনও ফ্যাশনিস্তার সংগ্রহে থাকবেই, সেটাই স্বাভাবিক।

অভিনেত্রীর এই সুন্দর ড্রেসে কলার ডিটেলিংও অ্যাড করা হয়েছিল, এদিকে এই ড্রেসের ফুল স্লিভ ডিটেলিং চোখ ধাঁধানো। অভিনেত্রী তাঁর এই স্টাইলিশ লুক সম্পূর্ণ করার জন্য বেছে নিয়েছিলেন ট্রেন্ডিং হুপ ইয়াররিংস এবং তাঁর পায়ে ছিল পাম্প হিলস। ফ্যাশনিস্তাদের জন্য মানানসই অ্যাকসেসরিজ অনেক বড়ো ফ্যাক্টর। তাঁর সাথে ছিল অপূর্ব মেকআপ। সুতরাং বলা যায়, মেকআপের গ্ল্যাম ছোঁয়া রাইমার সৌন্দর্যকে দিয়েছিল অন্য মাত্রা। ​তবে অভিনেত্রীর কাজল কালো চোখ এবং মিষ্টি হাসি ছিল এই লুকের বাড়তি পাওনা। অভিনেত্রীকে এই লুকে চমৎকার দেখাচ্ছিল। আপনিও চাইলে ফ্যাশন টিপস নোট করতে পারেন অভিনেত্রীর এই স্টাইলিশ লুকটি থেকে। তবে আমাদের কথা শুনুন, আপনার স্পেশাল দিনে এই লুকটি অনায়াসে রিক্রিয়েট করতে পারেন। আপনাকেও অপূর্ব দেখাবে।

এইরকম ফ্যাশন এবং বিনোদন দুনিয়ার সমস্ত আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.