Mimi Chakraborty: বড় সুখবর মিমি ভক্তদের জন্য! ‘পোস্ত’-র হিন্দি রিমেক দিয়ে বলিউডে ডেবিউ করতে চলেছে মিমি

Mimi Chakraborty: ‘পোস্ত’-র হিন্দি রিমেকের হাত ধরে বলিউড যাত্রা শুরু মিমির

হাইলাইটস:

  • বলিউডে ডেবিউ করতে চলেছে মিমি
  • ‘পোস্ত’-র হিন্দি রিমেকে একই চরিত্রে দেখা যাবে মিমিকে
  • ইতিমধ্যে মুক্তি পেয়েছে ছবিটির ট্রেলারও

Mimi Chakraborty: টলিউডে রাজ করার পর এবার মায়ানগরীর পথে পাড়ি দিতে চলেছেন টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। খুব শীঘ্রই বলিউডে বড়পর্দায় দেখা যাবে তাঁকে। শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ছবি ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-র মাধ্যমেই বলিউডে ডেবিউ করতে চলেছেন মিমি।

২০১৭ সালে মুক্তি পেয়েছিল শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ছবি ‘পোস্ত’। সেসময় এই ছবিতে অভিনয় করেছিলেন বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়, যীশু সেনগুপ্ত এবং মিমি চক্রবর্তী। এবার এই ছবিরই হিন্দি রিমেক তৈরি করেছেন দুই পরিচালক। ‘পোস্ত’ ছবিতে মিমিকে যে চরিত্রে দেখা গিয়েছিল ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’ ছবিতেও তাঁকে একই ভূমিকায় দেখা যাবে।

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলারও। আগামী ৩রা নভেম্বরই দিওয়ালি উপলক্ষ্যে মুক্তি পেতে চলেছে ছবিটি। শুধুমাত্র মিমিই বলিউডে ডেবিউ করছেন না, শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়েরও বলিউডে ডেবিউ হতে চলেছে এই ছবির হাত ধরেই। যার ফলে স্বাভাবিকভাবেই তাঁদের থেকে প্রত্যাশাও অনেক বেশি রয়েছে।

 

উল্লেখ্য, দুর্গাপুজোর সময় মুক্তি পেয়েছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত ছবি ‘রক্তবীজ’। লক্ষ্মী পুজোর দিনেও বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করছে ছবিটি। এই ছবিতে মিমিকে পুলিশ অফিসারের ভূমিকায় দেখা গেছে। তাঁর বিপরীতে দেখা গেছে আবির চট্টোপাধ্যায়কেও।

অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়ায় তাঁর হিন্দি ডেবিউ ছবির ট্রেলারটি পোস্ট করে লিখেছেন যে, “অবশেষে! ঠাকুমা-ঠাকুরদা তাকে বড় করেছেন আর বাবা-মা জন্ম দিয়েছেন। তাহলে শিশুটির আইনি দায়িত্ব কার পাওয়া উচিত। আদালতে একটি আবেগঘন যুদ্ধ হল ‘শাস্ত্রী বনাম শাস্ত্রী’। এই ছবির ট্রেলারে দেখা গিয়েছে পরেশ রাওয়ালকেও। যিনি সৌমিত্র চট্টোপাধ্যায়ের ভূমিকায় অভিনয় করেছেন।

একসময় ‘পোস্ত’ বক্স অফিসে রাজ করেছে। বাংলা সিনেমার ইতিহাসে অন্যতম সফল বাণিজ্যিক ছবি হল এটি। এবার দেখার বিষয় হল, শিবপ্রসাদ-নন্দিতা জুটি বলিউডে কতটা সফল হতে পারে!

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.