Legal Notice To Fighter: ভারতীয় বায়ুসেনার উর্দিতে গভীর চুম্বন হৃত্বিক-দীপিকার, ‘ফাইটার’ নির্মাতাদের আইনি নোটিশ এক বায়ুসেনার আধিকারিকের

Legal Notice To Fighter: ‘ফাইটার’-কে নিয়ে যেন লেগেই আছে একের পর এক বিতর্ক

 

হাইলাইটস:

  • বায়ুসেনার উর্দিতে চুমু খাওয়ায় বিপাকে ফাইটার
  • নির্মাতাদের কাছে পাঠানো হল আইনি নোটিশ
  • বায়ুসেনা অফিসারদের অপমান করার অভিযোগ উঠেছে নির্মাতাদের বিরুদ্ধে

Legal Notice To Fighter: ভারতীয় বায়ুসেনার উর্দি পরে চুমু খেতেই চরম বিপাকে পড়ল হৃত্বিক রোশন এবং দীপিকা পাড়ুকোন অভিনীত ছবি ‘ফাইটার’। সূত্রের খবর, চলচ্চিত্র নির্মাতাদের বিরুদ্ধে জারি হয়ে হয়েছে আইনি নোটিশ। তবে কে পাঠালেন এই নোটিশ? জানা যাচ্ছে, নির্মাতাদের বিরুদ্ধে আইনি নোটিশ পাঠিয়েছেন বায়ুসেনারই এক অফিসার। ছবির শেষ দৃশ্যে হৃতিক-দীপিকার একটি চুম্বনের দৃশ্য রয়েছে। আর তাতেই ঘোর আপত্তি রয়েছে ওই অফিসারের।

সূত্রের খবর, ভারতীয় বায়ু সেনাবাহিনীর ওই অফিসার উইং কমান্ডার সৌম্যদীপ দাসই এই আইনি নোটিশটি পাঠিয়েছেন। এই নোটিশে বলা হয়েছে, ভারতীয় বায়ুসেনার এই ইউনিফর্ম কেবলমাত্র একটি পোশাক নয়, এটি দেশের প্রতি কর্তব্য, জাতীয় নিরাপত্তা এবং নিঃস্বার্থ সেবার প্রতি অটল থাকার অঙ্গীকারের প্রতীক। এই ইউনিফর্ম পরেই দেশকে নিরাপত্তা দেন সাহসী অফিসাররা, নিজেদের প্রাণের ঝুঁকি নিতেও দু’বার ভাবেননা। এই ইউনিফর্ম ভারতীয় বায়ুসেনার গরিমার প্রতীক।

We’re now on WhatsApp – Click to join

উইং কম্যান্ডারের স্পষ্ট দাবি, কোনও সিনেমার রোমান্টিক দৃশ্যকে ভারতীয় সেনার উর্দির সঙ্গে জুড়ে দেওয়াটা মোটেও সঠিক কাজ নয়। যে উর্দি পরে দেশ এবং দেশবাসীকে সুরক্ষা দেওয়ার জন্য শপথ নেওয়া নয়, সেই উর্দি পরে নিছক একটা রোমান্টিক দৃশ্যকে চলচ্চিত্রে তুলে ধরে ভারতীয় বায়ুসেনা অফিসারদের ত্যাগ এবং মর্যাদাকে ক্ষুন্ন করা হয়েছে।

উল্লেখ্য, প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে গত ২৫শে জানুয়ারি মুক্তি পায় সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ছবি ‘ফাইটার’। এই ছবিতে প্রথমবারের জন্য জুটি বেঁধেছিলেন বলিউডের দুই হাই প্রোফাইল তারকা হৃত্বিক রোশন এবং দীপিকা পাড়ুকোন। ফলে দর্শকরাও মুখিয়ে ছিলেন এই সুপারহট জুটিকে পর্দায় দেখার জন্য। তবে ছবির একটি গান লঞ্চ হওয়ার পর থেকেই শুরু হয় বিতর্ক। দীপিকার পোশাক এবং দেহভঙ্গি নিয়ে শুরু হয় সমালোচনাও। যার ফলে সেন্সর বোর্ডের কবলে পড়ে ছবিটি।

এই ছবিটিতে ২০১৯ সালের পুলওয়ামা হামলা, ২০১৯ সালের বালাকোট বিমান হামলা এবং ২০১৯ সালের ভারত-পাকিস্তান সীমান্ত সংঘর্ষ নিয়েই সুপারহিট অ্যাকশন-ড্রামা দেখানো হয়েছে। যেখানে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন অনিল কপুর, করণ সিং গ্রোভার এবং সঞ্জিদা শেখেও মতো অভিনেতারাও। সূত্রের খবর, ছবিটি এখনও পর্যন্ত বিশ্বব্যাপী বক্স অফিসে ব্যবসা করেছে প্রায় ৩৫০ কোটি কাছাকাছি।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

8 Comments

  1. 📜 “ফাইটার” নির্মাতাদেরকে নোটিশ জারি করা হয়েছে একটি ছবিতে ভারতীয় বায়ু সেনার উর্দি পরে একটি গভীর চুম্বন দৃশ্যের জন্য, যা উত্সাহিত করেছে বিতর্ক। এক বৃদ্ধ অফিসার মনে করেন যে, এই দৃশ্য পরিষ্কার করে বাংলাদেশ বিমান বাহিনীর বাধ্যতা। 🎬🔍

  2. Wow, awesome blog structure! How lengthy have you ever been blogging for?
    you made blogging glance easy. The whole glance of your web site is excellent, let alone the content material!

    You can see similar here e-commerce

  3. Wow, fantastic blog structure! How lengthy have you been running a blog for?
    you made running a blog look easy. The total glance of your website is great, as well
    as the content material! You can see similar here e-commerce

  4. Wow, incredible weblog format! How long have you ever been running
    a blog for? you make running a blog look easy.
    The entire look of your website is wonderful, let alone the content material!
    You can see similar here najlepszy sklep

  5. Wow, wonderful blog format! How lengthy have you been running a blog
    for? you made running a blog look easy. The full look of your website is excellent,
    as neatly as the content material! You can see
    similar here dobry sklep

Leave a Reply

Your email address will not be published.