Instagram and Email to Build a Successful: ২০১৯ সালে একটি সফল ব্র্যান্ড তৈরি করতে ইনস্টাগ্রাম এবং ইমেল সংহত করার সুবিধা জেনে নিন

Instagram and Email to Build a Successful: ইনস্টাগ্রাম এবং ইমেল একীভূত করে আপনার বিপণন গেমটিকে বুস্ট করুন

হাইলাইটস:

  • ব্যবসাগুলি আজ তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এবং অবশেষে, তাদের ব্যবসায়িক ইমেলগুলিতে তাদের পোস্টগুলিকে অন্তর্ভুক্ত করে।
  • ইমেল বিপণন বিপণনের একটি কার্যকর রূপ তবে এটি প্রধানত পাঠ্য-ভিত্তিক।
  • পূর্বে ইমেলগুলিতে পণ্যের বিশদ বিবরণ এবং কারণগুলি কেন প্রাপকদের অবশ্যই একটি নির্দিষ্ট কোম্পানির পণ্যগুলি অন্তর্ভুক্ত করতে হবে।

Instagram and Email to Build a Successful: ব্যবসাগুলি আজ তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এবং অবশেষে, তাদের ব্যবসায়িক ইমেলগুলিতে তাদের পোস্টগুলিকে অন্তর্ভুক্ত করে তাদের সামগ্রিক অনলাইন উপস্থিতি বাড়ানোর জন্য একটি উদ্ভাবনী বিপণন কৌশল প্রয়োগ করছে। ইমেল বিপণন বিপণনের একটি কার্যকর রূপ তবে এটি প্রধানত পাঠ্য-ভিত্তিক। এটি পাঠ্য বিষয়বস্তু ভিত্তিক যখন ইনস্টাগ্রাম মার্কেটিং অত্যাশ্চর্য ভিজ্যুয়াল সামগ্রী সম্পর্কে। পূর্বে ইমেলগুলিতে পণ্যের বিশদ বিবরণ এবং কারণগুলি কেন প্রাপকদের অবশ্যই একটি নির্দিষ্ট কোম্পানির পণ্যগুলি অন্তর্ভুক্ত করতে হবে।

মূলত যখন আপনার পণ্যের প্রচারের জন্য ইমেলগুলি ব্যবহার করা হয়েছিল, তখন আপনাকে পণ্য সম্পর্কে কয়েকটি লাইন লিখতে হবে এবং কেন লোকেরা আপনার কাছ থেকে সেগুলি কেনার কথা বিবেচনা করবে। আপনার পণ্য বা পরিষেবাগুলি বেছে নেওয়ার জন্য আপনাকে মূলত আপনার লক্ষ্য দর্শকদের বোঝাতে হয়েছিল। ইমেলগুলি সাধারণত বিরক্তিকর বিরক্তিকর পাঠ্য বিষয়বস্তু দিয়ে পরিপূর্ণ ছিল এবং প্রায়শই আপনার প্রাপকদের এত পাঠ্য ব্রাউজ করার সময় ছিল না।

আপনার ইমেলের প্রাপকরা ইমেলগুলি পড়ার আগেই মুছে ফেলবে। ইনস্টাগ্রামে আকর্ষণীয় ভিজ্যুয়াল বিষয়বস্তু সফল বিপণনের প্রচেষ্টার জন্য আজ আপনার ইমেলগুলিতে অন্তর্ভুক্ত করা যেতে পারে। ইনস্টাগ্রাম এবং ইমেল দুটি বিপণন প্ল্যাটফর্ম যার স্বতন্ত্র গুরুত্ব এবং মূল্য রয়েছে তবে সেগুলিকে একীভূত করা আশ্চর্যজনক হতে পারে। সত্যিকারের ইনস্টাগ্রাম লাইক পাওয়ার জন্য আপনি একটি স্বনামধন্য ডিজিটাল মার্কেটিং কোম্পানির পেশাদার সহায়তা চাইতে পারেন।

আসুন আমরা আপনার ব্র্যান্ড এবং ব্যবসার উন্নতির জন্য এই দুটি উজ্জ্বল বিপণন প্ল্যাটফর্মকে একীভূত করার কিছু আশ্চর্যজনক সুবিধা অন্বেষণ করি।

আপনার ইনস্টাগ্রাম প্রোফাইলের অপ্টিমাইজেশন ইমেল সাইন-আপগুলি পাওয়ার জন্য সম্ভব হয়েছে৷

ইনস্টাগ্রাম এবং ইমেল বিপণনের মতো দুটি শক্তিশালী বিপণন প্ল্যাটফর্মের একীকরণ আজ আপনার ব্র্যান্ড এবং ব্যবসার জন্য আরও বেশি বিক্রি করার জন্য আপনার জন্য নতুন নতুন সুযোগ উন্মুক্ত করেছে। আপনি আপনার ইনস্টাগ্রাম বায়োতে ​​একটি কার্যকর বুলেট-প্রুফ সাইন-আপ ফর্ম অন্তর্ভুক্ত করে ইনস্টাগ্রাম এবং ইমেল ইন্টিগ্রেশন অপ্টিমাইজ করতে পারেন যেখানে ইউআরএল এর জন্য কিছু জায়গা রয়েছে। মনে রাখবেন এই ফর্মগুলি আপনাকে মানসম্পন্ন লিড পেতে এবং আপনার ব্র্যান্ডের জন্য রূপান্তর বাড়াতে সহায়তা করতে পারে।

আপনার ফর্মগুলি অবশ্যই এমনভাবে ফর্ম্যাট করা উচিত যাতে কার্যকরভাবে গুরুত্বপূর্ণ তথ্য ক্যাপচার করার জন্য স্লট রয়েছে যা আপনাকে আপনার সুনির্দিষ্ট ইনস্টাগ্রাম লিডগুলি সম্পর্কে আরও জানতে সহায়তা করতে পারে। তাছাড়া, আপনি তাদের ক্রয়ের ধরণ এবং সামগ্রিক আচরণ সম্পর্কে পর্যাপ্ত তথ্য পেতে পারেন।

আপনার ফর্ম পূরণ করার জন্য গ্রাহকদের প্রলুব্ধকর প্রণোদনা প্রদান করা একটি ভাল ধারণা। আপনার প্রণোদনা অবশ্যই এমন কিছু হতে হবে যা আপনি দিতে স্বাচ্ছন্দ্যবোধ করেন এবং এটিও এমন কিছু যা আপনার সম্ভাব্য গ্রাহকরা সত্যিই চান। উদাহরণস্বরূপ, বিনামূল্যে ডাউনলোড, ডিসকাউন্ট, প্রচার কোড, পণ্য নমুনা, এবং প্রতিযোগিতা, এই সব সত্যিই ভাল কাজ করে.

আপনি আপনার লিড প্রাসঙ্গিক বিষয়বস্তু প্রদান করতে সক্ষম:

একবার আপনি লিডগুলির মনোযোগ আকর্ষণ করতে সক্ষম হলে, তাদের পছন্দগুলি বোঝা বাধ্যতামূলক৷ আপনাকে অবশ্যই খুঁজে বের করতে হবে যে কোন পেজগুলি তাদের অনুসরণ করে বা তাদের শখ এবং আগ্রহগুলি কী কী? আপনার সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে তাদের অনলাইন কেনাকাটার আচরণ এবং অভ্যাস সম্পর্কে জানতে হবে। সফল বিপণনের জন্য আপনাকে অবশ্যই আপনার ব্র্যান্ড থেকে তাদের প্রত্যাশা বিশ্লেষণ করতে হবে।

যদিও একটি ব্যবসা হিসাবে আপনার প্রাথমিক উদ্দেশ্য একটি বিক্রয় করা, এটি আপনার সমস্ত লিড, একটি চমৎকার অভিজ্ঞতা প্রদান করা আপনার দায়িত্ব। আপনার প্রাণবন্ত ইনস্টাগ্রাম প্ল্যাটফর্ম মন ফুঁকানো প্রাসঙ্গিক ভিডিও এবং অত্যাশ্চর্য চিত্রগুলির সাথে আরও বেশি ট্রাফিক আকর্ষণ করে৷

যখন ইনস্টাগ্রাম পোস্টগুলি ইমেলগুলিতে একত্রিত হয় তখন আপনার লক্ষ্য দর্শকদের মনে বারবার প্রভাব এবং ছাপ পড়ে। এটি আপনার বিদ্যমান গ্রাহকদের নিযুক্ত এবং খুশি রাখা উচিত এবং একই সময়ে, আরও দরকারী লিড আকর্ষণ করা উচিত।

উপসংহার:

এই দুটি বিস্ময়কর বিপণন প্ল্যাটফর্মের একীকরণের কারণে, আপনি সাইন-আপের সংখ্যায় একটি লাফ দেখতে পারেন। সরাসরি গ্রাহকদের ইনবক্সে আকর্ষণীয় ডিল এবং অফার পাঠানো শুরু করুন। মনে রাখবেন যে এই গ্রাহকরা আপনার ইমেলগুলিতে সদস্যতা নেওয়ার জন্য ইনস্টাগ্রাম প্ল্যাটফর্ম ব্যবহার করেছেন, তাদের নিযুক্ত রাখার জন্য এবং কার্যকরভাবে আরও ট্রাফিক চালানোর জন্য আকর্ষণীয়, প্রাসঙ্গিক এবং ইন্টারেক্টিভ সামগ্রীর জন্য অপেক্ষা করা তাদের পক্ষে স্বাভাবিক। নতুন লক্ষ্য অর্জন এবং অবিশ্বাস্য উচ্চতা অর্জনের জন্য আপনার ইনস্টাগ্রাম এবং ইমেল প্রচেষ্টা একত্রিত করা চালিয়ে যান।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.