Face Roller: বার্ধক্য চলে যাবে, দাগ ও বলিরেখা থেকে মুক্তি পাবেন! ফেস রোলার ব্যবহার করুন

Face Roller: মুখকে করবে তরুণ ও সুন্দর, মুখে সঠিক রোলার ব্যবহার করুন

হাইলাইটস:

  • মুখের চিকিৎসার জন্য আজকাল অনেক ধরণের জিনিস ব্যবহার করা হয়।
  • এর মধ্যে একটি হল ফেস রোলার।
  • আপনি যদি আপনার মুখের ব্রণ এবং বলিরেখা নিয়ে বিরক্ত হয়ে থাকেন তবে এটি আপনার জন্য খুব উপকারী হতে পারে।

Face Roller: মুখের চিকিৎসার জন্য আজকাল অনেক ধরণের জিনিস ব্যবহার করা হয়। এর মধ্যে একটি হল ফেস রোলার। আপনি যদি আপনার মুখের ব্রণ এবং বলিরেখা নিয়ে বিরক্ত হয়ে থাকেন তবে এটি আপনার জন্য খুব উপকারী হতে পারে।

মুখের জন্য ফেস রোলার ব্যবহার –

আসলে, আজ বাজারে অনেক সৌন্দর্য সরঞ্জাম পাওয়া যায়। আর এর মধ্যে ফেস রোলারের নামও রয়েছে এবং এর ব্যবহারও উজ্জ্বল ও তরুণ ত্বক পেতে বেশ জনপ্রিয়। আসলে, এটি বিশেষত ভালো ফেস ম্যাসাজের জন্য ব্যবহার করা হয়, যা অ্যান্টি-এজিং সুবিধা দেয় এবং এটি আপনার ত্বকে রক্ত ​​সঞ্চালন বাড়ায়, যা মুখের দাগ এবং ব্রণের সমস্যা থেকে মুক্তি পেতে পারে। এমতাবস্থায়, আপনিও যদি এর উপকারিতা এবং সঠিক ব্যবহারের উপায় না জানেন, তাহলে জেনে নিন সঠিক উপায়।

‘ফেস রোলার’ কী?

এটি একটি সৌন্দর্য সরঞ্জাম এবং আপনার ত্বক, ঘাড় ইত্যাদি ম্যাসেজ করতে ব্যবহার করা যেতে পারে। এছাড়াও, এর ব্যবহার সেই এলাকায় রক্ত ​​​​প্রবাহ বৃদ্ধি করে। মুখে ফাইন লাইন বা পিম্পলের সমস্যা থাকলে সব ধরনের ত্বকে উপকার দেয়। আর সব ধরনের ত্বকের মানুষই এটি ব্যবহার করতে পারবেন স্বাচ্ছন্দ্যে।

We’re now on Whatsapp – Click to join

কীভাবে ফেস রোলার ব্যবহার করবেন –

এটি ব্যবহার করার আগে, আপনি এটি কিছু সময়ের জন্য ঠান্ডা জলে রাখা উচিত। এর পরে, মুখে যে কোনও ফেসিয়াল অয়েল, ক্রিম বা সিরাম লাগান এবং ঘাড় থেকে উপরের দিকে রোল পদ্ধতিতে ম্যাসাজ করতে থাকুন। ঊর্ধ্বমুখী দিকে এটি মুখে ব্যবহার করলে বলিরেখা থেকে মুক্তি পাওয়া যায়। এছাড়াও, কপালে সূক্ষ্ম রেখার জন্য, আপনি প্রতিদিন ৫ মিনিট কপালে এটি ব্যবহার করতে পারেন। আপনি যদি এটি চোখের জন্য ব্যবহার করতে চান তবে একটি ছোট রোলার ব্যবহার করুন।

ফেস রোলারের উপকারিতা-

ফেস রোলার মুখের নিস্তেজতা দূর করে এবং রক্তনালীতে রক্ত ​​চলাচলও বাড়ায়। ত্বককে মসৃণ করে। আর এটি সাইনাসেও সহায়ক প্রমাণিত হয়। ত্বককে টানটান করে এবং পেশীগুলিকেও শিথিল করে।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.