Budget-Friendly Resorts: দীর্ঘ সপ্তাহান্তের পরিকল্পনা করছেন? ৫ টি আপনার সাশ্রয়ী বাজেটের মধ্যে দিল্লি/এনসিআর এর কাছে রিসোর্ট পেতে পারেন

Budget-Friendly Resorts: দিল্লি/এনসিআর-এর কাছে বাজেট-বান্ধব রিসোর্টগুলি আরাম করতে এবং দীর্ঘ সপ্তাহান্তে শান্তিতে কাটানোর জন্য

হাইলাইটস:

  • শহরের জীবনের তাড়াহুড়োতে, কাজের চাপ থেকে বিরতি নেওয়া গুরুত্বপূর্ণ।
  • আপনি আপনার সপ্তাহান্তে শান্তিতে কাটানোর পরিকল্পনা করতে পারেন।
  • ভ্রমণ নিষেধাজ্ঞাগুলি শিথিল হওয়ার সাথে সাথে, আমরা যা চাই তা হল দীর্ঘ সপ্তাহান্তে আরাম এবং জীবনকে চাঙ্গা করতে।

Budget-Friendly Resorts: শহরের জীবনের তাড়াহুড়োতে, বিরতি নেওয়া গুরুত্বপূর্ণ। দিল্লির আশেপাশের শহরগুলোর নিজস্ব গল্প আছে। আপনি যদি আপনার সপ্তাহান্তে শান্তিতে কাটানোর পরিকল্পনা করে থাকেন, তাহলে আমরা দিল্লি/এনসিআর-এর কাছাকাছি ৫ টি রিসোর্টের একটি তালিকা তৈরি করেছি যেগুলি বাজেট-বান্ধব এবং পরিবেশের ক্ষেত্রে অনেক কিছু দেওয়ার আছে৷ ভ্রমণ নিষেধাজ্ঞাগুলি শিথিল হওয়ার সাথে সাথে, আমরা যা চাই তা হল দীর্ঘ সপ্তাহান্তে আরাম এবং জীবনকে চাঙ্গা করতে। আঁটসাঁট সময়সীমা এবং জাগতিক রুটিন থেকে পালানো এমন কিছু যা কেউ না বলতে পারে না। হোলি ২০২১ এর সাথে একটি দীর্ঘ সপ্তাহান্ত নিয়ে এসেছে। আপনি যদি কিছু পরিকল্পনা করতে সক্ষম না হন, তাহলে এপ্রিলে একটি আসন্ন দীর্ঘ সপ্তাহান্ত আছে। শনিবার এবং রবিবারের সাথে গুড ফ্রাইডে এপ্রিলের প্রথম সপ্তাহ পরিবার এবং বন্ধুদের সাথে আরাম করার জন্য একটি নিখুঁত সপ্তাহ করে তোলে।

এখানে দিল্লি/এনসিআর-এর কাছাকাছি ৫ টি সাশ্রয়ী বাজেটের বন্ধুত্বপূর্ণ রিসোর্টের একটি তালিকা রয়েছে যা আপনাকে অবাক করে দেবে অত্যাশ্চর্য দৃশ্য এবং বহিরাগত অবস্থান আপনাকে সতেজ করে তুলবে। আর দেরি না করে, আমাদের তালিকাটি একবার দেখে নেওয়া যাক।

১. গ্রিন অর্কিড ফার্মস -এ থাকুন:

ইন্ডেন গ্যাস প্ল্যান্ট, বাদশাপুর, গুরুগ্রাম, হরিয়ানার বিপরীতে জেল আর ডি-এ অবস্থিত, গ্রিন অর্কিড ফার্ম দিল্লির কাছে সবচেয়ে বিচিত্র গন্তব্যগুলির মধ্যে একটি। রিসর্টটি আপনাকে একটি লাউঞ্জ এলাকা, একটি সুইমিং পুল এবং অন্যান্য বিভিন্ন ক্রিয়াকলাপের জন্য একটি খোলা বারান্দা দিতে পারে৷ সাধারণ প্যাকেজ সমৃদ্ধ ১৫০০ টাকা মাথা প্রতি জন। এখানে আপনার বন্ধু এবং পরিবারের জন্য একটি ছুটির কাটাতে পারেন।

২. টুডেস সানরাইজ লাক্সারি রিসোর্ট:

দীর্ঘ সময়ের জন্য ভালোবাসার মানুষের সাথে মানসম্পন্ন সময় কাটানোর পরিকল্পনা করছেন? আজকের একটি রুম বুক করুন। আপনার সঙ্গীর সাথে সময় কাটানোর জন্য টুডেস সানরাইজ লাক্সারি রিসোর্ট একটি উপযুক্ত জায়গা। ১০ একর সবুজ ল্যান্ডস্কেপের মধ্যে প্রসারিত, রিসোর্টটিতে মাত্র ২৪ টি কক্ষ রয়েছে। এটি আপনাকে একটি ব্যক্তিগত বাগান, একটি আরামদায়ক বারান্দা, একটি সুইমিং পুল এবং আরও অনেক কিছু পেয়ে যাবেন। এটি তহসিল, দুঘেরা, নিমরানা, বেহরোর, রাজস্থানে অবস্থিত, যা দিল্লি থেকে ১৪৩ কিমি দূরে। রিসোর্টটি সাশ্রয়ী মূল্যের এএফ, এবং আপনি আমাদের কাছে কৃতজ্ঞ হবেন। এক রাতের জন্য আপনার খরচ হবে ২,৯৯৯ টাকা।

৩. সিটি পার্ক রিসোর্ট:

ঘেভরা মেট্রো স্টেশনের বিপরীতে অবস্থিত, সিটি পার্ক রিসোর্টটি বেশ অ্যাক্সেসযোগ্য। রিসোর্টটি আধুনিক সব সুযোগ-সুবিধা দিয়ে সজ্জিত। সেটা ওয়াই-ফাই হোক বা অ্যাক্সেসযোগ্য পার্কিং হোক। এটি একটি চমৎকার পরিবেশ প্রদান করে। আপনি যদি আপনার পকেটে একটি ডেন্ট ছাড়া একটি আরামদায়ক ছুটির জন্য পরিকল্পনা করা হয়, তারপর এটি আপনার তালিকায় থাকা উচিত। দিল্লি থেকে দূরত্ব ১৩ কিমি এবং এক রাতের খরচের কথা বলা হচ্ছে ২৬০০ টাকা।

৪. ভি রিসোর্টস ফার্ম ভি দিল্লি:

এটি আরাম এবং অবসরের একটি নিখুঁত মিশ্রণ। বাইরের সবুজের মাঝে নিয়ে যায়। তাদের কিছু আকর্ষণীয় অফার রয়েছে যেমন সিনেমার রাত, বনসাই বাগান, আমরা অবশ্যই বলব এটি আপনার প্রিয়জনের সাথে কিছু মানসম্পন্ন সময় কাটানোর জন্য সেরা জায়গা। শীশম লেনে অবস্থিত, ডেরা মান্ডি রিট্রিট, ডেরা – মান্ডি লিংক রোড, ছতরপুর, এর জন্য আপনার খরচ হবে এক রাতের জন্য ৪,৩২০ টাকা।

৫. আপন ঘর ও বিনোদন পার্ক:

একটি ডি-স্ট্রেস এবং মজা-পূর্ণ বিদায়ের পরিকল্পনা করছেন? তাহলে আপনার ঘর আপনার জন্য সেরা জায়গা। এটি আপনাকে একটি বিনোদনমূলক এবং আরামদায়ক ছুটির দিতে পারবে। ৯ একর জায়গায় প্রসারিত, এখানে একটি দিন কাটাতে হয় পূর্ণ উত্তেজনা। এটি পারিবারিক ভ্রমণ এবং অফিস ভ্রমণের জন্য একটি দুর্দান্ত জায়গা। ওয়াটার পার্কে জলের রাইডগুলি আপনার অ্যাড্রেনালিনকে শিখরে নিয়ে যাবে। সেক্টর ৭৭, গুরুগ্রামে অবস্থিত, রিসর্টে এক রাতের জন্য আপনার খরচ হবে ৪১৯৯ টাকা ।

দ্রষ্টব্য: তালিকায় উল্লিখিত সমস্ত রিসোর্ট গুগল পর্যালোচনার ভিত্তিতে নির্বাচিত। আমরা তাদের রেটিং এবং গ্রাহকদের প্রতিক্রিয়া চেক করেছি। টানা সপ্তাহান্তে প্রায় কাছাকাছি, তারিখগুলি লক করতে ভুলবেন না।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.