Are you looking for genuine content on Instagram: সেরা 10টি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট যা আপনি আপডেট থাকতে অনুসরণ করতে পারেন, পরে আমাদের ধন্যবাদ জানান!

Are you looking for genuine content on Instagram: আপনি কী ইনস্টাগ্রামে প্রকৃত সামগ্রী খুঁজছেন? আমরা একটি তালিকা আছে, একবার দেখুন!

হাইলাইটস:

  • আজকের দিনে আমরা সকলেই ইনস্টাগ্রাম ব্যবহার করি।
  • আজকাল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টগুলি খুঁজে পাওয়া কঠিন যা সত্যিকারের ভালো সামগ্রী দিচ্ছে, এবং কেবল টিকটক বা মেমস নয়।
  • আমরা আপনাকে বিভিন্ন সেক্টরের ১০টি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট সম্পর্কে বলব, তা সংবাদ, পরিবেশ, সমাজকল্যাণ, ফটোগ্রাফি বা শুধুমাত্র একটি ভালো বার্তাই হোক।

Are you looking for genuine content on Instagram: ইনস্টাগ্রাম যা প্রাথমিকভাবে ধারণার আদান-প্রদান, বিষয়বস্তু এবং রিয়েল-সময়ের চিত্রগুলির সাথে তথ্য ভাগ করে নেওয়ার উদ্দেশ্যে ছিল এখন তথ্যপূর্ণ হওয়ার পরিবর্তে বিনোদনের দিকে কিছুটা বেশি ঝুঁকছে। আজকাল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টগুলি খুঁজে পাওয়া কঠিন যা সত্যিকারের ভালো সামগ্রী দিচ্ছে, এবং কেবল টিকটক বা মেমস নয়। এই নিবন্ধে, আমরা আপনাকে বিভিন্ন সেক্টরের ১০টি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট সম্পর্কে বলব, তা সংবাদ, পরিবেশ, সমাজকল্যাণ, ফটোগ্রাফি বা শুধুমাত্র একটি ভালো বার্তাই হোক।

১. ফায়ে ডিসুজা:

ফায়ে ডিসুজা সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে ওঠে যখন তিনি মিরর নাও ছেড়েছিলেন এবং স্বাধীন সাংবাদিকতার যাত্রা শুরু করেছিলেন। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে, আপনি গুরুত্বপূর্ণ বিষয়গুলি জানতে পারবেন। ট্রেন্ডিং নিউজ থেকে শুরু করে গুরুত্বপূর্ণ খবরের বিশ্লেষণ, আপনি নিরপেক্ষভাবে গুরুত্বপূর্ণ সবকিছু পাবেন।

২. মিউজিয়াম অফ টুমরো:

দুর্দান্ত ক্যাপশন, চোখ খোলার তথ্য এবং একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট যা আপনাকে আরও মানবিক হতে সাহায্য করতে পারে। আগামীকালের জাদুঘর একটি উদ্ভাবনী বক্তৃতার মাধ্যমে জলবায়ু পরিবর্তনের চিত্র তুলে ধরেছে। এটি দূরবর্তী এবং বিমূর্ত সমস্যাকে জনসাধারণের জন্য একটি তাৎক্ষণিক এবং বাস্তব অভিজ্ঞতায় অনুবাদ করে।

৩. সেভ দ্য চিলড্রেন ইন্ডিয়া:

সেভ দ্য চিলড্রেন ইন্ডিয়া হল একটি ওয়ান স্টপ গন্তব্য ভারতে শিশুদের মুখোমুখি হওয়া চ্যালেঞ্জগুলি সম্পর্কে আপনার সমস্ত তথ্যের জন্য। এনজিও বিশ্বাস করে যে প্রতিটি শিশু একটি উজ্জ্বল ভবিষ্যতের জন্য সর্বোত্তম সুযোগের যোগ্য এবং তাদের ইনস্টাগ্রাম পৃষ্ঠা আপনাকে কী করা উচিত সে সম্পর্কে সচেতন করবে।

৪. লিওনার্দো ডিকাপ্রিও:

আমাদের কী এই লোকটিকে কিছু লিখতে হবে? যদি দুর্দান্ত অভিনয় যথেষ্ট না হয়, হলিউড তারকা তার প্রোফাইলে পরিবেশগত কারণগুলি নিয়েছিলেন এবং তার ইন্সটা প্রোফাইলে এটি সম্পর্কে মানুষের মধ্যে সচেতনতা তৈরি করে একটি দুর্দান্ত কাজ করেছেন।

৫. প্রশান্তবিশ্বনাথন:

প্রশান্ত বিশ্বনাথন, একজন ফটোগ্রাফার যিনি বাস্তবের ছবি আঁকার চেষ্টা করেন। এটা চেক করতে ভুলবেন না!

৬. সিদ্ধার্থজোশী:

এই লোকটি তার লেন্সের মাধ্যমে মানুষের আসল গল্প বলতে বিশ্বাস করে।

৭. হ্যালো হাসি:

এটি মহিলাদের জন্য একটি অনলাইন সম্প্রদায় যা সংস্কৃতি, কর্মজীবন, সম্পর্ক এবং তরুণীদের জীবনের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়গুলির সাম্প্রতিকতম বিষয়গুলি কভার করে৷ এটি ২০১১ সালে মলি ম্যাকআলির, জুয়ে ডেসচেনেল এবং সোফিয়া রসি দ্বারা ইন্টারনেটে হাসি এবং অনুপ্রাণিত করার একটি জায়গা হিসাবে প্রতিষ্ঠিত হয়েছিল।

৮. রবি চৌধুরী:

রবি একজন দিল্লি-ভিত্তিক ফটোগ্রাফার যিনি প্রেস ট্রাস্ট অফ ইন্ডিয়ার সাথে কাজ করছেন এবং তার ইন্সটা প্রোফাইলে কিছু আশ্চর্যজনক প্রতিকৃতির কাজ দেখান।

৯. উপযোগী:

অ্যাকাউন্ট এমন একটি গল্প বলার মিশনে রয়েছে যা লোকেদের একত্রিত করে কারণ তারা বিশ্বাস করে যে আমরা সবাই একই গল্পের অংশ… বিশ্ব যা মনোযোগ দেয় তা পরিবর্তন করার জন্য একটি মিশনে থাকার দাবি করে। তারা বিশ্বাস করে যে গুরুত্বপূর্ণ বিষয়গুলির গল্পগুলি দুর্দান্ত গল্প হওয়া উচিত এবং হতে পারে। গল্প যা সবাইকে সংযুক্ত করে এবং বিশ্বকে পরিবর্তন করতে সাহায্য করে।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.