3 Christmas Desserts that are Easy-Peasy and Tasty: ৩টি ক্রিসমাস ডেজার্ট যা সুস্বাদু এবং খুবই সহজে বানানো যায়

Christmas

3 Christmas Desserts that are Easy-Peasy and Tasty: আপনার বন্ধু এবং পরিবারের সাথে এই ক্রিসমাস ডেজার্টগুলি উপভোগ করুন

3 Christmas Desserts that are Easy-Peasy and Tasty: বড় দিন খুব বেশি দূরে নয় এবং আমাদের মিষ্টি খেতে বেশিক্ষণ অপেক্ষা করতে পারে না। সুতরাং, বড় দিন আসার আগে ক্রিসমাস ডেজার্ট আগে থেকে আমাদের বানানোর চেষ্টা করতে হবে। 

মোচা-ম্যাপেল ব্রাউনি

https://youtu.be/kxJtPstaK3g

আপনার যদি মিষ্টি খাবার খাওয়ার চাহিদা থাকে এবং চকোলেট এবং কফিকে প্রতিরোধ করতে না পারেন, তাহলে এই আনন্দদায়ক মোচা-ম্যাপেল ব্রাউনি হল সেরা বিকল্প যা আপনি এই ক্রিসমাসে তৈরি করার চেষ্টা করতে পারেন। এই মুখরোচক ব্রাউনি আপনার মিষ্টি খাওয়ার লোভ মিটিয়ে দেবে। আপনি একটি ক্রিসমাস পার্টি জন্য এই রেসিপি চেষ্টা করতে পারেন।  এটি সহজেই বাড়িতে প্রস্তুত করা যেতে পারে। সুতরাং, এই সুস্বাদু ব্রাউনি তৈরি করুন এবং একটি আরামদায়ক সন্ধ্যায় আপনার প্রিয়জনদের সাথে এর দুর্দান্ততা কেকটি উপভোগ করুন।

 

ক্রিসমাস কাপকেক 

https://youtu.be/9H7SYsutssk

সাধারণত, আমরা বাড়িতে একটি সম্পূর্ণ কেক বেক করতে ক্লান্ত হয়ে পড়ি কারণ এতে অনেক প্রচেষ্টা এবং সময় লাগে। এই ক্রিসমাস, একটি কাপে আপনার কেক বেক করার সহজ বিকল্প চেষ্টা করুন।

শুধু একটি পাত্র নিন, সমস্ত উপাদান মিশ্রিত করুন, মাইক্রোওয়েভে রাখুন এবং সবাই মিলে এর স্বাদ উপভোগ করুন। এখানে আপনাদের সকলের জন্য একটি কাপকেকের একটি দ্রুত এবং সহজ রেসিপি রয়েছে। 

 

ক্রিসমাস ফেয়ারি কাপকেক 

https://youtu.be/zpvJZq_t9Bc

ক্রিসমাস ফেয়ারি কেক হল সহজ কিন্তু কার্যকর খাবার যা আপনার মিষ্টি খাবার খাওয়ার চাহিদা মেটাবে। ফ্লফি ভ্যানিলা স্পঞ্জ, একটি লেবুর আইসিং দিয়ে শীর্ষে থাকে এবং মজাদার খেতে হয়। বাচ্চাদের সাথে খাওয়ার  জন্য এগুলি একটি দুর্দান্ত বেক এবং ক্রিসমাস ফেয়ার বেক বিক্রয়ে সর্বদা সেরা বিক্রেতা। 

 

এইরকম খাবারের রেসিপি বিষয়ক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.