Anushka Sharma: ছেলে অকায়ের জন্মের ২ মাস পর দেশে ফিরলেন অনুষ্কা, ছেলের মুখ প্রকাশ্যে আনার জন্য দিলেন শর্ত

Anushka Sharma: অকায়কে এক ঝলক দেখবে বলে মুখিয়ে আছে বিরাট-অনুষ্কার অনুরাগীরা

 

হাইলাইটস:

  • ছেলে অকায়ের জন্মের প্রায় দুই মাস পর দেশে ফিরেছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা
  • বিমানবন্দরে পাপারাৎজিরা তাঁকে ঘিরে ধরলে তিনি একটি শর্ত দেন
  • কী এমন শর্ত দিয়েছেন তিনি?

Anushka Sharma: পুত্র সন্তান জন্মের পর অবশেষে ভারতে ফিরেছেন বলিউড অভিনেত্রী অনু্ষ্কা শর্মা। ছেলে অকায়ের জন্মের প্রায় দুই মাস পর তিনি মুম্বইয়ে পা রেখেছেন। গত ১৫ই ফেব্রুয়ারী লন্ডনে ভূমিষ্ট হয় বিরাট-অনুষ্কার দ্বিতীয় সন্তান। তারপর আইপিএলের জন্য বিরাট দেশে চলে আসায় ভামিকা এবং অকায়কে নিয়ে অনুষ্কা একাই ছিলেন লন্ডনে।

সোশ্যাল মিডিয়ায় সর্বপ্রথম অনুষ্কার ভারতে আসার খবরটি প্রকাশ্যে এনেছেন ভাইরাল ভায়ানি (Viral Bhayani)। ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই অতি সাবধানী বিরাট-অনুষ্কা। মেয়ে ভামিকা ৩ বছর হয়ে গেলেও এখনও পর্যন্ত তাঁকে প্রকাশ্যে আনেননি তাঁরা। অকায়ের ক্ষেত্রে তার জন্মের আগে থেকে সাবধানী তাঁরা। এমনকি প্রেগন্যান্সির খবরও জানাননি।

তবে মুম্বাই বিমানবন্দরে পা রেখেই শর্ত দিলেন অনুষ্কা। প্রায় দুই মাস অভিনেত্রীকে বিমানবন্দরে দেখে পাপারাৎজিরা ব্যস্ত হয়ে পড়েন ছবি তোলার জন্য। কিন্তু পাপারাৎজিদের ক্যামেরার সামনে পোজ দিতে চান না তিনি। অনুষ্কা জানান, তিনি ছবি দেবেন কিন্তু ছেলে-মেয়েকে ছাড়া। ভামিকা এবং অকায়ের ছবি তোলা যাবে না। এদিকে কথা রেখেছেন পাপারাৎজিরাও। এর পাশাপাশি অভিনেত্রী জানিয়েছেন, সকলকে নিয়ে খুব শীঘ্রই একটা অনুষ্ঠান করবেন। সেখানে তিনি ছেলের মুখও সকলকে দেখাবেন। কিন্তু ছেলের সেই ছবি কোনওভাবে বাইরে আনা যাবে না বলেই শর্ত দিয়েছেন অভিনেত্রীর।

We’re now on WhatsApp – Click to join

উল্লেখ্য, বর্তমানে বলিউড তারকারা তাঁদের সন্তানের মুখ প্রকাশ্যে আনতে চান না। রণবীর কাপুর এবং আলিয়া ভাটও একইরকম কিছু করেছিলেন যখন তাঁদের একমাত্র মেয়ে রাহার জন্ম হয়েছিল। তবে গতবছর বড়দিন উপলক্ষ্যে তাঁরা নিজেরাই রাহাকে এনেছিলেন পাপারাৎজিদের ক্যামেরার সামনে। এদিকে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছিল রাহার মিষ্টি মুখটি। গত ফেব্রুয়ারী মাসে সোশ্যাল মিডিয়ায় যৌথ বিবৃতি শেয়ার করে পুত্রের জন্মের সুখবর দিলেও এবার দেখার বিষয় অনুষ্কা-বিরাট কবে তাঁদের দুই সন্তানের মুখ প্রকাশ্যে আনেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.