PM Modi on Congress: নকশালরা নিয়ন্ত্রণ করছে কংগ্রেসকে, বিস্ফোরক অভিযোগ প্রধানমন্ত্রীর, তবে চুপ রইল না কংগ্রেসও

PM Modi on Congress: রাজস্থানের সভা থেকে কংগ্রেসের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন প্রধানমন্ত্রী

 

হাইলাইটস:

  • প্রথম দফা নির্বাচনের পর কংগ্রেসের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন প্রধানমন্ত্রী
  • তাঁর দাবি, নকশালরা নিয়ন্ত্রণ করছে কংগ্রেসকে
  • তবে প্রধানমন্ত্রীর অভিযোগে চুপ রইল না রাহুল গান্ধী

PM Modi on Congress: বিশ্বের বৃহত্তম গণতন্ত্রের লোকসভা নির্বাচন শুরু হয়ে গিয়েছে। ইতিমধ্যে গত সপ্তাহে এক দফার ভোট গ্রহণও হয়ে গিয়েছে। দেশজুড়ে সাত দফায় নির্বাচন রয়েছে। এদিকে যত পরবর্তী দফাগুলি এগিয়ে আসছে, ততই ক্রমশ বাড়ছে প্রচারের উত্তাপও। এবার কংগ্রেসের বিরুদ্ধে একটি মারাত্মক অভিযোগ আনলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

We’re now on WhatsApp – Click to join

গতকাল অর্থাৎ রবিবার রাজস্থানের বানসারায় নির্বাচনী প্রচারে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখান থেকেই প্রধান বিরোধী দল কংগ্রেসকে আক্রমণ করলেন তিনি। তিনি আক্রমণ করে বলেন যে, নকশাল এবং বামপন্থাদের থেকে প্রভাবিত হয়েছে কংগ্রেস। প্রধানমন্ত্রীর দাবি, কংগ্রেস সুযোগ পেলে সাধারণ মানুষের সোনাদানা ও সম্পত্তিও লুঠ করে আবার বিলিয়ে দেবে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, “এই লুঠ করা সম্পত্তি কাদের দেবে কংগ্রেস? যাদের বেশি সন্তান রয়েছে..যারা অনুপ্রবেশ করেছে.. আপনাদের কষ্টোর্জিত সম্পত্তি কি অনুপ্রবেশকারীদের দিয়ে দেবেন? কংগ্রেসের এই ম্যানিফেস্টোর সঙ্গে আপনারা কি সহমত?”

এদিন বিজেপি প্রার্থীর সমর্থনে তিনি আরও বলেন, “এখনও পর্যন্ত যারা কংগ্রেস ছেড়ে গিয়েছেন, তারা বলেন যে নকশাল এবং বামপন্থীরা দলের ক্ষমতা নিজেদের হাতে করে নিয়েছেন। আমি এক বন্ধুকে জিজ্ঞাসা করেছিলাম যে কেন এমন বলছেন? তিনি আমাকে বলেন, কংগ্রেসের ম্যানিফেস্টো দেখুন, বুঝতে পারবেন..ওরা নকশাল বা মাওবাদীদের চিন্তাধারার প্রচার করছে।”

এদিকে, প্রধানমন্ত্রীর এহেন অভিযোগ শুনে চুপ করে থাকেনি কংগ্রেসও। রবিবার বিকেলেই কংগ্রেস নেতা রাহুল গান্ধী তাঁর এক্স হ্যান্ডেলে পোস্ট করে লেখেন, “প্রথম দফার নির্বাচনের পর আশাহত হয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মিথ্যার লেভেল এতটাই নীচে পৌঁছেছে যে, এবার দেশের জনগণের নজর ঘোরানোর চেষ্টা চলছে।”

এইরকম লোকসভা নির্বাচন প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.