Modi in North Bengal: জয়ের উত্তর দেবে উত্তরবঙ্গ, প্রথম দফা ভোটের আগে শেষ ঝড় তুলতে আসছেন নরেন্দ্র মোদি!

Modi in North Bengal: আগামী ১৬ এপ্রিল বালুরঘাট ও রায়গঞ্জে পরপর সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

 

হাইলাইটস:

  • বঙ্গে এবার জোড়া সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি
  • আগামী ১৬ এপ্রিল বালুরঘাট ও রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে পরপর সভা করবেন নমো
  • ওই দিনই উত্তরবঙ্গে তিন কেন্দ্রে শেষ নির্বাচনী সভা রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যাযয়েরও

Modi in North Bengal: বঙ্গে এবার জোড়া সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। উত্তরবঙ্গে জোড়া নির্বাচনী সভা করবেন মোদি। বিজেপি সূত্রে জানা গেছে, আগামী ১৬ এপ্রিল বালুরঘাট ও রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে পরপর সভা করবেন নমো। ওই দিন দুপুর ২.৩০-এ বালুরঘাট রেলওয়ে স্টেশন গ্রাউন্ড ও বিকেল ৪.১৫-তে রায়গঞ্জের দক্ষিণ গোয়ালপাড়াতে সভা করবেন তিনি। ওই দিনই উত্তরবঙ্গে তিন কেন্দ্রে শেষ নির্বাচনী সভা রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যাযয়েরও। ওই দিন শিলিগুড়িতে রোড শো ও আলিপুরদুয়ারে সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

We’re now on WhatsApp – Click to join

এর আগে উত্তরবঙ্গের কোচবিহারে দেখা গেছিল মেগা দ্বৈরথ। কয়েক সপ্তাহ আগে কোচবিহারে মমতা বন্দ্যোপাধ্যায় ও নরেন্দ্র মোদি একই দিনে সভা করেছিলেন। নরেন্দ্র মোদি সভা করেছিলেন কোচবিহারের রাসমেলা মাঠে। আর মমতা বন্দ্যোপাধ্যায় প্রথম স্ট্র‌্যাটেজিক মিটিং করেছিলেন মাথাভাঙায়। পরেরটি ছিল মালবাজারে।

গতবারের নির্বাচনে উত্তরবঙ্গের উত্তরে চারে চার করেছিল ভারতীয় জনতা পার্টি। এবার সেই দুর্গ ভাঙতে চান মমতা বন্দ্যোপাধ্যায়। এটা পরিস্কার যে, একটা ঘূর্ণিঝড়ে শুধু টিনের চাল উড়ে যায়নি, ডুয়ার্সে বিজেপির ভোট অঙ্কও এলোমেলো করে দিয়েছে। তাই প্রার্থীরা অধীর অপেক্ষায় রয়েছেন কবে তাঁদের কান্ডারি নরেন্দ্র মোদি আসবেন। সেই কান্ডারি উত্তরবঙ্গ এসে দলের কর্মী সমর্থকদের ভোকাল টনিক দিয়ে যায়।

আর এবার মোদির নিশানায় বাংলায় রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের কেন্দ্র। বালুরঘাট থেকে সভা শেষ করে তিনি পৌঁছে যাবেন রায়গঞ্জে। ফলে পুরো উত্তরবঙ্গকে ফের নিজেদের দিকে টানার জন্য চেষ্টার কোনও খামতি রাখছেন না নরেন্দ্র মোদিরা।

রাজ্য রাজনীতির গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.