Mamata Banerjee: উত্তরবঙ্গে লোকসভার প্রচারে ঝড় তুলতে চান তৃণমূল সুপ্রিমো, কোচবিহারের রাসমেলার মাঠে আজ সভা করছেন মমতা বন্দ্যোপাধ্যায়

Mamata Banerjee: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভা ঘিরে আজ সাজ সাজ রব কোচবিহারে

 

হাইলাইটস:

  • লোকসভার প্রচারের শেষ লগ্নে ঝড় তুলতে চায় তৃণমূল
  • আজকের সভায় রেকর্ড জমায়েত হতে পারে বলে মনে করছে তৃণমূল নেতৃত্ব
  • দিন কয়েক আগেই কোচবিহারের রাসমেলার মাঠে সভা করে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

Mamata Banerjee: গত ৪ঠা এপ্রিল কোচবিহারের রাসমেলার মাঠে সভা করেন নরেন্দ্র মোদি। অন্য দিকে, আজ, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সভা করবেন রাসমেলার মাঠে। মুখ্যমন্ত্রীর সভা ঘিরে সাজ সাজ রব রাজার শহরে। মনে করা হচ্ছে, রেকর্ড জমায়েত করে সভা হবে আজ। গত ৪ এপ্রিল থেকে বাংলায় শুরু হয়ে গেছে লোকসভার চূড়ান্ত লড়াই। সে দিন একই জেলার দু’টি পৃথক জায়গায় সভা করেছিলেন নরেন্দ্র মোদি এবং মমতা বন্দ্যোপাধ্যায়। জনতার কাছে কোচবিহারের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিককে জেতানোর আবেদন জানিয়েছিলেন প্রধানমন্ত্রী৷ অপরদিকে, মমতা আবেদন জানিয়েছিলেন তৃণমূল প্রার্থী জগদীশচন্দ্র বর্মা বাসুনিয়াকে জেতানোর। জনগণ কোন দিকে রায় দেবেন, তা জানা যাবে আগামী ৪ জুন।

We’re now on WhatsApp – Click to join

গত ২ এপ্রিল থেকে কোচবিহারে আসতে শুরু করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তার পর ৪ এপ্রিল তৃণমূল সুপ্রিমোর সভা হয়। মমতা আগেও একাধিকবার রাসমেলার মাঠে সভা সভা করেছেন। এই মাঠ তাঁর অতিপরিচিত।

প্রসঙ্গত, কোচবিহার লোকসভা আসনটি এখন বিজেপির দখলে রয়েছে। শুধু তাই নয়, কোচবিহারের সাংসদ নিশীথ প্রামাণিক কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীও বটে। রাম মন্দির প্রতিষ্ঠা নিয়ে গোটা দেশের পাশাপাশি কোচবিহারেও বিজেপির যে উন্মাদনা দেখা গেছে, তাতে কিছুটা হলেও কপালে চিন্তার ভাঁজ পড়েছে তৃণমূল জেলা নেতৃত্বর। এই অবস্থায় রাজ্যের শাসক দলের প্রধান কোচবিহারে আসছেন, এই খবর পেতেই তৃণমূল নেতা-কর্মীরা যেন বাড়তি অক্সিজেন পেয়েছেন।

রাজ্য রাজনীতির গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.