Lok Sabha Election 2024: উত্তরবঙ্গে আজ মেগা ফাইট! মুখ্যমন্ত্রীর র‍্যালি, প্রধানমন্ত্রীর সভা, থাকছেন তৃণমূলের সেনাপতিও

Lok Sabha Election 2024: উত্তরবঙ্গে আজ জোড়া সভা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর

 

হাইলাইটস:

  • উত্তরবঙ্গে আজ মোদী ম্যাজিক
  • শিলিগুড়িতে রয়েছে মুখ্যমন্ত্রীর র‍্যালি
  • এর পাশাপাশি আজ উত্তরবঙ্গেই ভোটপ্রচার করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ও

Lok Sabha Election 2024: আজ অর্থাৎ মঙ্গলবার উত্তরবঙ্গে হাইভোল্টেজ প্রচার। এদিকে যেমন আজই উত্তরবঙ্গে ভোটপ্রচারে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অন্যদিকে একই দিনে উত্তরবঙ্গে জনসভা রয়েছে তৃণমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। আগামী ১৯শে এপ্রিল প্রথম দফার ভোট উত্তরবঙ্গের ৪টি আসনে। ফলে নির্বাচনী প্রচারে ঝড় তুলতে আসরে নেমেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সুতরাং একথা বলাই যায় যে, মঙ্গলবার হাইভোল্টেজ এক নির্বাচনী প্রচার দেখতে চলছে উত্তরবঙ্গ। দলীয় সূত্রের খবর, সেখানে একই সঙ্গে থাকছেন সবপক্ষের শীর্ষ নেতারাও৷ তবে তৃণমূলনেত্রীর পাশাপাশি আজ উত্তরবঙ্গে নির্বাচনী প্রচার করবেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ও।

এদিকে উত্তরবঙ্গে আজ প্রধানমন্ত্রীর জোড়া সভা রয়েছে। তাঁর প্রথম সভাটি রয়েছে বিজেপি রাজ্য সম্পাদক সুকান্ত মজুমদারের কেন্দ্র বালুরঘাটে। আর তার পরের সভাটি রয়েছে রায়গঞ্জে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গত সপ্তাহেই বালুরঘাট এবং রায়গঞ্জে সভা এবং রোড শো করেছেন। আজ তাঁর সভা রয়েছে জলপাইগুড়িতে। তারপর তিনি শিলিগুড়িতে একটি পদযাত্রাও করবেন। অন্যদিকে, অভিষেক বন্দ্যোপাধ্যায় আজ প্রথমে জনসভা করবেন কোচবিহারে। পরে তাঁর রোড শো রয়েছে আলিপুরদুয়ারে।

দলীয় প্রার্থী গোপাল লামার সমর্থনে শিলিগুড়িতে পদযাত্রা করবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। দলীয় সূত্রের খবর, এয়ারভিউ মোড় থেকে র‍্যালি শুরু হয়ে শেষ হবে বাঘাযতীন পার্কে। মুখ্যমন্ত্রীর র‍্যালি ঘিরে প্রস্তুতি প্রায় তুঙ্গে। দলীয় নেতা-কর্মী-সমর্থকেরাও মুখিয়ে রয়েছেন। অবশ্য এর আগেও নির্বাচনের প্রাক্কালে শিলিগুড়িতে র‍্যালি করেছিলেন তিনি।

We’re now on WhatsApp – Click to join

মাস কয়েক আগে ভারত জোড়ো যাত্রা চলাকালীন শিলিগুড়িতে রোড শো করেন কংগ্রেস নেতা রাহুল গান্ধীও। আজ উত্তরবঙ্গের একপ্রান্তে মোদী আর অন্যপ্রান্তে মমতা, শিলিগুড়ির র‍্যালি থেকে বিজেপি, কংগ্রেস এবং সিপিএমকে কেন্দ্র করে কী বার্তা দেবেন মুখ্যমন্ত্রী, সে দিকেই তাকিয়ে রাজনৈতিক মহল। এও মনে করা হচ্ছে যে, সিএএ (CAA), এনআরসি (NRC) ইস্যুতেও সুর চড়াতে পারেন তিনি। তবে এই র‍্যালির জন্য শহরের ট্র‍্যাফিক নিয়ন্ত্রণ ব্যবস্থাও যাতে সাবলীল থাকে, সেদিকে সমান নজর রাখছে শিলিগুড়ি পুলিশ।

লোকসভা নির্বাচন বিষয়ক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.