Mahindra XUV 3XO: মাত্র 21,000 টাকা দিয়ে কিনতে পারেন মাহিন্দ্রার নতুন গাড়ি, প্রি-বুকিং চলছে

Mahindra XUV 3XO: XUV300 মডেলের জায়গা নিতে চলেছে মাহিন্দ্রার এই নতুন গাড়ি

 

হাইলাইটস:

  • 29 এপ্রিল লঞ্চ হবে Mahindra XUV 3X0
  • মাহিন্দ্রার নতুন গাড়ির আন-অফিশিয়াল প্রি-বুকিং শুরু হয়ে গেছে
  • এটি মাহিন্দ্রার বহু প্রতীক্ষিত একটি সাব-কম্প্যাক্ট গাড়ি

Mahindra XUV 3XO: কয়েকদিনের মধ্যেই লঞ্চ হতে চলেছে Mahindra XUV 3XO। এটি XUV 300 মডেলের আপডেটেড ভার্সন হতে চলেছে। ইতিমধ্যেই মাহিন্দ্রার ডিলারশিপে এই গাড়ির আন-অফিশিয়াল বুকিং শুরু হয়ে গেছে। এটি মাহিন্দ্রার বহু প্রতীক্ষিত একটি সাব-কম্প্যাক্ট গাড়ি যা আগামী 29 এপ্রিল ভারতে লঞ্চ হবে। মাহিন্দ্রা এক্সইউভি 3XO বেশ কিছু চমক নিয়ে আসতে চলেছে বলে দাবি করা হয়েছে। ইতিপূর্বে গাড়ির একটি টিজারও প্রকাশ করেছে সংস্থা। জানা গেছে, 21,000 টাকা টোকেন মূল্যের বিনিময়ে গাড়ির বুকিং শুরু হয়েছে।

We’re now on WhatsApp – Click to join

Mahindra XUV 3XO: গাড়ির ফিচার্স

এই গাড়িতে মিলবে নতুন LED ডে নাইট রানিং ল্যাম্প, শার্প স্টাইল গ্রিল, ডবল ব্যারেল প্রোজেক্টর হেডল্যাম্প এবং বাম্পার। ফিচার্সের ক্ষেত্রে এই চার চাকায় ভরপুর সুবিধা থাকবে বলে শোনা যাচ্ছে। পাওয়া যাবে ডিজিটাল ইনস্ট্রুমেন্ট কনসোল, বড় টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম, প্রিমিয়াম সাউন্ড সিস্টেম, 360 ডিগ্রি ভিউ ক্যামেরা, লেভেল 2 অ্যাডভান্স ড্রাইভার অ্যাসিস্ট্যান্স সিস্টেম এবং 7টি এয়ারব্যাগ।

এছাড়াও এই গাড়িতে ওয়্যারলেস চার্জিং এবং ভেন্টিলেটেড সিট থাকবে। অর্থাৎ গাড়িতে নয়া লুকের সাথে মিলবে দারুণ সেফটি ফিচার্স। সংস্থার তরফে যাত্রীদের নিরাপত্তাকে সবথেকে বেশি প্রাধান্য দেওয়া হয়েছে।

এই গাড়িতে 1.2 লিটার টার্বো পেট্রল ইঞ্জিন পাওয়া যাবে যা সর্বোচ্চ 108 হর্সপাওয়ার এবং 200 এনএম টর্ক উৎপন্ন করতে পারে। 1.2 লিটার টার্বো GDi পেট্রল ইঞ্জিন যা সর্বোচ্চ 128 হর্সপাওয়ার এবং 230 এনএম টর্ক উৎপন্ন করতে সক্ষম। 1.5 লিটার টার্বো চার্জ ডিজেল ইঞ্জিন যা সর্বোচ্চ 115 হর্সপাওয়ার এবং 300 এনএম টর্ক উৎপন্ন করতে পারে। এর সাথে পাওয়া যাবে 6 স্পিড ম্যানুয়াল এবং অটোমেটিক ট্রান্সমিশন।

Mahindra XUV 3XO: গাড়ির সম্ভাব্য দাম

চলতি মাসের 29 তারিখ আনুষ্ঠানিক ভাবে গাড়ির দাম ঘোষণা করবে মাহিন্দ্রা। যদিও একাধিক রিপোর্টে গাড়ির সম্ভাব্য দাম ফাঁস হয়েছে। ভারতে এই গাড়ির এক্স-শোরুম দাম শুরু হতে পারে 9 লক্ষ টাকা থেকে।

গাড়ি ও বাইক সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.