Bajaj Pulsar NS400: অবশেষে লঞ্চের তারিখ ঘোষণা হল, 3 মে বাজারে আসবে বহু প্রতীক্ষিত বাইক পালসার এনএস 400

Bajaj Pulsar NS400: আগামী 3 মে ভারতে অফিশিয়ালি লঞ্চ হতে চলেছে বাজাজ পালসার এনএস 400

 

হাইলাইটস:

  • এই বাইক পালসার সিরিজের সবথেকে বড় ইঞ্জিন ক্যাপাসিটির বাইক হতে চলেছে
  • বাজাজ পালসার এনএস 400 বাইকের ডিজাইন অনেকটাই পালসার এনএস 200 এর মতো হতে পারে
  • পালসার সিরিজের এই নতুন বাইকে 399 সিসি সিঙ্গেল সিলিন্ডার লিকুইড কুল্ড ইঞ্জিন থাকতে চলেছে

Bajaj Pulsar NS400: আগামী 3 মে ভারতে অফিশিয়ালি লঞ্চ হবে Bajaj Pulsar NS400। এটি পালসার সিরিজের সবথেকে বড় ইঞ্জিন ক্যাপাসিটির বাইক হতে চলেছে। এক রিপোর্ট থেকে জানা গেছে, এই বাইকের ডিজাইন অনেকটাই Pulsar NS200 এর মতো হতে পারে। তবে এই গাড়িতে থাকবে বড় ইঞ্জিন। এখন দেখার এটাই NS400 বাইকে কোম্পানি কী কী ফিচার্স যোগ করতে চলেছে।

We’re now on WhatsApp – Click to join

এই মুহূর্তে বাজাজ পালসারের সব মডেল গুলিতেই ব্লুটুথ কানেক্টিভিটি এবং ডিজিটাল ডিসপ্লে রয়েছে। মনে করা হচ্ছে, এই বাইকেও তা দেওয়া হবে। এগুলি ছাড়াও ABS মোড, ট্র্যাকশন কন্ট্রোল, রাইডিং মোড ইত্যাদি ফিচারও থাকতে পারে।

ব্রেকিং বা সেফটির ক্ষেত্রে বাইকের দু চাকায় ডুয়াল চ্যানেল ABS এবং তুলনামূলক বড় আয়তনের ডিস্ক ব্রেক থাকতে পারে। এই বাইকের ইঞ্জিন ক্যাপাসিটি বেশি, তাই ভালো টর্ক এবং হর্সপাওয়ার উৎপন্ন করতে পারবে এই বাইক। মিলতে স্লিপার অ্যাসিস্ট ক্লাচ। তবে এখনও পর্যন্ত বাজাজের তরফে বাইকের লঞ্চ ডেট ছাড়া আর কোনও তথ্য প্রকাশ করেনি।

https://www.instagram.com/p/CytQujouC6s/?igsh=MTd6dWU5cnJtd2w2Zg==

এক রিপোর্ট অনুযায়ী, Bajaj Pulsar NS400-তে যে ইঞ্জিন থাকতে চলেছে তা হবে 399 সিসি সিঙ্গেল সিলিন্ডার লিকুইড কুল্ড। KTM থেকে এই ইঞ্জিন ব্যবহার করতে পারে বাজাজ। কারণ ভারতে দুই সংস্থার মধ্যে পার্টনারশিপ রয়েছে। তবে এই ইঞ্জিনের টিউনিং আলাদা থাকতে পারে।

Bajaj Pulsar NS400 বাইকের দাম নিয়ে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়েছে। এখনও পর্যন্ত বাজাজের একটিমাত্র 400 সিসির বাইক রয়েছে। তা হল ডমিনার 400। যার বাজারমূল্য 2.31 লাখ টাকা। Pulsar NS400 বাইকের দাম থাকতে পারে 2 লাখ টাকা(এক্স শোরুম)।

গাড়ি ও বাইক সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.