Best Books To Read: এমন অনেক বই রয়েছে যা মানুষকে অনুপ্রাণিত করে, বিস্তারিত জানুন

Best Books To Read: এই বইগুলি আপনাকে সাফল্যের দিকে এগিয়ে নিয়ে যাবে

হাইলাইটস:

  • এখানে আপনার জন্য সেরা বই সম্পর্কে তথ্য আছে
  • প্রত্যেকের পবিত্র গ্রন্থ গীতা একবার পাঠ করা উচিত

Best Books To Read: আপনি প্রায়ই শুনেছেন যে বই আমাদের সেরা বন্ধু। যখন সবাই আপনাকে ছেড়ে চলে যায়, তখন একটি বই সর্বদা আপনাকে কঠিন সময়ে গাইড করবে। মানুষ সব সময় বই থেকে নতুন কিছু শিখতে পারে। বর্তমান প্রযুক্তির যুগে আমরা বই পড়তে ভুলে গেছি। কিন্তু এমন অনেক বই আছে যা মানুষকে শুধু অনুপ্রাণিত করে না, সঠিক পথও দেখায়। এখানে আপনার জন্য সেরা বই সম্পর্কে তথ্য আছে।

ভগবদ্গীতা

প্রত্যেকের পবিত্র গ্রন্থ গীতা একবার পাঠ করা উচিত। এতে আপনি সহজেই জীবন সম্পর্কিত সকল প্রশ্নের উত্তর পেয়ে যাবেন। এতে জীবনের সারাংশ পাওয়া যাবে। আপনার জীবনযাত্রা সহজ হয়ে যাবে।

থিঙ্ক অ্যান্ড গ্রো রিচ 

এই বইটি লিখেছেন নেপোলিয়ন হিল। এই বইটিতে আপনি অর্থ উপার্জনের বিভিন্ন ধরনের টিপস পাবেন। এটি একটি সম্পূর্ণ ব্যবসা ভিত্তিক বই।

রিচ অ্যান্ড পুওর ড্যাড

এই বইটি আমাদের অর্থ উপার্জনের অনেক উপায়ও শেখায়। আপনার এই বইটিও পড়তে হবে। এই বইটি পড়লে আপনি কোটিপতি হওয়ার রহস্য সম্পর্কে জানতে পারবেন।

জিরো টু ওয়ান 

এই বইটি তাদের জন্য যারা একটি স্টার্টআপ শুরু করতে চান। এ থেকে তারা অবশ্যই অনুপ্রেরণা পাবে। একই সাথে হাউ টু উইন ফ্রেন্ডস অ্যান্ড ইনফ্লুয়েন্স পিপলও পড়তে হবে। এটি লিখেছেন ডেল কার্নেগি। এটিও একটি অনুপ্রেরণামূলক বই।

দ্য Alchemist

আপনাকে অবশ্যই বেস্ট সেলার বই দ্য Alchemist পড়তে হবে। এই বইটি লিখেছেন পাওলো কোহেলো।

সংবাদ শাস্ত্র 

এই বইটিতে, কীভাবে আপনার বক্তব্য সঠিকভাবে উপস্থাপন করবেন এবং ভুল যোগাযোগের বিষয়ে আপনার জন্য ব্যাখ্যা করা হয়েছে। বইয়ে বলা হয়েছে সম্পর্কগুলো প্রাণহীন হয়ে যাচ্ছে। তাই ‘আবেগ প্রকাশ’ করতে না পারা বা ‘একে অপরের সাথে সঠিকভাবে যোগাযোগ করতে না পারা’ এই সমস্যার সামনে যোগাযোগ শিল্পের ভ্যাকসিনের প্রয়োজন রয়েছে। বরং অবিলম্বে কোটার মধ্যে আনা দরকার।

খেল পত্রকারিতা কে আয়াম

এই বইটি শুধু সাংবাদিকতার শিক্ষার্থীদের জন্যই একটি মাইলফলক হিসেবে প্রমাণিত হবে না, বরং প্রতিটি মানুষের জন্য খেলাধুলা বোঝার জন্য এটি একটি দুর্দান্ত বিকল্প। এই বইটিতে আপনি খেলাধুলার জটিলতা বোঝার সুযোগ পাবেন।

We’re now on WhatsApp- Click to join

Sakaratmak শোচ 

ডক্টর জোসেফ মারফির এই বইটি আপনাকে আপনার অবচেতন মনের ক্ষমতা দূর করতে সাহায্য করবে। এই বইটি পড়ুন এবং লেখক বলেছেন কীভাবে অবচেতন মন আপনার প্রতিটি কাজকে প্রভাবিত করে এবং কীভাবে এটিকে সঠিক পথে আনতে হয়।

KARMA

KARMA-এর উপর লেখা এই বইটির লেখক হলেন সদগুরু। তিনি খুব কার্যকরভাবে ব্যাখ্যা করেন যে খারাপ আচরণের জন্য কোন শাস্তি নেই, কিন্তু পরিবর্তন এবং ক্ষমতায়নের একটি উপায়। এটি পড়ার জন্য সেরা উপন্যাসের তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে। এই KARMA গ্রন্থে বলা হয়েছে কিভাবে আপনি আপনার অভিজ্ঞতার মাধ্যমে ভগবানকে পাবেন।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.