Shakib Al Hasan: ক্রিকেটার শাকিব এখন রাজনৈতিক নেতা! রাজনীতির ময়দানে নেমেই চড় কষালেন এক ভক্তকে, শুরুতেই বিতর্কে জড়ালেন! রইল ভিডিও

Shakib Al Hasan: সাংসদ হয়েই মেজাজ হারালেন শাকিব আল হাসান, কষিয়ে মারলেন চড়!

হাইলাইটস:

  •  শেখ হাসিনার দল আওয়ামি লিগের প্রার্থী হয়েছিলেন শাকিব আল হাসান
  •  মাগুরা-১ আসন থেকে বিপুল ভোটে জয় লাভ করলেন তিনি
  •  তবে নেতা হয়েই মেজাজ হারিয়ে এক ভক্তকে কষিয়ে চড় মারেন শাকিব

Shakib Al Hasan: শেখ হাসিনার দল আওয়ামি লিগের প্রার্থী হয়েছিলেন শাকিব আল হাসান৷ বাংলাদেশ ক্রিকেটের সর্বকালের অন্যতম সেরা অলরাউন্ডার, বাংলাদেশের ক্যাপ্টেন এবার রাজনৈতিক নেতা। শাকিব আগেই বলে দিয়েছিলেন, তিনি জিতছেন! কত ভোটে জিতবেন তা নিয়েই তাঁর চিন্তা ছিল। বিপুল ভোটে জিতলেন শাকিব। সাকিব মাগুরা-১ আসন থেকে বিপুল ভোটে জয় লাভ করলেন তিনি।

We’re now on WhatsApp – Click to join

বাংলাদেশের তৃতীয় ক্রিকেটার হিসেবে সাংসদ হলেন শাকিব আল হাসান। এর আগে মাশরফি মোর্তাজা এবং নৈমুর এহসান দুর্জয় সাংসদ হয়েছিলেন। এখনই কিন্তু ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন না শাকিব। রাজনীতি ও ক্রিকেট তিনি একসঙ্গে সামলাবেন। ১৯শে জানুয়ারি থেকে শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়র লিগ (BPL)। সেখানে রংপুর রাইডার্সের অধিনায়ক হিসেবে দেখা যাবে তাঁকে।

আওয়ামী লীগের হয়ে মাগুরা-১ আসন থেকে নৌকা প্রতীকে লড়েছেন শাকিব। তাঁর প্রতিদ্বন্দ্বী ছিলেন চারজন। বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের কে এম মোতাসিম বিল্লা, বাংলাদেশ কংগ্রেসের অ্যাডভোকেট কাজী রেজাউল হোসেন, জাতীয় পার্টির মো. সিরাজুস সায়েফিন সাঈফ ও তৃণমূল বিএনপির সঞ্জয় কুমার রায়।

মোট ১,৮৫,৩৮৮টি ভোট পেয়েছেন শাকিব। ৫,৯৯৪ ভোট পেয়েছেন কাজী রেজাউল হোসেন। অর্থাৎ বিপুল ভোটে জয় পেয়েছেন শাকিব। তবে জয়ের পরও বিতর্কে জড়িয়েছেন শাকিব। রাজনীতির ময়দানে নেমে মানুষের ধাক্কাধাক্কি সামলাতে হচ্ছে তাঁকে। জনতার ভিড় তাঁকে সব সময় ঘিরে থাকছে। কিছু সময়ে তিনি বিরক্ত হচ্ছেন তিনি। যেমন সেদিন মেজাজ হারিয়ে এক ভক্তকে কষিয়ে চড় মারেন সাংসদ শাকিব আল হাসান।

দেশ দুনিয়ার গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.