Masala Tea: বিখ্যাত ফুড গাইড টেস্ট এটলাস বিশ্বের সেরা নন-অ্যালকোহলযুক্ত পানীয়ের তালিকায় দ্বিতীয় স্থানে মশলা চা কে স্থান দিয়েছে

Masala Tea: চা স্বাদে অসাধারন এবং আপনার স্বাস্থ্য ঠিক রাখে, বিস্তারিত জেনে নিন

হাইলাইটস:

  • চা শুধু একটি পানীয় নয় ভারতীয়দের কাছে এটি একটি অনুভূতি
  • তালিকার তৃতীয় স্থানে রয়েছে আমের লস্যি

Masala Tea: ভারতীয় মশলা চা-

বেশিরভাগ মানুষই তাদের দিন শুরু করেন সকালের চা দিয়ে। চা এমন একটি শক্তিশালী পানীয় যা সারাদিন ক্লান্ত একজন ব্যক্তিকে শক্তি জোগায়। কিন্তু যখন এই চা কুলহারে বা মশলা চায়ে চুমুক দেওয়া হয়, তখন প্রলুব্ধ বা উত্তেজিত হওয়া স্বাভাবিক। যাই হোক, মশলা চা বিশ্বের দ্বিতীয় সেরা নন-অ্যালকোহল পানীয়। আমরা যদি ভারতের কথা বলি তবে চা রয়েছে ১ নম্বরে। চা শুধু একটি পানীয় নয় ভারতীয়দের কাছে এটি একটি অনুভূতি এবং স্বাদের স্বাদ। আবহাওয়া ভালো থাকলে চা, বাড়িতে অতিথি এলে চা, অসুস্থ হলে চা, চা দিয়ে দিন শুরু, এখানে মানুষ চা পানের অজুহাত খুঁজতে থাকে। সকালে প্রথমে এক কাপ গরম চা পান করলে সারাদিন ভালো যায় এবং যে চা আপনাকে কাজের সময় শক্তি জোগায় এবং সারাদিন কাজ করতে অনুপ্রাণিত করে, তা এখন সেরা নন-অ্যালকোহল পানীয়ের তালিকায় রয়েছে। বিশ্বের দুই নম্বরে যোগ দিয়েছে।

নন-অ্যালকোহলযুক্ত পানীয়-

মশলা চা বিশ্বের দ্বিতীয় সেরা নন-অ্যালকোহল পানীয়ের অন্তর্ভুক্ত হয়েছে। প্রকৃতপক্ষে, সাম্প্রতিক স্বাদ অ্যাটলাস হল বিশ্বজুড়ে ঐতিহ্যবাহী খাবার, স্থানীয় উপাদান এবং খাঁটি রেস্তোরাঁর একটি বিশ্বকোষ। এটি বিশ্বের সেরা নন-অ্যালকোহলযুক্ত পানীয়গুলির একটি তালিকা প্রকাশ করেছে যাতে মশলা চা দ্বিতীয় স্থানে রয়েছে।

মেক্সিকোর এক নম্বর পানীয় আগুয়াস ফ্রেসকাস।

এই তালিকায় প্রথম স্থানে রয়েছে মেক্সিকোর আগুয়াস ফ্রেসকা। এটি একটি পানীয় যা ফল, শসা, ফুল, বীজ এবং শস্যের সাথে চিনি এবং জল মিশিয়ে তৈরি করা হয়।

মশলা চা –

কোম্পানির একটি ইনস্টাগ্রাম পোস্টে বলা হয়েছে যে ‘মশলা চা ভারত থেকে উদ্ভূত একটি সুগন্ধযুক্ত পানীয়, যা মিষ্টি কালো চায়ে দুধ যোগ করে তৈরি করা হয়। এলাচ, আদা, লবঙ্গ, দারুচিনি এবং কালো মরিচ যোগ করে এটি মশলাদার করা হয়।

We’re now on WhatsApp- Click to join

তালিকার তৃতীয় স্থানে রয়েছে আমের লস্যি-

এই তালিকায় ভারতের ম্যাঙ্গো লস্সি অর্থাৎ ম্যাঙ্গো লস্যি তৃতীয় স্থানে রয়েছে। এর আগে এটি ‘বিশ্বের সেরা দুগ্ধ পানীয়’ খেতাবও পেয়েছে।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.