Mamata Banerjee on Kolkata Accident: বেহালার মর্মান্তিক দুর্ঘটনায় কড়া পদক্ষেপ মুখ্যমন্ত্রীর, মুখ্যসচিবের কাছ থেকে রিপোর্ট তলব

Mamata Banerjee on Kolkata Accident: বেহালায় লরির ধাক্কায় প্রাণ গেলো এক পড়ুয়ার, মর্মান্তিক দুর্ঘটনায় কড়া মুখ্যমন্ত্রী

 

হাইলাইটস:

  • বেহালায় মাটিবোঝাই এক লরির ধাক্কায় প্রাণ হারালো বড়িশা হাইস্কুলের প্রাইমারি সেকশনের এক পড়ুয়া
  • ৭ বছর বয়সী মৃত পড়ুয়ার নাম সৌরনীল সরকার
  • মুখ্যসচিবের কাছ থেকে এই মর্মান্তিক ঘটনার বিস্তারিত রিপোর্ট চেয়ে পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী

Mamata Banerjee on Kolkata Accident: শুক্রবার সকালের মর্মান্তিক দুর্ঘটনা ঘিরে অগ্নিগর্ভ বেহালা। মাটিবোঝাই এক লরির ধাক্কায় প্রাণ হারালো বড়িশা হাইস্কুলের প্রাইমারি সেকশনের ৭ বছর বয়সী এক পড়ুয়া। মৃত পড়ুয়ার নাম সৌরনীল সরকার। মর্মান্তিক দুর্ঘটনায় কড়া পদক্ষেপ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। মুখ্যসচিবের কাছে বিস্তারিত রিপোর্ট চেয়ে পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী। নগরপালকে ফোন করে খোঁজ নিয়েছেন মুখ্যসচিব। তাঁকে কড়া পদক্ষেপের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী।

কোনা এক্সপ্রেসওয়ের বাবলাতলা থেকে ঘাতক লরিচালককে গ্রেফতার করা হয়েছে। কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েল বেহালার ঘটনাস্থল পরিদর্শনে যান। দুর্ঘটনাকে কেন্দ্র করে অগ্নিগর্ভ পরিস্থিতি বেহালায়। মৃতদেহ আটকে রেখে বিক্ষোভ চলে। সরকারি বাস ভাঙচুর করে উত্তেজিত জনতা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ও ব়্যাফ নামানো হয়। জয়েন্ট সিপি ট্রাফিক রূপেশ কুমারের মাথায় আঘাত লাগে।

রাজ্য প্রশাসনের শীর্ষ স্তরের নির্দেশে স্কুল শিক্ষা দফতরের উচ্চ পর্যায়ের আধিকারিকরা স্কুলে পৌঁছেছেন। মৃত পড়ুয়ার বাড়িতেও যান আধিকারিকরা। সূত্রের খবর, রাজ্যপাল সিভি আনন্দ বোস গতকাল সাড়ে এগারোটার পরে ঘটনাস্থলে যেতে চাইলে কলকাতা পুলিশ রাজ্যপালকে পরে আসার অনুরোধ করেছিল।

মৃত শিশু সৌরনীল সরকারের বাবা সরোজ কুমার সরকারের অবস্থা আপাতত স্থিতিশীল। তাঁর এক্সরে হয়েছে এবং হাতে স্টিচ করা হয়েছে। ট্রমার মধ্যে রয়েছেন সরোজ বাবু। বাচ্চার বাবার বয়ান রেকর্ড করেছে পুলিশ। জয়েন্ট সিপি ট্রাফিক রূপেশ কুমার এসএসকেএম-এ ভর্তি রয়েছেন।

রাজ্য সংক্রান্ত এইরকম গুরুত্বপূর্ণ আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.