Gold Price Today: গরম বাড়ার সাথে সাথে দাম বাড়ছে হলুদ ধাতুরও! বিয়ের মরশুমে কত দাম বাড়ল সোনার?

Gold Price Today: মাসের শেষেও পাল্লা দিয়ে চড়ছে সোনার দাম

 

হাইলাইটস:

  • ফের বাড়লো সোনার দাম
  • বিয়ের মরসুমে মধ্যবিত্তদের কপালে চিন্তার ভাঁজ
  • আজ সোনা ও রুপোর দাম জেনে নিন

Gold Price Today: গত কয়েকদিন দাম কমার পর আজ বৃহস্পতিবার লক্ষ্মীবারে ফের উর্ধ্বমুখী সোনার দাম৷ একদিকে যেমন বিয়ের মরসুম চলছে তেমন অন্যদিকে যে ভাবে সোনার দাম বেড়ে চলেছে তাতে সাধারণ মানুষের কাছে সোনা কেনা এখন প্রায় অসম্ভব হয়ে দাঁড়িয়েছে। লোকসভা নির্বাচন এবং সেই সঙ্গে রাজ্যজুড়ে তাপপ্রবাহের আবহে মাসের শেষে এসেও চড়ল সোনার দাম। সোনা কেনার পরিকল্পনা যদি থাকে, তার আগে জেনে নিন আজ সোনা-রুপোর দর কত রয়েছে –

২২ ক্যারেট সোনার দাম-

আজ, বৃহস্পতিবার ২৫শে এপ্রিল ২২ ক্যারেট ১ গ্রাম সোনার দাম রয়েছে ৬,৬৬১ টাকা। ২২ ক্যারেট ১০ গ্রাম সোনার দাম রয়েছে ৬৬,৬১০ টাকা। সেই সঙ্গে ১০০ গ্রাম সোনার দাম রয়েছে ৬ লক্ষ ৬৬ হাজার ১০০ টাকা। গতকাল ২২ ক্যারেট ১০ গ্রাম সোনার দাম ছিল ৬৬,৬০০ টাকা। সুতরাং গতকালের তুলনায় আজ সামান্য বেড়েছে ২২ ক্যারেট সোনার দাম।

২৪ ক্যারেট সোনার দাম-

আজ ২৪ ক্যারেট ১ গ্রাম সোনার দাম ৭২৬৬ টাকা। ২৪ ক্যারেট ১০ গ্রাম সোনার দাম ৭২, ৬৬০ টাকা। আর ১০০ গ্রাম সোনার দাম ৭ লক্ষ ২৬ হাজার ৬০০ টাকা। গতকাল ২৪ ক্যারেট ১০ গ্রাম সোনার দাম ছিল ৭২,৬৫০ টাকা। সুতরাং গতকালের তুলনায় আজ সামান্য বেড়েছে ২৪ ক্যারেট সোনার দাম।

We’re now on WhatsApp – Click to join

১৮ ক্যারেটের সোনার দাম-

আজ, বৃহস্পতিবার ১৮ ক্যারেটের সোনার দামও বেড়েছে। লক্ষ্মীবারে ১৮ ক্যারেট ১ গ্রাম সোনার দাম রয়েছে ৫৪৫০ টাকা। ১৮ ক্যারেট ১০ গ্রাম সোনার দাম রয়েছে ৫৪,৫০০ টাকা। আর ১০০ গ্রাম সোনার দাম রয়েছে ৫ লক্ষ ৪৫ হাজার টাকা। গতকালের সুতরাং সামান্য দাম বেড়েছে ১৮ ক্যারেট সোনার।

রুপোর দাম-

২৫শে এপ্রিল বৃহস্পতিবার ১ কেজি রুপোর দাম রয়েছে ৮২,৮০০ টাকা। যা গতকাল ছিল ৮২,৯০০ টাকা। সুতরাং গতকালের তুলনায় সামান্য কমেছে রুপোর দাম।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.