Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল: ২ জুলাই – ৮ই জুলাই

Weekly Horoscope
Weekly Horoscope

Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল: ২ জুলাই – ৮ই জুলাই

Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল: কিরণ রাই পান্ডে আবারও তাঁর গবেষণা নিয়ে ফিরে এসেছেন। এখানে আপনার সাপ্তাহিক রাশিফল ​​পড়ুন এবং সেই অনুযায়ী আপনার সপ্তাহের পরিকল্পনা করুন। এটি একটি গুরুত্বপূর্ণ প্রতিবেদন যা একটি গুরুত্বপূর্ণ তারিখ এবং আপনার জীবন সম্পর্কে কথা বলেছে।

Weekly horoscope
মেষ রাশি: এই রাশির প্রভাব আপনার লক্ষ্য অর্জনে আপনাকে পায়ের আঙুলে রাখবে। কখনও কখনও, হতাশা আপনার মনে ঘুরতে পারে। স্বাস্থ্য সমস্যা এড়াতে খাদ্যাভ্যাস বাড়তি সতর্ক হওয়া প্রয়োজন। ভ্রমণ এই সপ্তাহের আরেকটি গুরুত্বপূর্ণ অংশ, হয় একটি ভ্রমণের পরিকল্পনা বা সম্পাদন করা সম্ভব। আইনজীবী বা আইন বিভাগের সাথে সংশ্লিষ্ট কারো সময় ভালো কাটতে পারে। এই সপ্তাহে পিতামাতার সমর্থন অনুভূত হতে পারে। এই রাশির মহিলাদের তাদের গাইনোকোলজিকাল সমস্যা থাকলে তাদের যত্ন নেওয়া উচিত।
Weekly horoscope

বৃষ রাশি: আপনার লক্ষ্য অর্জনের জন্য আপনার প্রচেষ্টা অবশ্যই প্রশংসনীয় হতে হবে, তবে ফলাফল পাওয়ার ধীর গতি আপনার মধ্যে উদ্বেগ তৈরি করতে পারে। অর্থ একটি অপরিকল্পিত এবং একটি নিয়মতান্ত্রিক ঘটনা নয়, খরচ করা যেতেই পারে। এই সময়ের মধ্যে আপনার জীবনকে সর্বোত্তমভাবে যাপন করার সর্বোত্তম উপায় হল আপনার ধৈর্য ধরে রাখা। কর্মক্ষেত্রে গীবত করা এই সপ্তাহে উদ্বেগের আরেকটি বিষয়। এই সপ্তাহ আপনাকে আপনার স্বাভাবিক রুটিনের চেয়ে বেশি কাজ করতে বলে।
Weekly horoscope

মিথুন রাশি: আপনার পছন্দ হবে আপনার নিজের স্বাচ্ছন্দ্য বা পিতামাতার সাথে থাকা, তবে পরিস্থিতি আপনাকে বাড়ি থেকে দূরে ঘোরাফেরা করাতে পারে। সঠিকভাবে পরিকল্পনা না করলে আর্থিক বিপর্যয় ঘটতে পারে। ইতিহাস, পুরানো লিপি, ধর্মীয় বই ইত্যাদি শেখার আগ্রহ এই সময়ে দেখা যাবে। এই সময় ঋণ পাওয়া উচিত নয়। আপনার লক্ষ্য অর্জনের জন্য আপনার নিরবিচ্ছিন্ন প্রচেষ্টা আপনাকে আপনার পথেই চলতে হবে।
Weekly horoscope

কর্কট রাশি: এই সময়ে আপনি প্রভাবশালী স্তরের লোকদের সাথে দেখা করার সুযোগ পেতে পারেন। এই দিন পত্নী বা ব্যবসায়িক অংশীদারের সাথে তর্ক হতে পারে। এই রাশির উকিল, পরামর্শদাতা, হোটেল মালিক, বক্তা, শিক্ষাবিদ বা ব্যাংকাররা এই সময়ে সাফল্য পাবেন। পেশাগত সাফল্যের ক্ষেত্রে দেরি হলেও নিশ্চিত কিছু আশা করা যায়। এই সপ্তাহে সুস্বাস্থ্য বজায় রাখার জন্য সুষম খাদ্য এবং বুদ্ধিমান খাদ্যাভ্যাস অত্যন্ত প্রয়োজন।
Weekly horoscope

সিংহ রাশি: কর্মক্ষেত্রে অর্থ, প্রশংসা বা পুরস্কারের ক্ষেত্রে বন্ধু এবং পরিবার দারুণ সাহায্য করবে। কর্মক্ষেত্রে আপনার সক্রিয়, অতিসক্রিয় এবং আক্রমণাত্মক হওয়ার মনোভাব সম্মানিত হবে। কিন্তু পরিবারের সদস্যদের সাথে বাড়িতে একই আচরণ কাজ করবে না। আপনি বন্ধু এবং পরিবারের সদস্যদের সাথে তর্কের আশা করতে পারেন। জীবনের আর্থিক ক্ষেত্রে ভালো অবস্থা দেখা যেতে পারে। আপনার প্রচেষ্টার সাফল্যে বিলম্বের অভিজ্ঞতা হতে পারে।
Weekly horoscope

কন্যা রাশি: গ্রহগুলি কর্মক্ষেত্রে আপনার মনোযোগ আকর্ষণ করছে। এই সময়ে আপনি নিজেকে কঠিন পরিস্থিতির প্রভাব অনুভব করবেন। এই সপ্তাহে ভ্রমণ এড়িয়ে চলা উচিত বা বিলম্বিত করা উচিত। এই রাশির শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণ করে সাফল্যের আশা করতে পারে। নারীদের মাধ্যমে আর্থিক লাভ বা বিলাসবহুল জিনিসের উপর ভিত্তি করে ব্যবসা এই দিনগুলিতে নিশ্চিত করা যেতে পারে।
Weekly horoscope

তুলা রাশি: আপনি আসলে আপনার নিজের কোম্পানি উপভোগ করতে শুরু করবেন এবং এই সময়ে সামাজিকতা এড়াতে পছন্দ করবেন। ব্যবসায় বা কাজে বাধা বিপত্তি নিয়ে সাফল্য দেখা যেতে পারে। আপনি পরিবার এবং বন্ধুদের সাথে একগুঁয়ে আচরণ করতে পারেন। বেশিরভাগ আদিবাসী তাদের মানসিক শান্তি অক্ষুণ্ন রাখতে আধ্যাত্মিকতার পথে অগ্রসর হতে পছন্দ করবে। এই সপ্তাহে আপনার জন্য উষ্ণ আর্থিক বৃদ্ধি রয়েছে।
Weekly horoscope

বৃশ্চিক রাশি: আপনার লক্ষ্যে পৌঁছানোর পথে আপনি বাধার সম্মুখীন হতে পারেন। শীঘ্র বা পরে সাফল্য পেতে আপনাকে কঠোর পরিশ্রম চালিয়ে যেতে হবে। মাঝে মাঝে, অর্থের প্রবাহ সম্পর্কে আপনার মনে হতাশাবাদী চিন্তাভাবনা থাকতে পারে। অতিরিক্ত চিন্তার মনোভাব প্রিয়জনের মধ্যে আপনার কথার মাধ্যমে পপ-আপ হতে পারে। আপনার সঙ্গী শারীরিক উপস্থিতি বা আর্থিক সহায়তার মাধ্যমে আপনাকে সমর্থন করতে সক্রিয় দেখাবে।
Weekly horoscope

ধনু রাশি: কোনো পরিচিত ব্যক্তির মাধ্যমে লটারি বা স্টকের প্রভাবে পড়ার সম্ভাবনা থাকতে পারে। এই সময়ে আপনি সহজ সুবিধা পেতে বাধার সম্মুখীন হতে পারেন। শুধুমাত্র নিশ্চিত জিনিসগুলিতে নিজেকে প্রবৃত্ত করুন। প্রেম জীবনের জন্য আপনার উৎসর্গ এবং সময় প্রয়োজন। এই সপ্তাহটি আপনার জন্য একটি ব্যস্ত সময়সূচী নিয়ে এসেছে। যেকোনো সিদ্ধান্ত নেওয়ার জন্য আপনি নিজেকে অন্যের উপর নির্ভরশীল দেখতে পারেন।
Weekly horoscope

মকর রাশি: পরিবারের জন্য আপনার উদ্বেগ আরও বেশি দেখা দিতে পারে। আপনার মায়ের সম্বন্ধে আপনার আধিপত্য আপনাকে দাবি করতে এবং তার উপর নিজেকে চাপিয়ে দিতে পারে। বড় ভাইবোনদের সাথে সম্পর্ক সহজাত হবে না। এই দিনগুলিতে আর্থিক অস্থিরতা অনুভব করা যেতে পারে। আপনার তর্কের ক্ষেত্রে খুব অগ্রগামী হওয়া বাড়িতে একটি অপ্রীতিকর পরিস্থিতির কারণ হতে পারে। শিক্ষার্থীরা ভালো করবে।
First Predictions of 2022

কুম্ভ রাশি: নেতিবাচক মেজাজের সাথে আক্রমনাত্মক বক্তব্য আপনার আচরণে প্রাধান্য পাবে। সঙ্গী বা স্ত্রীর সাথে আপনার মেলামেশা এই সময়ে ঝগড়া হতে পারে। প্রকৃতপক্ষে, ধীর গতিতে পেশাদার বৃদ্ধি নিশ্চিত করা যেতে পারে। এই চিহ্নের ছাত্ররা স্বাভাবিকের চেয়ে ভালো পারফর্ম করতে পারে। একটি নতুন সম্পর্কের মধ্যে প্রবেশ করা বা আগেরটির সাথে চালিয়ে যাওয়া সম্ভব।
First Predictions of 2022

মীন রাশি: এই সপ্তাহটি আপনার মনে আর্থিক নিরাপত্তার অভাব নিয়ে আসে। অতিরিক্ত চিন্তা আপনার শারীরিক স্বাস্থ্যকেও আঘাত করতে পারে। কিন্তু, আপনার বিচক্ষণ পদ্ধতির সাথে আপনার খরচ কমবে। আপনার পিতার স্বাস্থ্য আপনার চিন্তার বিষয় হতে পারে। আপনাকে টেনে নামানোর বিরোধীদের প্রচেষ্টা তাদের সাহায্য করবে না। গাড়ি চালানোর সময় অতিরিক্ত সতর্কতা অত্যন্ত প্রয়োজন। জাদুবিদ্যা, প্রত্নতত্ত্ব, অ্যাকচুয়ারি বিজ্ঞান বা গভীর অধ্যয়নের সাথে সম্পর্কিত যে কোনও বিষয়ে আপনার আগ্রহ আরও বেশি হবে।

अगर आपके पास भी हैं कुछ नई स्टोरीज या विचार, तो आप हमें इस ई-मेल पर भेज सकते हैं info@oneworldnews.com

Leave a Reply

Your email address will not be published.