Tara Sutaria Opens Up About Her Relationship: তারা সুতারিয়া তার সম্পর্কের অবস্থা এবং ডেটিং গুজব মোকাবেলা সম্পর্কে মুখ খুলেছেন

Tara Sutaria Opens Up About Her Relationship: অভিনেত্রী তারা সুতারিয়া ব্রেকআপ, ডেটিং গুজব এবং রোমাঞ্চকর নতুন সিনেমা প্রকাশ করেছেন, আরও জানুন

হাইলাইটস:

  • তারা সুতারিয়া, “এক ভিলেন রিটার্নস” এবং “হিরোপান্তি ২” এর মতো চলচ্চিত্রে তার ভূমিকার জন্য পরিচিত।
  • তিনি আমাদের সাথে তার খোলামেলা কথোপকথনের সময় এই তথ্যটি ভাগ করেছেন, তার প্রেমের জীবনকে ঘিরে জল্পনা-কল্পনার অবসান ঘটিয়েছেন।
  • তারা এর আগে আদার জৈনের সাথে সম্পর্ক ছিল, এবং তারা ২০২০ সালে ইনস্টাগ্রামে তাদের সম্পর্ককে অফিসিয়াল করেছিল।

Tara Sutaria Opens Up About Her Relationship: একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে, SOTY ২ অভিনেত্রী তারা সুতারিয়া তার ব্যক্তিগত জীবন সম্পর্কে কিছু আকর্ষণীয় বিবরণ প্রকাশ করেছেন এবং কীভাবে তিনি ডেটিং গুজব পরিচালনা করেন।

আর কোন সম্পর্কের অবস্থা নেই:

তারা সুতারিয়া, “এক ভিলেন রিটার্নস” এবং “হিরোপান্তি ২” এর মতো চলচ্চিত্রে তার ভূমিকার জন্য পরিচিত প্রতিভাবান অভিনেত্রী নিশ্চিত করেছেন যে তিনি বর্তমানে অবিবাহিত। তিনি আমাদের সাথে তার খোলামেলা কথোপকথনের সময় এই তথ্যটি ভাগ করেছেন, তার প্রেমের জীবনকে ঘিরে জল্পনা-কল্পনার অবসান ঘটিয়েছেন।

আদার জৈনের সাথে অতীতের সম্পর্ক:

তারা এর আগে আদার জৈনের সাথে সম্পর্ক ছিল, এবং তারা ২০২০ সালে ইনস্টাগ্রামে তাদের সম্পর্ককে অফিসিয়াল করেছিল। তাদের প্রায়শই বিভিন্ন ইভেন্টে একসঙ্গে দেখা যেত, এমনকি দিগন্তে বাগদানের গুজবও ছিল। যাইহোক, এই বছরের শুরুতে, গুজব ছড়িয়ে পড়ে যে এই দম্পতি আলাদা হয়ে গেছে। সমস্ত গসিপ সত্ত্বেও, তারা বা আদার কেউই আনুষ্ঠানিকভাবে তাদের বিচ্ছেদের বিষয়টি নিশ্চিত করেননি।

তারা এবং আদারের ব্রেকআপ:

সাক্ষাৎকারের সময়, তারা নিশ্চিত করেছেন যে আদার জৈনের সাথে তার সম্পর্ক সত্যিই শেষ হয়ে গেছে। যদিও তাদের বিচ্ছেদের জন্য কোন বিস্তারিত ব্যাখ্যা নেই, তবে এটি প্রস্তাব করা হয়েছে যে তারা বন্ধুত্বপূর্ণভাবে বন্ধু থাকার সিদ্ধান্ত নিয়েছে। সম্প্রতি, তাদের একসঙ্গে দেখা যায়নি, জল্পনা আরও বাড়িয়ে দিয়েছে।

ডেটিং গুজব মোকাবেলা:

তারা সুতারিয়া বিভিন্ন সহ-অভিনেতার সাথে যুক্ত হওয়ার জন্য অপরিচিত নয় এবং তিনি ভাগ করেছেন যে কীভাবে তিনি এবং তার বাবা-মা এই ডেটিং গুজবগুলি পরিচালনা করেন। তিনি প্রকাশ করেছেন যে এই গুজবগুলি তাকে মোটেও বিরক্ত করে না, তার “ঠান্ডা” বাবা-মাকে ধন্যবাদ। সকালে যখন তার বাবা-মা এই গল্পগুলি পড়েন, তখন তারা এক কাপ চায়ের উপর ভাল হাসি ভাগ করে নেয়। তিনি উল্লেখ করেছেন যে তার প্রথম ছবি মুক্তির আগেই এই গুজব শুরু হয়েছিল।

তারা প্রেম গুজব:

এই গুজব সম্পর্কে তারার বেশ আকর্ষণীয় দৃষ্টিভঙ্গি রয়েছে। তিনি একটি উদাহরণ উল্লেখ করেছেন যখন তিনি এক সপ্তাহে একাধিক ব্যক্তির সাথে যুক্ত ছিলেন এবং তিনি এটিকে বেশ মজার বলে মনে করেছিলেন। এমনকি তিনি এই গুজবগুলির মধ্যে কিছু সত্য হওয়ার ইচ্ছা নিয়ে রসিকতা করেছিলেন। তিনি এটিকে “অত্যন্ত উত্তেজনাপূর্ণ” হিসাবে বর্ণনা করেছেন এবং চান যে তার বাস্তব জীবন তার সম্পর্কে লেখা গল্পগুলির মতোই উত্তেজনাপূর্ণ ছিল।

তারা সুতারিয়া “অপূর্ব” শিরোনামের একটি সারভাইভাল থ্রিলারে উপস্থিত হতে প্রস্তুত, যেটি ১৫ই নভেম্বর ডিজনি + হটস্টারে মুক্তির জন্য নির্ধারিত হয়েছে৷ মুভিতে, তিনি একজন বধূর ভূমিকায় অভিনয় করেছেন যে তার বিয়ের ঠিক আগে অপহরণ হয়ে যায়৷ . তারা ভাগ করে নিয়েছে যে ভূমিকাটি মানসিক এবং শারীরিকভাবে চাহিদাপূর্ণ ছিল, যার জন্য তাকে পুরো শুটিং জুড়ে চিৎকার করতে এবং অ্যাকশন দৃশ্যগুলি সম্পাদন করতে হয়েছিল। এটি তার উপর টোল নেওয়া সত্ত্বেও, তিনি বিশ্বাস করেন যে চিত্রগ্রহণের পরে চরিত্র থেকে সংযোগ বিচ্ছিন্ন করা অপরিহার্য ছিল।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.