Narayana Murthy: উদ্যোক্তা সমর্থনের জন্য নারায়ণ মূর্তির আবেদন!

Narayana Murthy: ইনফোসিসের প্রতিষ্ঠাতা উদ্যোক্তা যা2ত্রায় গ্রহণযোগ্যতার গুরুত্বের ওপর জোর দেন, বিস্তারিত জানুন

হাইলাইটস:

  • উদ্যোক্তা সমর্থনের জন্য নারায়ণ মূর্তির আবেদন
  • আজকের উদ্যোক্তাদের মধ্যে উদ্ভাবনী ধারণার উত্থানের জন্য প্রশংসা প্রকাশ করে
  • আর্থিক বিশ্লেষক হওয়া তুলনামূলকভাবে সহজ

Narayana Murthy: মানিকন্ট্রোলের সাথে আন্তরিক কথোপকথনে, ইনফোসিসের প্রতিষ্ঠাতা নারায়ণ মূর্তি ভারতের উদ্যোক্তাদের চড়াই যাত্রার উপর প্রতিফলন করেছেন, সামাজিক স্বীকৃতি এবং সমর্থনের গভীর প্রয়োজনীয়তার উপর জোর দিয়েছেন। মূর্তি, একজন পথপ্রদর্শক যিনি ১৯৮১ সালে ইনফোসিসের সহ-প্রতিষ্ঠা করেছিলেন, তিনি উদ্যোক্তা পথের অন্তর্নিহিত অসুবিধার কথা তুলে ধরেন এবং স্টার্টআপের মাধ্যমে আধুনিক চ্যালেঞ্জ মোকাবেলা করার সাহসী ব্যক্তিদের প্রতি সমাজকে আরও উৎসাহিত করার আহ্বান জানান।

আজকের উদ্যোক্তাদের মধ্যে উদ্ভাবনী ধারণার উত্থানের জন্য প্রশংসা প্রকাশ করে, মূর্তি তরুণ প্রজন্মের উচ্চতর আত্মবিশ্বাস এবং আকাঙ্ক্ষাকে স্বীকার করেছেন। যাইহোক, তিনি সমবেদনা সহকারে সমাজকে উদ্যোক্তার কঠিন প্রকৃতিকে স্বীকৃতি দেওয়ার জন্য সক্রিয়ভাবে জড়িত হওয়ার আহ্বান জানান।

উদ্যোক্তা সমর্থনের জন্য নারায়ণ মূর্তির আবেদন

৭৭ বছর বয়সে, মূর্তি স্টার্টআপ ইকোসিস্টেমকে লালন করার জন্য সরকারের উদ্যোগের প্রশংসা করেন কিন্তু উল্লেখ করেন যে সামাজিক স্বীকৃতি, বিশেষত ব্যর্থতার মুখে, অনুপস্থিত লিঙ্ক। তিনি চাকরির নিরাপত্তা প্রদানকারী ক্যারিয়ারের তুলনায় উদ্যোক্তার অনিশ্চয়তার উপর জোর দেন। মূর্তি আবেগের সাথে পরিবার এবং সম্প্রদায়কে উদ্যোক্তাদের সম্মান ও সমর্থন করার আহ্বান জানান, সাফল্য বা ব্যর্থতা নির্বিশেষে, এইরকম একটি অসাধারণ যাত্রা শুরু করার জন্য যে সাহসের প্রয়োজন হয় তা স্বীকার করে।

মূর্তির দৃষ্টিতে, একজন সফ্টওয়্যার প্রকৌশলী বা আর্থিক বিশ্লেষক হওয়া তুলনামূলকভাবে সহজ, কিন্তু উদ্যোক্তা পথ বেছে নেওয়ার মধ্যে এমন ধারণার সাথে অজানাতে উদ্যোগী হওয়া জড়িত যা সাফল্যের কম সম্ভাবনা বহন করে। তিনি উচ্চাকাঙ্ক্ষী উদ্যোক্তারা তাদের প্রাপ্য স্বীকৃতি এবং উৎসাহ পান তা নিশ্চিত করে সামাজিক মনোভাব পুনর্নির্মাণের জন্য প্রয়োজনীয় সম্মিলিত প্রচেষ্টার উপর জোর দেন।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.