Summer Holiday Destinations: ৫টি অপ্রতিরোধ্য গ্রীষ্মকালীন ছুটির গন্তব্যস্থল আবিষ্কার করুন

Summer Holiday Destinations: ৫টি গ্রীষ্মকালীন হলিডে ডেস্টিনেশন

হাইলাইটস:

  • সান্তরিনি আগ্নেয় দ্বীপটি আপনার গ্রীষ্মের সেরা গন্তব্য হবে
  • বালিও ভারতীয় পর্যটকদের জন্য সবচেয়ে পছন্দের গন্তব্যগুলির মধ্যে একটি রয়েছে

Summer Holiday Destinations:

সান্তরিনি, গ্রীস: আজুর থেকে হোয়াইটওয়াশড আরামদায়ক পথের নেতৃত্ব দিচ্ছেন এজিয়ান দ্বীপ সান্তরিনি ভারতীয়দের জন্য সবচেয়ে পছন্দের স্থান হিসেবে রয়ে গেছে। মনোরম নীল-গম্বুজযুক্ত গীর্জা, সূর্যাস্ত এবং স্বচ্ছ জলের জন্য বিখ্যাত, সান্তরিনি দ্বীপে আরাম এবং দুঃসাহসিকতার দুটি নিখুঁত মিশ্রণ রয়েছে। এই আগ্নেয় দ্বীপটি আপনার গ্রীষ্মের সেরা গন্তব্য হবে।

We’re now on Telegram- Click to join

২. রেকজাভিক, আইসল্যান্ড: এটি ব্লু লেগুনের আকাশী জলে ওজনহীনভাবে ভাসমান হোক, লাভা ক্ষেত্রগুলির উপরে হাইকিং হোক বা ক্যাসকেডিং জলপ্রপাত জুড়ে ঘুরে বেড়ানো হোক, আইসল্যান্ডের গ্রীষ্ম অবশ্যই তাজা দৃষ্টিভঙ্গির এবং উত্তেজনা এবং পুনর্জীবন দেয়।

৩. কিয়োটো, জাপান: চেরি ব্লসমের সাথে কিয়োটোর শান্ত কমনীয়তা এবং অপরিবর্তনীয় সাংস্কৃতিক ঐতিহ্য সব বয়সের ভারতীয় পর্যটকদের মুগ্ধ করে, বিশেষ করে যখন গ্রীষ্মের মৌসুমে শহরটি চেরি ফুলে ভরে ওঠে। কিয়োটোতে ঐতিহ্যবাহী উৎসবের অংশ হওয়ার জন্য পুরানো মন্দির অন্বেষণ করার সুযোগ দেয়।

We’re now on WhatsApp- Click to join

৪. ডুব্রোভনিক, ক্রোয়েশিয়া: দ্য সাইরেন অফ দ্য অ্যাড্রিয়াটিক ডুব্রোভনিক, একটি সুন্দর উপকূলরেখা সহ একটি মায়াময় মধ্যযুগীয় শহর, ভারতীয় পর্যটকদের মধ্যে পছন্দের গন্তব্য হয়ে উঠেছে৷ “পার্ল অফ দ্য অ্যাড্রিয়াটিক” হিসাবে করা এই ক্রোয়েশিয়ান সৌন্দর্যটি এতটাই বিরল যে এটি তার পুরানো পাথরের শহরের দেয়াল, বারোক বিল্ডিং এবং অ্যাড্রিয়াটিকের সবচেয়ে স্বচ্ছ জলের সাথে দর্শকদের আলোকিত করে। এটি শহরের পুরানো-স্টাইলের রাস্তায় হাঁটা বা কিছু জল খেলা; দুটি বিকল্পই অ্যাড্রিয়াটিক উপকূল বরাবর ডুব্রোভনিকের মনোমুগ্ধকর গ্রীষ্মে পর্যটকদের দৃষ্টি আকর্ষণ করে।

Read More- কম বাজেটে উত্তরাখণ্ডের বারকোট গ্রামে ভ্রমণের পরিকল্পনা করুন

৫. বালি, ইন্দোনেশিয়া: বালি ভারতীয় পর্যটকদের জন্য সবচেয়ে পছন্দের গন্তব্যগুলির মধ্যে একটি রয়েছে যা তাদের সাংস্কৃতিক বৈচিত্র্যের সাথে গ্রীষ্মমন্ডলীয় সৌন্দর্য দেয়। আপনি প্রশান্তি বা উত্তেজনা যেটিতেই আগ্রহী হন না কেন, বালির গ্রীষ্মমন্ডলীয় জলবায়ু এবং দর্শনীয় দৃশ্যগুলি আপনার গ্রীষ্মের ছুটিকে একটি অবিস্মরণীয় করে তুলবে।

এইরকম আরও ভ্রমণ সংক্রান্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.