Luxurious Staycation Ideas: গুয়াহাটির প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যে ৫টি বিলাসবহুল থাকার রিসোর্ট দেখুন

Luxurious Staycation Ideas: ৫টি বিলাসবহুল রিসোর্ট অন্বেষণ করুন

হাইলাইটস:

  • এই ৫-স্টার রিসোর্টটি শহরের জীবন থেকে একটি নির্মল মুক্তি দেয়
  • এই হোটেলটি আরাম এবং পরিশীলিততার একটি নিখুঁত মিশ্রণ সরবরাহ করে
  • আপনার পরিবারকে নিয়ে বিলাসবহুল থাকার ব্যবস্থা করুন

Luxurious Staycation Ideas: দৈনন্দিন জীবনের তাড়াহুড়ো থেকে বাঁচুন এবং এই অঞ্চলের সবচেয়ে সূক্ষ্ম বিলাসবহুল সম্পত্তিগুলির কিছুতে শিথিলকরণ এবং পুনর্জীবনের যাত্রা শুরু করুন। এখানে একটি অবিস্মরণীয় থাকার জন্য জায়গার তালিকা রয়েছে:

মেফেয়ার স্প্রিং ভ্যালি রিসোর্ট, গুয়াহাটি:

মেফেয়ার স্প্রিং ভ্যালি রিসোর্ট, গুয়াহাটিতে প্রকৃতির কোলে একটি প্রশান্ত অবসর নিয়ে আপনার পরিবারকে অবাক করে দিন। সবুজ পাহাড় দ্বারা বেষ্টিত একটি মনোরম উপত্যকায় অবস্থিত, এই ৫-স্টার রিসোর্টটি শহরের জীবন থেকে একটি নির্মল মুক্তি দেয়। আপনার পরিবারের সাথে তাদের একটি জমকালো রুম, স্যুট বা কটেজগুলিতে একটি বিলাসবহুল থাকার জন্য আচরণ করুন এবং প্রাকৃতিক প্রকৃতির সাথে একসাথে হাঁটার বন্ধন। পাহাড়ের শ্বাসরুদ্ধকর দৃশ্যে ভিজিয়ে তাদের বে লিফ রেস্তোরাঁয় একটি মনোরম খাবারের অভিজ্ঞতা উপভোগ করুন।

We’re now on Telegram- Click to join

ক্লাসিক গ্র্যান্ডে ইম্ফাল, এ মেম্বার অফ রেডিসন ইন্ডিভিজুয়ালস:

ক্লাসিক গ্র্যান্ডে ইম্ফালে জীবন উদযাপন করুন, যেখানে উষ্ণ আতিথেয়তা আধুনিক আরামের সাথে মিলিত হয়। আপনার পরিবারের সাথে ইম্ফালের কেন্দ্রস্থলে একটি আরামদায়ক থাকার ব্যবস্থা করুন, যার চারপাশে বারুনি হিল রেঞ্জের দর্শনীয় দৃশ্য রয়েছে। তাদের আনন্দদায়ক ডাইনিং ভেন্যুতে গ্যাস্ট্রোনমিক আনন্দে লিপ্ত হন এবং পুনরায় সংযোগ করতে এবং একসাথে লালিত স্মৃতি তৈরি করতে সময় নিন।

নভোটেল গুয়াহাটি জিএস রোড:

এর মার্জিত থাকার ব্যবস্থা এবং শীর্ষস্থানীয় সুযোগ-সুবিধা সহ, এই হোটেলটি আরাম এবং পরিশীলিততার একটি নিখুঁত মিশ্রণ সরবরাহ করে। আসামের প্রাণবন্ত সংস্কৃতি এবং প্রাকৃতিক সৌন্দর্য অন্বেষণে একসাথে মানসম্পন্ন সময় কাটান, আরাম করুন এবং বিশ্রাম নিন। আপনি ব্রহ্মপুত্র নদীতে একটি আনন্দদায়ক সান্ধ্যকালীন ক্রুজ উপভোগ করছেন, আপনার পরিবারের সাথে কাটানো প্রতিটি মুহূর্ত চিরকালের জন্য লালিত হবে।

We’re now on WhatsApp- Click to join

বিভান্ত অরুণাচল প্রদেশ, তাওয়াং:

মহিমান্বিত হিমালয় এবং সবুজ সবুজে ঘেরা, এই পর্বত প্রত্যাবর্তনটি বিশ্রাম এবং পুনর্জীবনের জন্য একটি নির্মল অভয়ারণ্য সরবরাহ করে। আপনার পরিবারকে নিয়ে বিলাসবহুল থাকার ব্যবস্থা করুন এবং তাওয়াং উপত্যকার মনোরম দৃশ্যে উপভোগ করুন। পূর্ব হিমালয়ের শ্বাসরুদ্ধকর সৌন্দর্যের মধ্যে অবিস্মরণীয় স্মৃতি তৈরি করুন।

Read More: দীর্ঘ সপ্তাহান্তের পরিকল্পনা করছেন? ৫ টি আপনার সাশ্রয়ী বাজেটের মধ্যে দিল্লি/এনসিআর এর কাছে রিসোর্ট পেতে পারেন

তাজ গুরাস কুটির রিসোর্ট অ্যান্ড স্পা, গ্যাংটক:

গ্যাংটকের তাজ গুরাস কুটির রিসোর্ট অ্যান্ড স্পাতে একটি আনন্দদায়ক রিট্রিট আপনার পরিবারের জন্য একটি আনন্দদায়ক বিস্ময় হবে। পাংথাংয়ের ছাউনিযুক্ত বনের মধ্যে অবস্থিত, এই সূক্ষ্ম পর্বত অবলম্বনটি শহরের জীবনের তাড়াহুড়ো থেকে একটি প্রশান্ত পরিত্রাণের প্রস্তাব দেয়। আপনার পরিবারের সাথে তাদের সুন্দর কারুকাজ করা রুম বা স্যুটগুলির একটিতে বিলাসবহুল থাকার জন্য আচরণ করুন এবং কাংচেনজঙ্ঘা রেঞ্জের শ্বাসরুদ্ধকর দৃশ্যে লিপ্ত হন।

এইরকম আরও ভ্রমণ সংক্রান্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.