Bigg Boss OTT: বিগ বস ওটিটির আগামী সিজনকে ‘ঝক্কাস’ করতে এবার কি সলমনের বদলে সঞ্চালকের আসনে অনিল কাপুর?

Bigg Boss OTT: বিগ বস ওটিটি সিজন ২ ভারত তথা বিশ্বের ডিজিটাল মনোরঞ্জনের ক্ষেত্রে এক নতুন মাত্রা তৈরি করেছে

 

হাইলাইটস:

  • সামনে এল বিগ বস ওটিটি সিজন ৩-এর টিজার
  • তবে এবারের ওটিটি সিজনে সঞ্চালকের ভূমিকার সলমনের বদলে দেখা যেতে পারে অনিল কাপুরকে
  • পুরো বিষয়টি জেনে নিন বিস্তারিত

Bigg Boss OTT: বহু প্রতীক্ষার পর অবশেষে প্রকাশ্যে এল বিগ বস ওটিটি সিজন ৩-এর (Bigg Boss OTT Season 3) জমকালো টিজার। নির্মাতাদের তরফে ঘোষণা করা হল, আগামী জুন মাসে এই জনপ্রিয় রিয়েলিটি শোয়ের ওটিটি সিজন ৩ নিয়ে হাজির হবে তারা। টিজারে নির্মাতাদের প্রতিশ্রুতিবদ্ধ যে, আগামী সিজনে থাকবে এমন কিছু ঝলক, যা কার্যত ভুলিয়ে দেবে আগের সমস্ত সিজনের ভাইরাল মুহূর্তগুলিকে। তবে সবশেষে নজরকাড়া বিষয় হল, শোয়ের নতুন ট্যাগলাইন ‘ইয়ে সিজন হোগা খাস, একদম ঝক্কাস’।

We’re now on WhatsApp – Click to join

ট্যাগলাইন প্রকাশ্যে আসার পর থেকে শুরু হয়েছে নতুন জল্পনা, তাহলে কি বদলে যাচ্ছে এই সিজনের সঞ্চালক? সিজনের প্রোমো দেখে অনেকেই মনে করছেন এবারের শোয়ের সঞ্চালনা সলমন খানের (Salman Khan) পরিবর্তে করতে চলেছেন অনিল কাপুর (Anil Kapoor)। কারণ ‘ঝক্কাস’ সংলাপটি অনিল কাপুরের একটি ট্রেডমার্ক সংলাপ।

We’re now on Telegram – Click to join

কিছুদিন আগেই শোনা যাচ্ছিল সলমন খানের সময়ের অভাবে তাঁর পরিবর্তে এবারের বিগ বস ওটিটি সিজনে দেখা যেতে পারে নতুন সঞ্চালককে। এমনকি এই রিয়ালিটি শো’টি শুরু হওয়ার কথা ছিল চলতি মাস থেকেই, কিন্তু পরে সেই তারিখ পিছিয়ে নিয়ে যাওয়া হয়। জানা যাচ্ছে, শো শুরু হতে জুন মাস হয়ে যাওয়ার জন্য সলমন খান নাকি সময় দিতে পারবেন না বলে খবর পাওয়া যাচ্ছে।

Read more:- বিগ বস ওটিটি ৩ শোতে একটি আকর্ষণীয় মোড় দেখা যাবে,যেখানে বিখ্যাত টিভি পুত্রবধূর প্রবেশ হতে চলেছে

বিগ বস ওটিটি সিজন ২ ভারতে তথা বিশ্বের ডিজিটাল মনোরঞ্জনের ক্ষেত্রেও যেন এক নতুন মাত্রা তৈরি করেছে। এই শো’টি প্রবল ভিউয়ারশিপ এবং এনগেজমেন্ট পায় ওটিটি প্ল্যাটফর্মে, যা অপ্রত্যাশিত ছিল নির্মাতাদের কাছেও। ‘বিগ বস’ এমনিতেই অত্যন্ত জনপ্রিয় একটি রিয়ালিটি শো। তবে ওটিটি সংস্করণের প্রথম সিজনের সঞ্চালনা করেননি সলমন খান। তখন সঞ্চালনার দায়িত্বে ছিলেন পরিচালক করণ জোহর। তবে দ্বিতীয় সিজনের সঞ্চালনা করেন বলিউডের ভাইজান। এবার দেখা বিষয়, সলমন খানের অনুপস্থিতিতে কতটা সাফল্য পাবে বিগ বস ওটিটি সিজন ৩!

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.