Discount On Tata Motors: এই মাসে Tata মোটর তাদের গাড়িগুলিতে বাম্পার ছাড় দিচ্ছে, আজই বুক করুন

Discount On Tata Motors: Tata-তে ২০২৩-এর মডেলে আরও ছাড়, লক্ষ লক্ষ টাকা সাশ্রয় হবে, বিস্তারিত জানুন

হাইলাইটস:

  • Tata Tiago-তে ৪৫ ​​হাজার টাকা পর্যন্ত ছাড়
  • Tata Nexon এবং Altroz-এ কত ছাড়?

Discount On Tata Motors: এপ্রিল মাসে, Tata Motors তার গাড়ি এবং SUV সেগমেন্টের যানবাহনে লক্ষ লক্ষ টাকার ছাড় দিচ্ছে৷ রিপোর্ট অনুযায়ী, কোম্পানি সর্বোচ্চ ১.২৫ লক্ষ টাকা পর্যন্ত অফার দিচ্ছে। এই মাসে, কোম্পানিটি তার Safari, Harrier এবং Tiago, Nexon, Altroz-এর মতো গাড়িতেও অফার দিচ্ছে।

২০২৩ মডেলে আরও ছাড়

Tata ২০২৩ মডেলে আরও ছাড় দিচ্ছে। ২০২৩ সালে তৈরি Safari এবং Harrier-এর প্রি-ফেসলিফ্ট মডেলগুলিতে সর্বাধিক সঞ্চয় করা যেতে পারে ১.২৫ লক্ষ টাকা৷ একই সময়ে, কোম্পানি ২০২৩ সালের পোস্ট-ফেসলিফ্ট মডেলগুলিতে ৭০ হাজার টাকা পর্যন্ত অফার দিচ্ছে। ২০২৩ মডেল Tiago-এ ৮০ হাজার টাকা, Altroz-এ ৫৫ হাজার টাকা, Nexon-এ ৪৫ হাজার টাকা অফার পাওয়া যাচ্ছে।

Tata Nexon এবং Altroz-এ কত ছাড়?

Tata Nexon কেনার ক্ষেত্রে, আপনি শুধুমাত্র বিনিময়/স্ক্র্যাপের অধীনে মাত্র ১৫,০০০ টাকা ছাড় পাবেন। Altroz-এর পেট্রোল এবং ডিজেল ভেরিয়েন্টে ৩৫,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। এর মধ্যে রয়েছে ২৫,০০০ টাকার ভোক্তা ছাড় এবং ১০,০০০ টাকার বিনিময়/স্ক্র্যাপ সুবিধা। তবে Altroz-এর CNG এবং DCA ভেরিয়েন্টে মাত্র ২০,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। এর মধ্যে রয়েছে ১০,০০০ টাকার ভোক্তা ছাড় এবং ১০,০০০ টাকার বিনিময়/স্ক্র্যাপ সুবিধা।

Tata Tiago-তে ৪৫ ​​হাজার টাকা পর্যন্ত ছাড়

Tiago CNG (ম্যানুয়াল এবং স্বয়ংক্রিয়) কেনার জন্য ১৫,০০০ টাকার ছাড় পাওয়া যাবে। একই সময়ে, Tiago petrol XT (O), XT এবং XZ+ ট্রিমে ৩৫,০০০ টাকার একটি গ্রাহক ছাড় পাওয়া যাবে। অবশিষ্ট ভেরিয়েন্টগুলিতে ২৫,০০০ টাকার ভোক্তা ছাড় দেওয়া হচ্ছে। সিএনজি সংস্করণে ২০,০০০ টাকা থেকে ৩০,০০০ টাকা পর্যন্ত গ্রাহক ছাড়ের সুবিধা পাবেন। কোম্পানি Tiago-এর সমস্ত ভেরিয়েন্টে ১০,০০০ টাকার বিনিময়/স্ক্র্যাপ সুবিধাও দিচ্ছে। এইভাবে, Tiago কিনলে, আপনি ৪৫,০০০ টাকা পর্যন্ত ছাড়ের সুবিধা পাবেন।

Tata Punch-এ কত ছাড়?

Tata Nexon থেকে Safari এবং Harrier পর্যন্ত SUV-এর জন্য ডিসকাউন্ট অফার জারি করেছে। কিন্তু কোম্পানি Tata Punch-এ কোনো ছাড় দিচ্ছে না। এপ্রিল ২০২৪-এর তথ্য অনুসারে, Tata Punch মার্চ ২০২৪-এ ভারতের সবচেয়ে বেশি বিক্রি হওয়া গাড়ি। এর প্রারম্ভিক এক্স-শোরুম মূল্য ৬.১৩ লক্ষ টাকা।

We’re now on WhatsApp- Click to join

২০২৪ মডেলে কত ছাড়?

২০২৩ এর সাথে, Tata ২০২৪ সালে তৈরি মডেলগুলিতেও ছাড় দিচ্ছে। এই মাসে, কোম্পানি ২০২৪ মডেল Tiago-তে সর্বোচ্চ ৪৫ হাজার টাকার অফার দিচ্ছে। যার মধ্যে রয়েছে ভোক্তা ছাড়, বিনিময় এবং স্ক্র্যাপ সুবিধা। ২০২৪ Altroz-এ ৩৫ হাজার টাকা এবং Nexon-এ ১৫ হাজার টাকার অফার পাওয়া যাচ্ছে। কোম্পানি এই মাসে সবচেয়ে ছোট SUV হিসাবে দেওয়া Punch-এ কোনও ধরনের অফার দিচ্ছে না। কোম্পানির গাড়ি এবং SUV-তে আরও ডিসকাউন্ট এবং অফার সম্পর্কে তথ্যের জন্য, শোরুমে যোগাযোগ করা যেতে পারে। এই অফারগুলি শহর এবং শোরুমের উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.