Poco X6 5G: ভারতে নতুন রঙে হাজির হয়েছে Poco X6 5G! ফোনের দাম কত? কী কী অফার রয়েছে? জেনে নিন

Poco X6 5G: ভারতীয় গেমারদের মধ্যে পোকো সংস্থার ফোনগুলির বেশ জনপ্রিয়তা রয়েছে

 

হাইলাইটস:

  • নীল রং যদি আপনার পছন্দের হয় তাহলে পোকো এক্স৬ ৫জি ফোনের নতুন ভ্যারিয়েন্ট আপনার বেশ ভালো লাগবে
  • এই ফোনে রয়েছে একটি AMOLED ডিসপ্লে যেখানে 1.5K রেজোলিউশন মিলবে
  • এছাড়াও Qulacomm Snapdragon 7s Gen 2 প্রসেসর এবং 5100mAh শক্তিশালী ব্যাটারি রয়েছে এই ফোনে

Poco X6 5G: ভারতে নতুন রঙে লঞ্চ হয়েছে Poco X6 5G। গেমারদের মধ্যে পোকো সংস্থার ফোনগুলির বেশ জনপ্রিয়তা রয়েছে। আর নীল রং যদি আপনার পছন্দের হয় তাহলে পোকো এক্স৬ ৫জি ফোনের নতুন ভ্যারিয়েন্ট আপনার বেশ ভালো লাগবে। কারণ এই ফোন লঞ্চ হয়েছে Skyline Blue ভ্যারিয়েন্টে। এই ফোনে রয়েছে একটি AMOLED ডিসপ্লে যেখানে 1.5K রেজোলিউশন মিলবে। এছাড়াও Qulacomm Snapdragon 7s Gen 2 প্রসেসর রয়েছে। পোকোর এই ফোনে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। যেখানে 64MP প্রাইমারি সেনসর দেওয়া হয়েছে। এছাড়াও এই ফোনে 67 ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট মিলবে।

We’re now on WhatsApp – Click to join

Poco X6 5G Skyline Blue Colour Variant: ফোনের দাম কত abow কোথা থেকে কেনা যাবে?

এই ফোনের 8GB RAM + 256GB স্টোরেজ কনফিগারেশনের দাম 21,999 টাকা। 12GB RAM + 256GB স্টোরেজ যুক্ত মডেলের দাম 23,999 টাকা। এর পাশাপাশি পোকো এক্স৬ ৫জি ফোনের স্কাইলাইন ব্লু ভ্যারিয়েন্টের 12GB RAM + 512GB স্টোরেজ কনফিগারেশনের দাম 24,999 টাকা। ই-কমার্স সাইট Flipkart থেকে এই ফোন কেনা যাবে। নির্দিষ্ট ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে ফোনটি কিনলে ক্রেতাদের 1000 টাকা ছাড় মিলবে। এছাড়া ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পোকো এক্স৬ ৫জি ফোন কিনলে ক্রেতারা 5 শতাংশ ক্যাশব্যাক পাবেন। পাশাপাশি এক্সচেঞ্জ অফারের সুবিধাও রয়েছে। যার মাধ্যমে ক্রেতারা 21,999 টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। এছাড়াও রয়েছে নো-কস্ট ইএমআইয়ের সুবিধা।

Read more:- আপনি কি মেসি ভক্ত? Redmi Note 13 Pro+ World Champions Edition Phone-এ আর্জেন্টিনার ফুটবল প্রেমীদের জন্য রয়েছে দারুন চমক!

Poco X6 5G: ফোনের ফিচার্স

• এই ফোনে রয়েছে 6.67 ইঞ্চির ডিসপ্লে, যার রিফ্রেশ রেট 120Hz। Android 14 বেসড HyperOS- এর সাহায্যে ফোনটি পরিচালিত হবে।

• এই ফোনে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে 64MP প্রাইমারি সেনসরের সঙ্গে রয়েছে 8MP আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং 2MP ম্যাক্রো ক্যামেরা। Poco X6 5G ফোনের ডিসপ্লের উপর রয়েছে 16MP ফ্রন্ট ক্যামেরা সেনসর।

• পোকোর এই ফোনে একটি 5100mAh শক্তিশালী ব্যাটারি রয়েছে।

টেক দুনিয়ার আরও অনেক আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.