Redmi Note 13 Pro+ World Champions Edition Phone: আপনি কি মেসি ভক্ত? Redmi Note 13 Pro+ World Champions Edition Phone-এ আর্জেন্টিনার ফুটবল প্রেমীদের জন্য রয়েছে দারুন চমক!

Redmi Note 13 Pro+ World Champions Edition Phone: ভারতে লঞ্চ হয়েছে রেডমি নোট ১৩ প্রো প্লাস ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন্স এডিশন ফোন!

 

হাইলাইটস:

  • রেডমির এই ফোনটি MediaTek Dimensity 7200 Ultra প্রসেসরের সাহায্যে পরিচালিত হবে
  • এই স্পেশাল এডিশন ফোনের ব্যাক প্যানেলে ডুয়াল টোনের ডিজাইন রয়েছে
  • এছাড়াও রয়েছে 5000mAh ব্যাটারি এবং 120 ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট

Redmi Note 13 Pro+ World Champions Edition Phone: ভারতে লঞ্চ হয়েছে Redmi Note 13 Pro Plus 5G World Champions Edition ফোন। রেডমির এই স্পেশ্যাল এডিশনের ফোনটি লঞ্চ করা হয়েছে Argentina Football Association-এর সঙ্গে একত্রিত হয়ে। আপনি যদি লিওনেল মেসির (Lionel Messi) দেশ আর্জেন্টিনার ফুটবল (Argentina Football) দলের ফ্যান হন তাহলে রেডমির এই ফোনটি আপনার জন্যই। Redmi Note 13 Pro+ World Champions Edition Phone-এর ব্যাক প্যানেলে ডুয়াল টোনের ডিজাইন রয়েছে। নীল এবং সাদা স্ট্রাইপ দেখা যাবে রেডমির এই ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ এডিশনের ফোনে। একটি এক্সক্লুসিভ বাক্সে এই ফোনটি থাকবে এবং তার সঙ্গে থাকবে অ্যাকসেসরিজ এবং AFA ব্র্যান্ডিং। MediaTek Dimensity 7200 Ultra প্রসেসরের সাহায্যে এই ফোনটি পরিচালিত হবে। এছাড়াও এই ফোনে 5000mAh ব্যাটারি রয়েছে, যা 120 ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত। এই স্পেশ্যাল এডিশন ফোনের রেয়ার প্যানেলে লিওনেল মেসির জার্সি নম্বর 10 নম্বরও দেখতে পাওয়া যাবে।

We’re now on WhatsApp – Click to join

Redmi Note 13 Pro+ World Champions Edition Phone-এর দাম কত এবং কোথা থেকে কেনা যাবে এবং কী কী অফার রয়েছে? 

এই ফোনের 12GB RAM এবং 512GB স্টোরেজ যুক্ত ভ্যারিয়েন্টের দাম 34,999 টাকা। এটি কিন্তু ফোনের স্পেশ্যাল লঞ্চ প্রাইস। আসলে এই স্পেশাল এডিশন ফোনের দাম 37,999 টাকা। কিন্তু তার উপর 3000 টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট রয়েছে। ICICI ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করলে এই ডিসকাউন্ট মিলবে। এছাড়াও শাওমি এক্সচেঞ্জ বোনাস হিসেবে ক্রেতাদের 3000 টাকা দেবে। আগামী 15 মে থেকে এই ফোনটি কেনা যাবে। ই-কমার্স সংস্থা Amazon, Flipkart, শাওমি রিটেল স্টোর এবং Mi.com থেকে রেডমির ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ এডিশনের ফোন কেনা যাবে।

Read More:- অসাধারণ ক্যামেরা, শক্তিশালী ব্যাটারী নিয়ে ভারতে লঞ্চ হল Vivo V30e, ভিভোর নতুন ফোনের দাম কত? জেনে নিন

রেডমি নোট ১৩ প্রো প্লাস স্মাৰ্টফোনের স্ট্যান্ডার্ড ভ্যারিয়েন্টের 12GB RAM এবং 512GB স্টোরেজ যুক্ত মডেলের দাম 35,999 টাকা। রেডমির এই ফোন তিনটি রঙে পাওয়া যাবে- ফিউশন ব্ল্যাক, ফিউশন পার্পল এবং ফিউশন হোয়াইট।

টেক দুনিয়ার আরও অনেক আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.