Oppo F27 Pro Plus 5G: ভারতে Oppo F27 Pro Plus 5G ফোনের বিক্রি শুরু হয়েছে! ওপ্পোর ‘ওয়াটারপ্রুফ’ ফোনে কী কী অফার পাওয়া যাচ্ছে দেখে নিন

Oppo F27 Pro Plus 5G: ওপ্পো এফ২৭ প্রো প্লাস ৫জি ফোনটি একটি ডাস্ট অ্যান্ড ওয়াটার রেজিসট্যান্ট ডিভাইস

হাইলাইটস:

  • ওপ্পো এফ২৭ প্রো প্লাস ৫জি স্মাৰ্টফোনটি IP69, IP68, IP66- তিনটি সার্টিফিকেশন রেটিং যুক্ত ডিভাইস
  • এই ফোনটি ওপ্পো স্টোর, ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট এবং অ্যামাজন থেকে কেনা যাবে
  • চিনে লঞ্চ হওয়া Oppo A3 Pro ফোনের rebadged ভার্সান হিসেবে ওপ্পো এফ২৭ প্রো প্লাস ৫জি ফোন লঞ্চ হয়েছে ভারতে

Oppo F27 Pro Plus 5G: ভারতে ওপ্পো এফ২৭ প্রো প্লাস ৫জি ফোনের বিক্রি শুরু হয়েছে। এই ফোনটি ওপ্পো স্টোর, ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট এবং অ্যামাজন থেকে কিনতে পারবেন। এছাড়াও রিটেল আউটলেটে এই ফোনটি পাওয়া যাবে। ওপ্পোর এই ফোনের ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম 27,999 টাকা। অন্যদিকে ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি 29,999 টাকায় কেনা যাবে।

We’re now on WhatsApp – Click to join

ওপ্পো এফ২৭ প্রো প্লাস ৫জি স্মাৰ্টফোনটি IP69, IP68, IP66- তিনটি সার্টিফিকেশন রেটিং যুক্ত। যার ফলে এই ফোন ধুলো এবং জলে সহজে নষ্ট হবে না। ওপ্পোর এই ফোনটি একটি ডাস্ট অ্যান্ড ওয়াটার রেজিসট্যান্ট ডিভাইস। চিনে লঞ্চ হওয়া Oppo A3 Pro ফোনের rebadged ভার্সান হিসেবে ওপ্পো এফ২৭ প্রো প্লাস ৫জি ফোন লঞ্চ হয়েছে ভারতে।

We’re now on Telegram – Click to join

Oppo F27 Pro Plus 5G: ফোনের অফার 

• ওপ্পো এফ২৭ প্রো প্লাস ৫জি ফোনটি কিনলে ক্রেতাদের ফোন কেনার ১৮০ দিনের মধ্যে একবার স্ক্রিন বদলানোর সুযোগ মিলবে। এর খরচ পরবে মাত্র 999 টাকা।

• এই ফোন কেনার ক্ষেত্রে ৬ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআইয়ের সুবিধা পাওয়া যাবে। আর লোন নিয়ে এই ফোন কিনলে ৯ মাস পর্যন্ত সুবিধা পাওয়া যাবে। বাজাজ ফিনান্স, আইডিএফসি ফার্স্ট ব্যাঙ্ক, টিভিএস ক্রেডিট ফিনান্স এবং এইচডিএফসি ফিনান্সিয়াল সার্ভিসের ক্ষেত্রে এই লোনের সুবিধা পাওয়া যাবে। এ ক্ষেত্রে ডাউন পেমেন্ট হিসেবে কোনও টাকা দেওয়ার প্রয়োজন নেই।

• এস্কচেঞ্জ বোনাস হিসেবে 1000 টাকা মিলবে। আর আগেও যাঁরা ওপ্পো ইউজার ছিলেন তাঁরা লয়ালটি বোনাস হিসেবে আরও 1000 টাকা অতিরিক্ত ছাড় পাবেন।

• এছাড়াও এসবিআই, আইসিআইসিআই এবং এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ডের ক্ষেত্রে ফ্ল্যাট ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট মিলবে।

Read more:- লঞ্চ হল বিশ্বের প্রথম ‘ফুল লেভেল ওয়াটারপ্রুফ’ ফোন! কী কী ফিচার্স রয়েছে এই ডিভাইসে? জেনে নিন

Oppo F27 Pro Plus 5G: ফোনের ফিচার্স

• ওপ্পো এফ২৭ প্রো প্লাস ৫জি ফোনে রয়েছে ডুয়াল রেয়ার ক্যামেরা ইউনিট। সেখানে 64MP প্রাইমারি সেনসর রয়েছে এবং 2MP সেকেন্ডারি সেনসর থাকবে। এছাড়া ফোনের ডিসপ্লের উপর রয়েছে 8MP ফ্রন্ট ক্যামেরা সেনসর।

• এছাড়াও এই ফোনে রয়েছে 5000mAh ব্যাটারি এবং 67 ওয়াটের ওয়্যারড ফাস্ট চার্জিংয়ের সাপোর্ট।

• এই ফোনে MediaTek Dimensity 7050 চিপসেট রয়েছে।

• ওপ্পো এফ২৭ প্রো প্লাস ৫জি ফোনে রয়েছে 6.7 ইঞ্চির FHD+ রেজোলিউশন যুক্ত থ্রিডি কার্ভড OLED স্ক্রিন, যার রিফ্রেশ রেট 120Hz। এর উপরে পাওয়া যাবে কর্নিং গোরিলা গ্লাস ভিক্টাস ২ প্রোটেকশন।

এইরকম প্রযুক্তি সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.