Weight Loss Journey: গুজরাটি ব্যবসায়ী জিম বা ডায়েট ছাড়াই ১০ মাসে ২৩ কেজি ওজন কমান, তার ফিটনেস জার্নির গল্প এখন ভাইরাল

Weight Loss Journey: মিঃ গোহেল কী প্রকাশ করেছেন ওজন কমানোর বিষয়ে, জেনে নিন বিস্তারিত

হাইলাইটস:

  • সম্প্রতি একজন গুজরাটি ব্যবসায়ীর একটি অনুপ্রেরণামূলক ওজন কমানোর যাত্রা শেয়ার করেছেন
  • গুজরাটি ব্যবসায়ী গুজরাটি ঘরে তৈরি খাবার এবং বাড়ির ওয়ার্কআউট খাওয়ার ফলে এই রূপান্তর ঘটেছে
  • তিনি এ বিষয়ে কী লিখেছেন দেখুন

Weight Loss Journey: একজন এক্স ব্যবহারকারী সম্প্রতি একজন গুজরাটি ব্যবসায়ীর একটি অনুপ্রেরণামূলক ওজন কমানোর যাত্রা শেয়ার করেছেন, যিনি জিমে না গিয়ে বা অভিনব ডায়েট অনুসরণ না করে ১০ মাসে ২৩ কিলোগ্রাম কমাতে সক্ষম হয়েছেন। মাইক্রোব্লগিং সাইটে গিয়ে, ব্যবহারকারী সতেজ গোহেল, যিনি তার সোশ্যাল মিডিয়া বায়ো অনুসারে একজন ফিটনেস পরামর্শদাতা, ব্যবসায়ী নীরজের আগে এবং পরে ছবি শেয়ার করেছেন। পোস্টের একটি সিরিজে, মিঃ গোহেল প্রকাশ করেছেন যে ব্যবসায়ী তার ওজন কমানোর লক্ষ্য অর্জন করেছেন একটি সরল পদ্ধতিতে লেগে থাকার মাধ্যমে। সে লিখেছিলেন, “কোন জিম নেই, অভিনব খাবার নেই। গুজরাটি ব্যবসায়ী গুজরাটি ঘরে তৈরি খাবার এবং বাড়ির ওয়ার্কআউট খাওয়ার ফলে এই রূপান্তর ঘটেছে!”

নিম্নলিখিত পোস্টে, মিঃ গোহেল ব্যাখ্যা করেছেন যে মিঃ নীরজ প্রাথমিকভাবে সুপারিশকৃত ১০,০০০ দৈনিক পদক্ষেপগুলিকে তার রুটিনে অন্তর্ভুক্ত করা কঠিন বলে মনে করেছিলেন। যাইহোক, তিনি ধীরে ধীরে এটিকে তার দৈনন্দিন রুটিনের একটি অংশ করে তোলেন। মিঃ গোহেল লিখেছেন, “নীরজ গুজরাটের (ভাবনগর) একজন পূর্ণ-সময়ের ব্যবসায়ী যার সারাদিন ব্যস্ত সময়সূচী ছিল। তার ব্যস্ত সময়সূচীর কারণে, প্রথমে নীরজকে ১০ হাজার ধাপ কভার করতে সমস্যা হয়েছিল, কিন্তু কয়েক সপ্তাহ পরে, এটি তার রুটিনের একটি নিয়মিত অংশ হয়ে ওঠে।”

We’re now on Telegram- Click to join

ফিটনেস কনসালট্যান্ট শেয়ার করেছেন যে মিঃ নীরজ তার অভিজ্ঞতার অভাব এবং ব্যস্ত সময়সূচীর কারণে প্রাথমিকভাবে জিমে যাওয়ার বিষয়ে দ্বিধায় ছিলেন। সুতরাং, এটিকে সামঞ্জস্য করার জন্য, মিঃ গোহেল এক জোড়া ডাম্বেল ব্যবহার করে ব্যবসায়ীর জন্য একটি হোম-ভিত্তিক ওয়ার্কআউট পরিকল্পনা তৈরি করেছিলেন। তারপরে, পরবর্তী ১০ মাসে, মিঃ নীরজ ২৩ কেজি কমাতে সক্ষম হন, যা ৯১.৯ কেজি থেকে ৬৮.৭ কেজিতে নেমে আসে। মিঃ গোহেল জানান যে ব্যবসায়ীর ডায়েটে নিরামিষ প্রোটিনের উৎস রয়েছে যেমন, পনির, সয়া চাঙ্কস, ঘোল এবং ডাল, চিনির পরিমাণে উল্লেখযোগ্য হ্রাস সহ।

We’re now on WhatsApp- Click to join

মিঃ গোহেল লিখেছেন, “এই রূপান্তরটি একটি সম্পূর্ণ দলগত প্রচেষ্টা ছিল, এবং আমাদের সাপ্তাহিক চেক-ইন কলগুলি তাকে অনুপ্রাণিত এবং ট্র্যাকে রাখে। নীরজ রক্ষণাবেক্ষণের পর্যায়ে রয়েছে, তার প্রিয় খাবারগুলি উপভোগ করছে এবং তার ওয়ার্কআউট এবং ক্রিয়াকলাপের শীর্ষে রয়েছে। এটি তার নতুন উপায় জীবন।”

Read More- এই সিজনে আপনার খাদ্যতালিকায় গুড় যোগ করুন

ফিটনেস কোচ কয়েকদিন আগে পোস্টটি শেয়ার করেছিলেন। তারপর থেকে, এটি ৪১০,০০০ এরও বেশি ভিউ এবং বেশ কয়েকটি প্রতিক্রিয়া জমা করেছে। ইন্টারনেট ব্যবহারকারীরা মিঃ নীরজের সংকল্পের প্রশংসা করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, “অংশ নিয়ন্ত্রণ এবং আত্ম-নিয়ন্ত্রণ মূল বিষয়! আমি আনন্দিত যে আপনি উভয়ই অনুশীলন করতে পেরেছেন।” অন্য একজন বলেছিলেন, “এটি আশ্চর্যজনক। ফিটনেস শিল্প অর্থ উপার্জনের জন্য আরও বেশি কিছু।” তৃতীয় একজন মন্তব্য করেছেন, “উল্লেখযোগ্য।”

এইরকম আরও নিত্য নতুন প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.