Oppo A3 Pro: লঞ্চ হল বিশ্বের প্রথম ‘ফুল লেভেল ওয়াটারপ্রুফ’ ফোন! কী কী ফিচার্স রয়েছে এই ডিভাইসে? জেনে নিন

Oppo A3 Pro: বিশ্বের প্রথম ‘ফুল লেভেল ওয়াটারপ্রুফ’ ফোন Oppo A3 Pro খুব তাড়াতাড়ি ভারতে আসতে চলেছে

 

হাইলাইটস:

  • চিনে লঞ্চ হয়েছে বিশ্বের প্রথম ‘ফুল লেভেল ওয়াটারপ্রুফ’ ফোন
  • ওপ্পোর এই স্মার্টফোনে IP69, IP68 এবং IP66 সার্টিফিকেশন রয়েছে
  • ভারতেও এই ফোন দ্রুত লঞ্চ হতে চলেছে

Oppo A3 Pro: চিনে লঞ্চ হয়েছে Oppo A3 Pro। বলা হচ্ছে, এই স্মার্টফোনটি বিশ্বের প্রথম Full Level Waterproof Phone। ওপ্পোর এই স্মার্টফোনে IP69, IP68 এবং IP66 সার্টিফিকেশন রয়েছে। জানা গেছে, ভারতেও এই ফোন দ্রুত লঞ্চ হতে চলেছে। তবে এখনও কিছু নিশ্চিত ভাবে জানা যায়নি। চিনে এই ফোনটি লঞ্চ হয়েছে Oppo A2 Pro ফোনের সাকসেসর মডেল হিসেবে। এই নতুন ফোনের ফ্রন্ট এবং ব্যাক সারফেস, দু’ক্ষেত্রেই শক্তপোক্ত কাচের প্যানেল রয়েছে। শোনা যাচ্ছে একটি বিখ্যাত সুইস সংস্থা Oppo A3 Pro ফোনের ড্রপ রেজিসট্যান্ট টেস্ট করেছিল। সেখানে এই ফোনটি ফাইভ স্টার রেটিং পেয়েছে।

We’re now on WhatsApp – Click to join

Oppo A3 Pro: ফোনের ফিচার এবং স্পেসিফিকেশন

• এই ফোনে 6.7 ইঞ্চির FHD+ রেজোলিউশন যুক্ত AMOLED কার্ভড স্ক্রিন রয়েছে। এর উপরে রয়েছে Gorilla Glass Victus 2 প্রোটেকশন। এই ফোনটি পরিচালিত হবে Android 14 বেসড ColorOS 14- এর সাপোর্টে।

• ওপ্পো সংস্থার দাবি, এই নতুন Oppo A3 Pro ফোনটি 360 ডিগ্রি অ্যান্টি ফল বডি সার্টিফিকেশন পেয়েছে। এই ফোনে MediaTek Dimensity 7050 প্রসেসর ব্যবহার করা হয়েছে। তার সঙ্গে 12GB পর্যন্ত র‍্যাম যুক্ত রয়েছে।

• Oppo A3 Pro ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা ইউনিট রয়েছে। সেখানে 64MP প্রাইমারি সেনসরের সঙ্গে 2MP ডেপথ সেনসর রয়েছে। এছাড়াও ডিসপ্লের উপর রয়েছে 8MP ফ্রন্ট ক্যামেরা সেনসর।

• এই ফোনে 512GB পর্যন্ত স্টোরেজ রয়েছে। কানেক্টিভিটির দিক থেকে রয়েছে 5G, 4G, LTE, Wi-Fi 6, Bluetooth 5.3, GPS এবং ইউএসবি টাইপ-সি পোর্টের সাপোর্ট। এছাড়াও বায়োমেট্রিক অথেনটিফিকেশনের জন্য ই-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেনসরও রয়েছে।

• Oppo A3 Pro ফোনে একটি 5000mAh বিশাল ব্যাটারি রয়েছে, যা 67ওয়াটের ওয়্যারড ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত। ওয়াটার রেজিসট্যান্ট হওয়ার পাশাপাশি এই ফোনটি ডাস্ট রেজিসট্যান্ট।

এইরকম আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.