iPhone 16 Leaked Details: ক্যাপচার বাটন থেকে শুরু করে ক্যামেরা লেআউটে বড় পরিবর্তন! লঞ্চের আগেই iPhone 16 -এর একাধিক তথ্য ফাঁস হয়েছে

iPhone 16 Leaked Details: সেপ্টেম্বরে লঞ্চ হতে পারে iPhone 16, তবে তার আগেই ফোনের বেশ কিছু তথ্য প্রকাশ্যে এসেছে!

 

হাইলাইটস:

  • iPhone 16 এর ডিজাইন সম্পর্কে বেশ কিছু তথ্য অনলাইনে ফাঁস হয়েছে
  • iPhone 16 -এর ক্যামেরা মডিউল এবং ডিজাইনে বড় পরিবর্তন করেছে সংস্থা
  • iPhone 16-এ একটি ক্যাপচার বটনও দিতে চলেছে অ্যাপেল

iPhone 16 Leaked Details: iPhone নিয়ে ব্যবহারকারীদের মধ্যে সবসময়ই একটা আলাদা উন্মাদনা দেখা যায়। এই কারণেই ব্যবহারকারীরা আইফোনের সর্বশেষ মডেল লঞ্চ হওয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন। আর এখন আইফোন 16 নিয়ে ভক্তদের মধ্যে একই অবস্থা। iPhone 16 লঞ্চ হতে পারে এই বছরের সেপ্টেম্বরে। তবে লঞ্চের মাত্র কয়েক মাস আগেই, iPhone 16 এর ডিজাইন সম্পর্কে বেশ কিছু তথ্য অনলাইনে ফাঁস হয়েছে।

We’re now on WhatsApp – Click to join

ফাঁস হওয়া তথ্য থেকে জানা গিয়েছে, iPhone 16 -এর ক্যামেরা মডিউল এবং ফোনের ডিজাইনে বড় পরিবর্তন করেছে সংস্থা। রিপোর্ট অনুযায়ী, ভক্তরা আসন্ন iPhone 16-এ বড় পরিবর্তন দেখতে পাচ্ছেন। যদি রিপোর্টগুলির উপর ভরসা করা যায়, তবে কোম্পানি এবার iPhone 16-এ একটি ক্যাপচার বটনও দিতে চলেছে।

We’re now on Telegram – Click to join

iPhone 16 ক্যাপচার বাটন সহ আসতে চলেছে

ফাঁস হওয়া তথ্য অনুযায়ী, iPhone 16-এ একটি ক্যাপচার বাটন থাকবে, যা এখন পর্যন্ত কোনো iPhone সিরিজে দেখা যায়নি। এই ফিজিক্যাল বটনটি হ্যাপটিক ইঞ্জিনের হয়ে কাজ করবে। ক্যামেরায় আরো আপডেটেড ফিচারও আনা হতে পারে। ক্যামেরা ক্যাপচার বটনটি ব্যবহার করে, ব্যবহারকারীরা প্রথমে একটি নরম ট্যাপ দিয়ে একটি বিষয়ের উপর ফোকাস করতে পারবে এবং তারপরে একটি সেকেন্ডারি ট্যাপ দিয়ে ছবিটি ক্যাপচার করতে পারবে। এর আগে এমনও শোনা গিয়েছিল যে অ্যাপল সংস্থা তাদের ফোন থেকে সমস্ত ফিজিক্যাল বোতাম সরিয়ে ফেলার কথা ভাবছে। 

iPhone 16 -এ ক্যামেরা লেআউটে আপডেট থাকতে পারে

এর সাথেই খবর পাওয়া গিয়েছে যে iPhone 16 এর ক্যামেরা লেআউটে একটি আপডেট দেখা যাবে। iPhone 16-এ, ব্যবহারকারীরা 3D ভিডিও রেকর্ডিংয়ের কনফিগারেশন দেখতে পাবেন। যা শুধুমাত্র প্রো মডেলে দেখা যায়। ফাঁস হওয়া রিপোর্ট অনুযায়ী, ফ্ল্যাশ ইউনিট ক্যামেরা ক্লাস্টার দ্বারা প্রতিস্থাপিত হবে। প্রতিস্থাপনের পরে, এটি অনেকটা iPhone X এর মতো দেখতে হতে পারে।

Read more:- অ্যাপল ভক্তদের জন্য সুখবর, iPhone ১৬ সিরিজ লঞ্চ হতে পারে এই বছরের সেপ্টেম্বরে

iPhone 16 -এ মিউট সুইচের পরিবর্তে অ্যাকশন বাটন থাকবে 

কোম্পানি iPhone 16-এ অ্যাকশন বাটন দিতে পারে। আইফোন 16-এ এবার মিউট সুইচের পরিবর্তে অ্যাকশন বাটন দেখা যাবে। যা iPhone 15 Pro মডেলে দিয়েছে অ্যাপল সংস্থা। অ্যাকশন বাটনের সাহায্যে ব্যবহারকারীরা ডিভাইসটিকে ভালোভাবে নিয়ন্ত্রণ করতে পারবে।

এইরকম প্রযুক্তি সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.