iPhone 15: iPhone 15-এ প্রায় ৫৫ হাজার টাকা ডিসকাউন্ট! কোথায় পাওয়া যাচ্ছে এমন সুযোগ, জেনে নিন

iPhone 15: ই-কমার্স সংস্থার পক্ষ থেকে জানান হয়েছে iPhone 14 ও iPhone 15-এর উপর দুর্দান্ত ছাড় পেতে চলেছেন গ্রাহকেরা

 

হাইলাইটস:

  •  গণতন্ত্র দিবস উপলক্ষে কেনাকাটার উপর আকর্ষণীয় ছাড় দিচ্ছে বিভিন্ন ই-কমার্স সংস্থা
  •  এর আওতায় রয়েছে স্মার্টফোনের একটি বিশেষ বিভাগ
  •  এর মধ্যে সবচেয়ে বেশি আকর্ষণীয় হল Apple iPhone-এর উপর ঘোষিত ছাড়

iPhone 14 iPhone 15: গণতন্ত্র দিবস (Republic Day) উপলক্ষে কেনাকাটার উপর বিশেষ আকর্ষণীয় ছাড় দিচ্ছে ই-কমার্স সংস্থা Flipkart। Republic Day Sale-এর আওতায় নানা ধরনের পণ্যের উপর ছাড় ঘোষণা করা করেছে Flipkart। এর আওতায় অবশ্যই রয়েছে স্মার্টফোনের একটি বিশেষ বিভাগ। এর মধ্যে সবচেয়ে বেশি আকর্ষণীয় হল Apple iPhone-এর উপর ঘোষিত ছাড়। ই-কমার্স সংস্থাটির তরফে জানান হয়েছে iPhone 14 ও iPhone 15-এর উপর দারুন ছাড় পেতে চলেছেন গ্রাহকেরা। এক নজরে দেখে নেওয়া যাক —

We’re now on WhatsApp – Click to join

iPhone 15: এই মুহূর্তে Apple-এর ফোনটির দাম ৭৯,৯০০ টাকা। কিন্তু Flipkart-এর Republic Day Sale-এ এই iPhone 15 ফোনের উপর পাওয়া যাবে ১৭ শতাংশ ছাড়। অর্থাৎ এই ফোনের দাম দাঁড়াবে ৬৫,৯৯৯ টাকায়। অর্থাৎ গ্রাহকদের কাছে পুরো ১৩,৯০১ টাকা বাঁচানোর সুযোগ।

এর পাশাপাশি গ্রাহকরা এই বিশেষ সেল-এ আরও কিছু সুযোগ পাবেন। যেমন Buy with Exchange অপশনে আরও কম দামে কিনে ফেলতে পারবেন Apple iPhone 15। সেক্ষেত্রে এই ফোনের উপর ৫৪,৯৯০ টাকা পর্যন্ত ছাড়ের সুযোগ রয়েছে।

iPhone 15-এ রয়েছে 128GB স্টোরেজ, 6.1 ইঞ্চি সুপার রেটিনা XDR ডিসপ্লে, 12 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, 48 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সেট-আপ। এই ফোনটি পাঁচটি রঙে পাওয়া যায়।

iPhone 14: এই মুহূর্তে Apple-এর এই ফোনটির দাম এখন ৬৯,৯০০ টাকা। এক্ষেত্রেও Republic Day Sale-এর আওতায় ১৭ শতাংশ ছাড় দিচ্ছে Flipkart। ফলে iPhone 14 কিনে নেওয়া যাবে মাত্র ৫৭,৯৯৯ টাকায়। Buy with Exchange অপশন কাজে লাগাতে পারলে প্রায় ৫৪,৯৯০ টাকা পর্যন্ত ছাড়ের সুযোগ পাওয়া যেতে পারে। তবে মাথায় রাখতে হবে এই এক্সচেঞ্জ মূল্য গ্রাহকের এক্সচেঞ্জ করতে চাওয়া ফোনের পরিস্থিতির উপর নির্ভর করবে ।

তবে শুধু iPhone 14 বা iPhone 15-ই নয়। iPhone 13-এও মিলবে ডিসকাউন্ট। এক্ষেত্রে ১৫ শতাংশ ছাড়-সহ অন্য সুবিধা দেওয়া হচ্ছে। আবার iPhone 12-ও কেনা যাবে ১৫ শতাংশ ছাড়ে।

টেক দুনিয়ার আরও অনেক আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.