GTA 6 2025: GTA 6 নতুন সিরিজটি ২০২৫-এ লঞ্চ হতে চলেছে

GTA 6 2025: GTA 6 ২০২৫ সালে মুক্তি পেতে চলেছে, বিস্তারিত জানুন

হাইলাইটস:

  • গেমাররা দশ বছরেরও বেশি সময় ধরে নতুন GTA 6 গেমের আগমনের প্রত্যাশা করছে
  • GTA 6-এর প্রথম ট্রেলার গত বছরের ডিসেম্বরে প্রকাশিত হয়েছিল
  • এটি একাধিক রেকর্ড ভেঙে দিয়েছে এবং এক দিনে সবচেয়ে বেশি দেখা ভিডিও হয়ে উঠেছে

GTA 6 2025: গেমাররা দশ বছরেরও বেশি সময় ধরে নতুন গ্র্যান্ড থেফট অটো (GTA) গেমের আগমনের প্রত্যাশা করছে। রকস্টারের পরবর্তী গেম GTA 6-এর প্রথম ট্রেলার গত বছরের ডিসেম্বরে প্রকাশিত হয়েছিল। এটি একাধিক রেকর্ড ভেঙে দিয়েছে এবং এক দিনে সবচেয়ে বেশি দেখা ভিডিও হয়ে উঠেছে। গেমটির ২০২৫ প্রকাশের তারিখও ট্রেলার দ্বারা যাচাই করা হয়েছে।

We’re now on Telegram- Click to join

তা সত্ত্বেও, টিজারের পরে বেশ কয়েকটি গুজব ইঙ্গিত দেয় যে রকস্টার গ্র্যান্ড থেফট অটো ৬ এর রিলিজ ২০২৬ সাল পর্যন্ত স্থগিত করতে পারে।

We’re now on WhatsApp- Click to join

রকস্টার গেমসের মূল কোম্পানি, টেক-টু ইন্টারেক্টিভ, এখন অতিরিক্ত বিলম্বের গুজব প্রত্যাখ্যান করেছে এবং GTA 6 এর প্রকাশের তারিখ প্রকাশ করেছে।

টেক-টু-এর চেয়ারম্যান এবং সিইও স্ট্রস জেলনিক বলেছেন, “আমাদের দৃষ্টিভঙ্গি রকস্টার গেমসের পূর্বে প্রতিষ্ঠিত ক্যালেন্ডার ২০২৫ থেকে গ্র্যান্ড থেফট অটো VI- এর জন্য ক্যালেন্ডার ২০২৫-এ একটি সংকীর্ণতা প্রতিফলিত করে,” দ্য ভার্জের সাম্প্রতিক একটি নিবন্ধ অনুসারে, “আমরা অত্যন্ত আত্মবিশ্বাসী বোধ করি যে আমরা ২০২৫ সালের মধ্যে [গ্র্যান্ড থেফট অটো VI] প্রদান করবো,” তিনি IGN এর সাথে একটি সাক্ষাৎকারে যোগ করেছেন।

Read More- Rockstar Games লঞ্চ করল GTA 6 ট্রেলার, কবে মুক্তি পাচ্ছে গেমটি? রইল গেম সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ণ তথ্য

উপরন্তু, তিনি বলেছেন যে ২০১৩ সালে আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশের পর থেকে, অত্যন্ত সফল GTA V বিশ্বব্যাপী ২০০ মিলিয়নেরও বেশি কপি বিক্রি করেছে। সেই সাথে, এটি বর্তমানে দ্বিতীয় সর্বাধিক বিক্রিত গেম, Minecraft এর পরে, যা ৩০০ মিলিয়ন কপি বিক্রি করেছে। আত্মপ্রকাশের সময়, GTA 6 শুধুমাত্র PS5 এবং Xbox Series X/S- এর সাথে সামঞ্জস্যপূর্ণ হবে; পিসি সংস্করণের প্রকাশের তারিখ এখনও মুলতুবি আছে। ভাইস সিটি ছাড়াও, মিয়ামির একটি কাল্পনিক সংস্করণ, এটি লিওনিডা রাজ্যে অবস্থিত।

এইরকম আরও নিত্য নতুন প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.