Virat Kohli RCB vs GT: স্ট্রাইক রেট নিয়ে সমালোচনার কড়া জবাব দিলেন কোহলি! কি বললেন শুনুন…

Virat Kohli RCB vs GT: গুজরাতকে হেলায় হারিয়ে সমস্ত সমালোচনার উত্তর দিলেন বিরাট কোহলি!

 

হাইলাইটস:

  • হায়দরাবাদের বিরুদ্ধে ৪৩ বলে ৫১ করে ধীরে ব্যাটিংয়ের জন্য কোহলি সমালোচনার মুখে পড়েছিলেন
  • গুজরাতকে হারিয়ে সমস্ত সমালোচনার উত্তর দিলেন বিরাট
  • কোহলির ৪৪ বলে অপরাজিত ৭০ এবং জ্যাকসের অপরাজিত ৪১ বলে ১০০ রানের সুবাদে ৪ ওভার বাকি থাকতেই জয়ের লক্ষ্যে পোঁছে যায় বেঙ্গালুরু

Virat Kohli RCB vs GT: হায়দরাবাদ বনাম বেঙ্গালুরু ম্যাচে ৪৩ বলে ৫১ করে ধীরে ব্যাটিংয়ের জন্য অনেকেই সমালোচনা করেছিলেন বিরাট কোহলির (Virat Kohli)। কিন্তু সব সমালোচনার উত্তর দিলেন গুজরাত টাইটান্সের বিরুদ্ধে ম্যাচ জিতিয়ে। গুজরাত টাইটান্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু matche (RCB vs GT) বিরাটের ৪৪ বলে অপরাজিত ৭০ রানের ইনিংস এবং উইল জ্যাকসের অপরাজিত ৪১ বলে ১০০ রানের সুবাদে ৪ ওভার বাকি থাকতেই প্রয়োজনীয় রান তুলে দেয় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

গুজরাতে নরেন্দ্র মোদি স্টেডিয়ামে গুজরাত বনাম বেঙ্গালুরু ম্যাচে প্রথমে ব্যাট করে ৩ উইকেট হারিয়ে ২০০ রান করে টাইটান্সরা। রান তাড়া করতে নেমে মাত্র ১ উইকেট হারিয়ে ১৬ ওভারেই ২০৬ তুলে দেয় আরসিবি। ৪৪ বলে ৭০ রানের ঝোড়ো ইনিংস খেলেন বিরাট। ৬টি চার এবং ৩টি ছয় দিয়ে সাজানো ছিল তাঁর ইনিংস। স্ট্রাইক রেট ছিল ১৫৯.০৯।

Read more – https://bangla.oneworldnews.com/sports/rcb-vs-srh-ipl-2024-549-runs

ম্যাচ জিতিয়ে বিরাট কোহলি সাক্ষাৎকার দিতে গিয়ে বলেন, “আমার মনে হয়, যারা আমার স্ট্রাইক রেট নিয়ে আলোচনা করছে এবং যারা বলছে আমি স্পিন ভাল খেলতে পারি না, তারা শুধু সমালোচনাই করতে পারেন। কিন্তু আমি আমার কাজটা খুব ভাল জানি, আমার কাছে দলের জন্য ম্যাচ জয় অনেক বেশি গুরুত্বপূর্ণ।” প্রসঙ্গত, আইপিএল ২০২৪-এ (IPL 2024) ১০ ম্যাচে ৫০০ রান করে অরেঞ্জ ক্যাপের মালিক এখনও বিরাট কোহলি, তারপর দ্বিতীয় স্থানে রয়েছে সঞ্জু স্যামসাং।

আইপিএল সংক্রান্ত সমস্ত তথ্য পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.