T20 World Cup 2024: বার্বাডোজের সমুদ্রসৈকতে বিচ ভলিবলে মাতলেন বিরাটরা, জিতল কারা? ভিডিও দেখে নিন

T20 World Cup 2024: সুপার এইটের ম্যাচের আগে হাতে কয়েকটা দিন সময় পাওয়ায় বেশ খোশমেজাজে রয়েছেন ভারতীয় ক্রিকেটাররা

 

হাইলাইটস:

  • ভারতের গ্রুপ পর্বের শেষ ম্যাচ ছিল ফ্লোরিডায়, যা বৃষ্টির কারণে ভেস্তে যায়
  • সুপার এইটের প্রথম ম্যাচে রশিদ খানের আফগানিস্তানের বিরুদ্ধে মাঠে নামবে রোহিতরা
  • তার আগে হাতে কয়েকটা দিন সময় পাওয়ায় বেশ খোশমেজাজে রয়েছেন বিরাট-রিঙ্কুরা

T20 World Cup 2024: বার্বাডোজের সমুদ্রসৈকতে খালি গায়ে ভলিবল খেলতে মত্ত বিরাট কোহলি, রিঙ্কু সিংরা। ভারতের গ্রুপ পর্বের শেষ ম্যাচ ছিল ফ্লোরিডায়, যা বৃষ্টির কারণে ভেস্তে যায়। তারপর সেখান থেকে ভারতীয় ক্রিকেট দল বিশ্বকাপের আগামী পর্বের ম্যাচগুলি খেলতে বার্বাডোজে চলে এসেছেন। ২০ জুন টি-২০ বিশ্বকাপের (T20 World Cup 2024) সুপার এইটের ম্যাচে রশিদ খানের আফগানিস্তানের বিরুদ্ধে মাঠে নামবে রোহিতরা। হাতে দু-তিন দিন সময় পাওয়ায় বেশ খোশমেজাজে দেখা গিয়েছে ভারতীয় ক্রিকেটারদের। বেশ কয়েকজন ভারতীয় ক্রিকেটার বার্বাডোজের বিচে খালি গায়ে ভলিবল (Beach volleyball) খেলতে মেতেছিলেন।

We’re now on WhatsApp – Click to join

সোশ্যাল মিডিয়ায় বিসিসিআইয়ের তরফে ভারতীয় ক্রিকেটারদের বিচ ভলিবল খেলার ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে বিরাট, রিঙ্কুদের সারা গায়ে বালি লেগে রয়েছে। পরনে রয়েছে শর্টস এবং তাঁরা খালি গায়ে। বিরাট ও রিঙ্কুকে নেটের এক দিকেই দেখা গিয়েছে। হার্দিক, যশস্বী, অর্শদীপ সিংরাও খালি গায়ে বিচ ভলিবল খেলতে মত্ত ছিলেন। তাঁদের সঙ্গে দেখা গিয়েছিল যুজবেন্দ্র চাহাল, শিবম দুবেদেরও।

We’re now on Telegram – Click to join

ভারতের ক্রিকেটাররা দুই দলে ভাগ হয়ে বার্বাডোজের সমুদ্রসৈকতে বিচ ভলিবল উপভোগ করছিলেন। ভিডিয়োটির শেষের দিকে বিরাট কোহলিকে দু’হাত তুলে হাসিমুখে উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায়। যা দেখে নেটিজেনরা আন্দাজ করছেন যে, বিরাটদের দলই হয়তো ওই বিচ ভলিবল খেলায় জিতেছে।

Read more:- ফ্লোরিডায় বন্যা পরিস্থিতি! কানাডা ম্যাচের আগে অনুশীলন করতে পারল না ভারতীয় দল

এ বারের টি-২০ বিশ্বকাপে এখনও পর্যন্ত ওপেনার হিসেবে সাফল্য পাননি বিরাট কোহলি। গ্রুপ পর্বে যে বিরাটের ব্যাট থেকে রান আসেনি, সেই তাঁরই ব্যাটে কি সুপার এইটে রানের বন্যা বয়ে যাবে? কোহলি ভক্তরা কিন্তু তেমনটাই চাইছেন।

টি-২০ বিশ্বকাপ সংক্রান্ত সমস্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.